‘সুর-তালের পিন্ডি চটকে’ গান গাইল ‘ওগো নিরুপমা’র উর্মি, শুনে পালাই পালাই অবস্থা শ্রোতাদের

‘গান থামাও, কানে হারপিক ঢালতে হবে’, সৌমির গান শুনে কানে আঙুল দিচ্ছেন শ্রোতারা

Ogo Nirupama Actress Soumi Ghosh Trolled for Singing Daler Mehendi Song on Stage

গলায় সুর থাকুক বা না থাকুক, ভক্তদের আবদারে কখনও না বলেন না তারকারা। বিশেষত স্টেজ পারফরম্যান্স (Stage performance) করতে এসে এক-দু কলি গান শুনিয়ে তবেই নিষ্কৃতি পান বাংলা টেলিভিশন (Bengali television) এবং টলিউডের তারকারা। তারকাদের মধ্যে অনেকের গান শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আবার অনেকের গান শুনে দর্শকদের হয়েছে পালাই পালাই অবস্থা।

এর আগে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের নায়িকা দিতিপ্রিয়া রায় মঞ্চে গান গেয়ে ট্রোল্ড হয়েছিলেন। এবার বাংলা টেলিভিশনের আরও একজন নায়িকাকেও ট্রোল করে ধুয়ে দিলেন নেটিজেনরা। তিনি হলেন ‘ওগো নিরুপমা’ খ্যাত অভিনেত্রী সৌমি ঘোষ (Soumi Ghosh)। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার গান গাওয়ার একটি ভিডিও, সেটা শুনে কানে আঙুল দিচ্ছেন শ্রোতারা।

সৌমি ঘোষ বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। তিনি একাধিক জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। বিশেষত খলনায়িকার চরিত্রেই তাকে বেশি দেখা গিয়েছে টেলিভিশনের পর্দায়। খুব ছোট বয়স থেকেই অভিনয় করছেন সৌমি। তিনি অভিনয় পারদর্শিনী হলেও গানটা তার একেবারেই আসে না, সোশ্যাল মিডিয়াতে তার ভাইরাল গান শুনে এমনটাই দাবি করছেন নেটিজেনরা।

কিছুদিন আগে এটি স্টেজ পারফরমেন্সে অংশগ্রহণ করেছিলেন সৌমি। সেখানে তাকে এক নজর দেখার জন্য ভক্তের সমাগমও হয়েছিল বেশ। ভক্তদের সঙ্গে কথা বলার পাশাপাশি নেচে-গেয়ে আসর মাতিয়ে রাখলেন অভিনেত্রী। তবে গোল বাঁধলো দলের মেহেদির ‘হায়ো রাব্বা’ গানটি গাওয়ার সময়। পুরো মাত্রায় উদ্যমের সঙ্গে গানটি গাইতে দিয়ে সুর-তাল-লয়ের জ্ঞান হারালেন সৌমি।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মিউজিসিয়ানদের তালে তাল রেখে গানটিকে গাওয়ার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন অভিনেত্রী। কিন্তু তার গানের সুর-লয় কোনওমতেই মিউজিসিয়ানদের বাজনার সঙ্গে মিলছে না। তবে কিন্তু গান মাঝ পথে থামিয়ে দেননি তিনি। এভাবেই বেসুরে, বেতালে গানটিকে গেয়ে শেষ করেন সৌমি। এদিকে সৌমির গান শুনে তাকে তুলোধোনা করতে ছাড়লেন না নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি হু হু করে ছড়াচ্ছে। নেটিজেনরা তার কাছে আর গান না গাওয়ারই অনুরোধ করছেন। কেউ লিখছেন, “এমন গান শুনে কান থেকে রক্ত বেরোচ্ছে।” কেউ লিখছেন, “আপনি নাচটা করলেই ভালো করতেন গান কেন গাইতে গেলেন?” কেউ কেউ মন্তব্য করছেন, “এমন গান শুনে পৃথিবী শেষের পথে”!