কৌশাম্বী নাকি মিঠাই, কে বেশি সুন্দরী, রইল দর্শকদের রায়

সৌমিতৃষা নাকি কৌশাম্বি, বেশি সুন্দরী কে, দুই দলে ভাগ হয়ে গেল মিঠাই ভক্তরা

Koushambi Or Soumitrisha Who Is More Beautiful Mithai Fans Are Divided Into Two Groups

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক নিয়ে দর্শকদের উচ্ছ্বাসের কমতি নেই কোনও। সৌম তৃষা কুন্ডু খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের পছন্দের পাত্রী হয়ে উঠেছেন। ‘কনে বউ’ থেকে সটান ‘মিঠাই’, সৌমিতৃষার (Soumitrisha Kundu) কেরিয়ার এখন মধ্য গগনে। কিন্তু এরই মাঝে আবার তাকে চোখ রাঙাতে শুরু করেছেন তার সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty)! সৌন্দর্যের বিচারে কে এগিয়ে? লড়াই চলছে সেই নিয়ে।

ধারাবাহিকে সৌমিতৃষার ননদের ভূমিকা অভিনয় করছেন কৌশাম্বী। শ্রীনন্দা ওরফে আদৃতের দিদিয়াকে নিয়ে আবার সরগরম সোশ্যাল মিডিয়া। শোনা যাচ্ছে দিদিয়ার সঙ্গেই নাকি বাস্তবে সম্পর্কে জড়িয়েছেন উচ্ছে বাবু!তাই এখন মিঠাই ভক্তরা দুই অভিনেত্রীকে পরস্পরের মুখোমুখি দাঁড় করিয়েছেন। কে বেশি সুন্দরী, সৌমিতৃষা নাকি কৌশাম্বী?

মিঠাই ভক্তদের মধ্যে রীতিমত ঝামেলা বেঁধে গিয়েছে এই ইস্যু নিয়ে। রীতিমতো দুই দলে ভাগ হয়ে গিয়ে লড়াই চালাচ্ছেন তারা। এতদিন দুই ধারাবাহিকের নায়িকাকে নিয়ে এই রেষারেষি লক্ষ্য করা গিয়েছে। এবারে একই ধারাবাহিকের দুই অভিনেত্রীকে নিয়ে রীতিমতো দ্বিধা বিভক্ত মিঠাই ফ্যানরা। ভোটাভুটিতে একদল রয়েছেন কৌশাম্বীর দলে। অন্য দল বলছেন সৌমিতৃষাই বেস্ট।

আসলে এই দুই অভিনেত্রীই নিজ গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। দুষ্টু-মিষ্টি স্বভাবের মিঠাইরানী বাস্তবেও পর্দার চরিত্রের মতোই ছটফটে ও প্রাণোচ্ছল স্বভাবের মেয়ে। পর্দায় যেমন তাকে শাড়ি পরতে দেখা যায়, পর্দার বাইরেও ইন্দো কিংবা ওয়েস্টার্ন যেকোনও পোশাকেই তিনি স্বাচ্ছন্দ্য।

অন্যদিকে কৌশাম্বী পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হলেও তার প্রচুর ফ্যানবেস রয়েছে। কখনও শাড়ি, কখনও ওয়েস্টার্নে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়ে ভক্তদের মন জয় করেন তিনি। এখন মিঠাই আর দিদিয়ার মধ্যে কে এগিয়ে, এই ঝামেলার সুরাহা হচ্ছে না কোনও।