দক্ষিণী ছবিকে টেক্কা দিতে মাঠে নামছেন আমির খান, আসছে ৪টি সিনেমা ও ১টি ওয়েব সিরিজ

এবার জমবে লড়াই, দক্ষিণকে টেক্কা দিতে চারটি সিনেমা ও একটি ওয়েব সিরিজ নিয়ে আসছেন আমির খান

Aamir Khan's Upcoming Movie And Webseries List

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। সালমান এবং শাহরুখের পাশাপাশি তিনিও গত তিন দশক ধরে ইন্ডাস্ট্রিতে নিজের আধিপত্য কায়েম করে রেখেছেন। ‘ইয়াদো কি বারাত’ থেকে শুরু করে ‘কেয়ামত সে কেয়ামত তক’, বলিউডে প্রতিষ্ঠা পাওয়ার পর আর ঘুরে তাকাতে হয়নি তাকে। এহেন আমির খানের কাঁধে ভর দিয়ে এবার ঘুরে দাঁড়াতে চাইছে বলিউড। ৪ বছরের বিরতির পর আবার কাজের দুনিয়াতে ফিরছেন আমির খান। ফেরার সঙ্গে সঙ্গেই ধামাকা খবর শোনালেন তিনি।

এই মুহূর্তে তার ঝুলিতে রয়েছে চারটি ছবি এবং একটি ওয়েব সিরিজ (Aamir Khan Upcoming Movie And Webseries List)। আগামী ১৭ মাসে আমির খানের অভিনীত চারটি ছবি ব্যাক টু ব্যাক মুক্তি পাবে। সেই সঙ্গে মুক্তি পাবে তার প্রথম ওয়েব সিরিজটিও। আমির খানের প্রথম এই ওয়েব সিরিজের নাম ‘প্রীতম পেয়ারে’। এই সিরিজে নাকি আমিরের সঙ্গে তার পুত্রও প্রথমবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন। এবার জেনে নিন আমির খানের আসন্ন ছবিগুলোর নাম।

লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) : এই ছবিটি হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক। ছবিতে আমির ছাড়াও অভিনয় করছেন করিনা কাপুর খান। এছাড়া দক্ষিণের সুপারস্টার নাগা চৈতন্যকেও একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে। ছবিতে একটি চরিত্র থাকছেন শাহরুখ খানও।

ক্যামপিওনস (Campeones) : আরও একটি বিদেশি ছবির গল্প অনুকরণে বানানো এই ছবিতেও অভিনয় করেছেন আমির খান। এটি একটি স্পোর্টস ড্রামা ফিল্ম। এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে।

Campeones

সালাম ভেঙ্কি (Salam Venki) : ২০০৬ সালের পর আবার কাজল-আমির জুটি একসঙ্গে বড় পর্দায় অভিনয় করবেন। ১৬ বছর পর কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আমির। এটি একটি নারী কেন্দ্রিক ছবি হতে চলেছে। মুখে ভূমিকায় থাকবেন কাজল আর বিপরীতে থাকবেন আমির।

টু ব্রাইডস (Two Brides) : আমির খান এবং কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের পর এটাই তাদের প্রথম ছবি। এই ছবিতে আমির খান প্রযোজক এবং অভিনেতার ভূমিকায় কাজ করবেন। ছবিটি মুক্তি পাবে আগামী ২০২২ সালে।