শেষ হয়ে গেল মনফাগুনের অন্তিম পর্বের শুটিং! এই তারিখেই হবে শেষ সম্প্রচার

এই তারিখেই শেষ হয়ে যাচ্ছে মন ফাগুন, হয়ে গেল অন্তিম পর্বের শুটিং!

আবার বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) আরও এক জনপ্রিয় ধারাবাহিক। এক বছরের মাথাতে এসে ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের যাত্রা শেষ হচ্ছে। এই ধারাবাহিক দর্শকের মধ্যে ছিল বেশ জনপ্রিয়। তবে বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় ক্রমশ পিছিয়ে পড়ছে ধারাবাহিকটি। গল্পের নতুন মোড় আনার পরিবর্তে বন্ধই করে দেওয়ার কথা ভাবছে চ্যানেল।

এই খবর শুনে ভক্তদের মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। গত কয়েক মাসের স্টার জলসাতে পরপর নতুন ধারাবাহিক আসছে। এতে পুরনো ধারাবাহিকের উপরে চ্যানেলের কোপ নেমে আসছে। টিআরপির রেষারেষিতে এঁটে উঠতে না পারলেই বন্ধ হয়ে যাচ্ছে সেই ধারাবাহিক। এবার পালা মন ফাগুনের।

এত কম দিনের মাথাতেই যে এই ধারাবাহিক শেষ হয়ে যাবে তা আন্দাজ করতে পারেননি অনুগামীরা। অন্যদিকে ধারাবাহিকের কলাকুশলীদেরও মন বেশ খারাপ। এতদিন একসঙ্গে কাজ করার জন্য যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল সেটের সঙ্গে তা মিস করবেন সকলেই। মন খারাপের মধ্যে দিয়েই হয়ে গেল মন ফাগুনের শেষ শুটিং।

সম্প্রতি ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে। আগামী ২১শে আগস্ট এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে। তাই ধারাবাহিকের গল্প গুটিয়ে আনার জন্য ব্যস্ততা ছিল তুঙ্গে। একরাশ মন খারাপ নিয়ে শট দিলেন তারকারা। অন্তিম পর্বের শুটিং শেষ হওয়ার পর তারকাদের একগুচ্ছ ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

এই ভাইরালের ভিড়েই একটি ভিডিওতে আটকে গিয়েছে নেটিজেনদের চোখ। সেখানে দেখা যাচ্ছে আবেগপ্রবণ হয়ে পড়েছেন সিরিয়ালের নায়িকা পিহু ওরফে সৃজলা গুহ। তার চোখ বেয়ে নেমে আসছে জল। মন ফাগুন এখন ছিল তার প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিক থেকে অনেক ভালোবাসা পেয়েছেন তিনি। ঋষি এবং পিহুর জুটি তো ছিল সুপার ডুপার হিট।

কিন্তু ঋষি-পিহুর ম্যাজিকও বাঁচাতে পারল না মন ফাগুনকে। শেষ দিনের ছুটি নিয়ে চোখের জল ধরে রাখতে পারলেন না সৃজলা। পিহুকে কাঁদতে দেখে ভক্তদেরও মন আরও খারাপ হয়ে গিয়েছে। আগামী ২২ শে আগস্ট থেকে মন ফাগুনের জায়গা নিতে চলেছে নতুন ধারাবাহিক মাধবীলতা।