ফুলঝুরির ন্যাকামিতে ধুয়ে গেল ধূলোকণা, টিআরপি তালিকায় আশাতীত রদবদল

উড়ে গেল ধূলোকণা, প্রথম সপ্তাহেই কামাল দেখালো লালকুঠি, রইলো টিআরপি তালিকা

Bengali TV Serials TRP Ratings of this Week 13 May 2022

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) টিআরপি (TRP) তালিকা নিয়ে দর্শকদের একটি সপ্তাহের অপেক্ষার অবসান হলো। গত দুই সপ্তাহে ধূলোকণা ধারাবাহিক পেয়েছিল বেঙ্গল টপারের আসন। তবে তৃতীয় সপ্তাহেই আছাড় খেল ধূলোকণা (Dhulokona)। প্রথম স্থান থেকে সোজা তৃতীয় স্থানে জায়গা হয়েছে তার। ফুলঝুরির ন্যাকামি নিয়ে দর্শক মহলে যে সমালোচনা শুরু হয়েছিল তাতে শেষমেষ টপারের আসন খোয়ালো ধূলোকণা।

তবে এই সপ্তাহের শেষে যে রিপোর্ট কার্ড হাতে পাওয়া যাচ্ছে তো দেখা যাচ্ছে গাঁটছড়া (Gantchhora) আবার তার পুরোনো জায়গা ফিরে পেয়েছে। ৭.৫ নম্বর পেয়ে প্রথম স্থান দখল করেছে গাঁটছড়া। মিঠাই (Mithai) ধারাবাহিকটিও ৭.৩ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে পৌঁছেছে। অন্যদিকে ধূলোকণা ৭.১ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে। অন্যান্য সপ্তাহের তুলনায় এই সপ্তাহের টিআরপি রেটিং ধারাবাহিকের জন্য অনেকটাই কমেছে। আইপিএলের কারণেই বাংলা ধারাবাহিকের টিআরপিতে টান পড়েছে বলে মনে করছেন দর্শকরা।

উল্লেখ্য, স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে প্রথম সপ্তাহেই সেরা দশের মধ্যে ঢুকে পড়েছে লালকুঠি। অন্যদিকে স্টার জলসার নতুন ধারাবাহিক বৌমা একঘর সেরা দশের তালিকায় জায়গা করতে পারল না। সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিক পেয়েছে ৫.০ পয়েন্ট। উড়ন তুবড়ি এবং গোধূলি আলাপ এবারেও জায়গা করে নিতে ব্যর্থ।

এই সপ্তাহের টিআরপিতে জায়গা করে নিয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক লালকুঠি। রুকমা রায় এবং রাহুল অরুণোদয় ব্যানার্জির লালকুঠি প্রথম সপ্তাহেই ঢুকে পড়েছে সেরা দশের তালিকায়। এবার এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা দশের টিআরপি তালিকা। প্রথম – গাঁটছড়া ৭.৫, দ্বিতীয় – মিঠাই ৭.৩, তৃতীয় – ধুলোকণা ৭.১, চতুর্থ – গৌরী এলো ৭.০, পঞ্চম – আলতা ফড়িং ৬.৭, ষষ্ঠ – উমা (৬.৪), লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪), সপ্তম – মন ফাগুন (৬.১), অষ্টম – অনুরাগের ছোঁয়া (৬.০), নবম – লালকুঠি (৫.৮), দশম – পিলু (৫.৭), আয় তবে সহচরী (৫.৭)।