জি বাংলার সেরা সুন্দরী নায়িকা কে, দর্শকদের বিচারে খেতাব জিতলেন এই অভিনেত্রী

Riya Chatterjee

Updated on:

জি বাংলাতে এখন অনেকগুলি ধারাবাহিক একসঙ্গে চলছে। দর্শকদের বিচারে আলাদা আলাদা ধারাবাহিকের (Bengali Mega Serial) আলাদা আলাদা ফ্যানবেস রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই নায়ক-নায়িকার উপর ভিত্তি করে দর্শকরা ধারাবাহিকের গুনাগুন বিচার করে থাকেন। জি বাংলাতে (Zee Bangla) মিঠাই (Mithai) তো সবার সেরা। কিন্তু মিঠাইকেও টেক্কা দেওয়ার জন্য রয়েছেন অন্যান্য নায়িকারা।

মিঠাই ছাড়াও জি বাংলাতে দর্শকদের পছন্দের অন্যান্য ধারাবাহিগুলো হল লক্ষী কাকিমা সুপারস্টার, লালকুঠি, এই পথ যদি না শেষ হয়, গৌরী এল, খেলনা বাড়ি ইত্যাদি। প্রত্যেক সিরিয়ালে রয়েছেন সুন্দরী নায়িকারা। এই নায়িকাদের মধ্যে দর্শকদের বিচারে সেরা সুন্দরী কারা?

Mithai Music Video Bole De Bole De

জি বাংলাতে মিঠাই ধারাবাহিকের নায়িকা হলেন সৌমিতৃষা কুন্ডু। তার জনপ্রিয়তার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়াতে তার নামে একাধিক ফ্যান পেজ রয়েছে। ইদানিং লক্ষ্মী কাকিমা সুপারস্টারও ফাঁকা মাঠে গোল দিচ্ছে। অপরাজিতা আঢ্য ছাড়াও ধারাবাহিকে নায়িকা হিসেবে রয়েছেন শার্লি মোদক।

এই পথ যদি না হয় ধারাবাহিকের উর্মি চরিত্রটিকেও বেশ পছন্দ করেন দর্শকরা। এই ধারাবাহিকের নায়িকা হলেন অন্বেষা হাজরা। রূপে এবং অভিনয়ে তিনি বাকিদের কয়েক গোল দিতে পারেন। এছাড়াও রয়েছেন লালকুঠিতে রুকমা রায়।

রুপ-সৌন্দর্যের বিচারে রুকমাকে কয়েক পয়েন্ট বেশি দিয়ে এগিয়েই রাখবেন তার ভক্তরা। এই সুন্দরীকে টেক্কা দেওয়া এত সহজ নয়। তাই তো জি বাংলার সেরা সুন্দরীদের সমীক্ষায় কাকে বেশি পয়েন্ট দেবেন কাকে কম ভেবে বেশ চ্যালেঞ্জের মুখেই পড়ে যেতে হয় দর্শকদের।

যদিও শেষমেষ এই সমীক্ষার ফলাফল এসেছে প্রকাশ্যে। ৭ শতাংশ ভোট পেয়ে চতুর্থ স্থানে জায়গা পেয়েছেন শার্লি মোদক। ১৩ শতাংশ দর্শকের ভোট পেয়ে অন্বেষা হাজরা তৃতীয় স্থানে রয়েছেন। অভিনেত্রী রুকমা পেয়েছেন ১৫ শতাংশ ভোট। তিনি রয়েছেন দ্বিতীয় স্থানে। আর দর্শকদের বিচারে সবার সেরা হলেন সৌমিতৃষা। ৬৬ শতাংশ ভোট আদায় করে নিয়েছে মিঠাই।