মিঠাই নাকি গাঁটছড়া এইসপ্তাহের বাংলার সেরা ধারাবাহিক কোনটি, রইল সম্পূর্ণ TRP তালিকা

Riya Chatterjee

Published on:

হাতে এসে গিয়েছে এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। এক সপ্তাহের অপেক্ষার হল অবসান। গত কয়েক সপ্তাহ ধরে মিঠাই (Mithai) রানী টপারের আসন আবার নিজের দখলে রেখেছে। মিঠাই ভক্তরা তো এতে দারুন খুশি। এদিকে মনোহরাতে আবার ঘোর বিপদ। কাজেই এই সপ্তাহেও যে মিঠাইকে টপারের আসন থেকে সরানো যেত না তা আগে থেকেই নিশ্চিত ছিল।

মনোহরার ঘোর বিপদে দর্শকরা কিন্তু মিঠাইকে ছেড়ে যেতে পারেননি। কাজেই টিআরপি তালিকার নিরিখে শ্রেষ্ঠ আসন পেয়েছে মিঠাই রানী। ৮.৩ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। বাকিরা কে কোন জায়গায় থাকল? এই প্রতিবেদনে রইল এই সপ্তাহের টিআরপির সেরা দশের তালিকা।

 

মিঠাইকে টেক্কা দেওয়ার জন্য গাঁট ছড়াও কিন্তু বেশ অনেকটাই এগিয়েছে। ট্রিপল হানিমুন দেখিয়ে ধারাবাহিকটি পেয়েছে ৮.১ নম্বর। অর্থাৎ মিঠাই রানির থেকে সামান্য ০.২ পয়েন্টের ব্যবধানে দ্বিতীয় স্থান দখল করেছে এই ধারাবাহিক। ঋদ্ধি-খড়ি, দ্যুতি-রাহুল এবং বনি-কুনালের তিন জোড়া হানিমুন দর্শকদের চ্যানেল ঘোরাতেই দেয়নি।

অন্যদিকে তৃতীয় স্থান দখল করেছে গৌরী এল। ধারাবাহিকটি পেয়েছে ৮ নম্বর। এদিকে সোশ্যাল মিডিয়াতে গৌরী ওরফে মোহনা মাইতির অভিনয় নিয়ে কাটাছেঁড়া চলছে। অভিনেত্রীর অভিনয় নাকি পছন্দ হচ্ছে না দর্শকদের। টিআরপি তালিকা কিন্তু তা বলছে না। নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে তৃতীয় স্থান দখল করে নিয়েছে গৌরী।

চতুর্থ স্থানে রয়েছে আলতা ফড়িং। ধারাবাহিককে প্রাপ্ত নম্বর ৭.৮। লক্ষ্মী কাকিমা সুপারস্টারও সেরা ৫ এর মধ্যেই থেকেছে। ৭.৬ নম্বর পেয়ে এই ধারাবাহিক রয়েছে পঞ্চম স্থানে। অন্যদিকে ধুলোকণা ধারাবাহিকটি পেয়েছে ৬.৭ নম্বর। এই ধারাবাহিককেও দেখানো হচ্ছিল হানিমুন স্পেশাল পর্ব। তবে তা বিশেষ পাত্তা পেল না দর্শকদের কাছে। ধারাবাহিকটি রয়েছে ষষ্ঠ স্থানে।

সপ্তম স্থানে রয়েছে উমা। ধারাবাহিকটি পেয়েছে ৬.৫ নম্বর। মন ফাগুন শেষ মুহূর্তে এসে পেল ৬.৪ নম্বর। অষ্টম স্থানে রয়েছে এই ধারাবাহিক। এই পথ যদি না শেষ হয় ৫.৮ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে। খেলনা বাড়ি ৫.৬ নম্বর পেয়ে রয়েছে দশম স্থানে। সাহেবের চিঠি মাত্র ০.১ নম্বরের ব্যবধানে সেরা দশের মধ্যে জায়গা পেল না। ধারাবাহিকটি পেয়েছে ৫.৪ নম্বর।

Star Jalsha New Serial Nabab Nandini Promo

অন্যদিকে নতুন সিরিয়াল নবাব নন্দিনী ৪.৩ নম্বর পেয়েছে। শুরুতে ভাল ফল করলেও বোধিসত্ত্বের বোধ বুদ্ধি এই সপ্তাহে মাত্র ৫.০ নম্বর পেয়েছে। নন ফিকশন রিয়েলিটি শো এর মধ্যে সারেগামাপা ৬.২ এবং দিদি নাম্বার ওয়ান পেয়েছে ৬.৬।