দর্শকদের বিচারে এই সপ্তাহের সেরা ধারাবাহিক কোনটি, প্রকাশ্যে এল এই সপ্তাহের টিআরপি লিস্ট

Riya Chatterjee

Published on:

এক অন্তর বাংলা ধারাবাহিকের (Bengali Mega Serial) রিপোর্ট কার্ড হাতে আসে। কাজেই প্রত্যেক সপ্তাহে কে সবার সেরা হল তা জানার আগ্রহে মুখিয়ে থাকেন দর্শকরা। ঠিক যেমন এই সপ্তাহেরও রিপোর্ট কার্ড হাতে এসে গিয়েছে। টিআরপি (TRP) রেটিং তালিকায় কে হল সবার সেরা? কে পড়েছে পিছিয়ে? রইল এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকা।

সপ্তাহান্তে রিপোর্ট কার্ড হাতে পেয়ে কিন্তু চওড়া হাসি দেখা দিল মিঠাই (Mithai) ভক্তদের মুখে। আর হবে নাই বা কেন? চলতি সপ্তাহে আবারও একবার টিআরপি তালিকাতে বাজিমাত করে দিয়েছে যে মোদক পরিবার। রুদ্র-নীপার বিয়ের মরসুম, তার সঙ্গে মিঠাইয়ের জীবনমরণ সমস্যা! দর্শকরা কি আর চোখ ফেরাতে পারেন?

Here is Why Zee Bangla Mithai is Falling Down In TRP List Every Week

তাই তো এই সপ্তাহে ৮.৫ নম্বর পেয়ে মিঠাই রানী হয়েছে সবার সেরা। লক্ষ্মী কাকিমা সুপারস্টার আরও একবার নিজের যোগ্যতা প্রমাণ করে দিয়েছে। এই ধারাবাহিক পেয়েছে ৮.০ নম্বর। অন্যদিকে গাঁট ছড়া, ধুলোকনারা তুলনায় কিছুটা পিছিয়ে পড়েছে। গৌরী এল ৭.৯ নম্বর পেয়ে রয়েছে তৃতীয় স্থানে। গৌরীর সঙ্গে গাঁট ছড়াও ৭.৯ নম্বর পেয়ে তৃতীয় স্থান দখল করতে পেরেছে।

ALTA PHORING

চতুর্থ স্থানে রয়েছে আলতা ফড়িং। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭। ধুলোকনা পেয়েছে ৭.৫। অন্যদিকে গত সপ্তাহে মন ফাগুন সেরা দশের তালিকা থেকে ছিটকে গিয়েছিল। কিন্তু এই সপ্তাহে ৬.৩ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ধারাবাহিকটি। মন ফাগুনের সঙ্গে অনুরাগের ছোঁয়াও ওই একই নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। সপ্তম স্থানে রয়েছে উমা। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.২।

৬.০ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে এই পথ যদি না শেষ হয়। এদিকে প্রথম সপ্তাহেই বাজিমাত করে দিয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক এক্কাদোক্কা। ৫.৮ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে সোনামণি এবং সপ্তর্ষির এই ধারাবাহিক। খেলনা বাড়ি ৫.৬ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে।