টিআরপিতে অবিশ্বাস্য রেজাল্ট ‘কার কাছে কই মনের কথা’র, বেঙ্গল টপার কে? চমকে দেবে ফলাফল

উলটপালট টিআরপিতে দারুণ চমক, কে হল বেঙ্গল টপার? রইল ফলাফল

Riya Chatterjee

Published on:

Target Rating Point : এক সপ্তাহের অপেক্ষা শেষ। হাতে চলে এল গত সপ্তাহের টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) বা টিআরপি (TRP) ফলাফলের তালিকা। বাংলা মেগা সিরিয়াল (Bengali Mega Serial) -র ভাগ্য নির্ধারক হল এই টিআরপি। এই টিআরপি স্থির করে দেয় কোন সিরিয়ালের মেয়াদ কত হবে। স্টার জলসা এবং জি বাংলার কোন কোন সিরিয়াল জায়গা পেল টিআরপির সেরা ১০ এর এই তালিকাতে? জেনে নিন বিস্তারিত।

বর্তমানে টিআরপিতে সেরা আসন দখলের লড়াইতে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) এবং জগদ্ধাত্রী (Jagaddhatri) -র মধ্যে হাড্ডাহাড্ডি টক্কর চলছে। কয়েক সপ্তাহ ধরে জগদ্ধাত্রীকে মাত দিয়ে সেরার আসন ধরে রেখেছে অনুরাগের ছোঁয়া। এই সপ্তাহেও অনুরাগের ছোঁয়া হল বেঙ্গল টপার। ৮.৯ নম্বর নিয়ে এই সিরিয়াল বাংলার সেরা হয়েছে এই সপ্তাহেও। দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। জি বাংলার টপার সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৮.৪।

PHULKI

অন্যদিকে জি বাংলার নতুন সিরিয়াল ফুলকি (Phulki) কিন্তু প্রথম থেকেই বেড়ে ব্যাটিং করছে। এই সপ্তাহেও এই সিরিয়ালটি তৃতীয় স্থানে রয়েছে। পেয়েছে ৮.২ নম্বর। অর্থাৎ ভবিষ্যতে অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রীকে টক্কর দেওয়ার জন্য বেঙ্গল টপার হওয়ার এই লড়াইতে ফুলকিও সামিল হতে পারে। রাঙা বউ পেয়েছে ৭.৩ নম্বর। চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার এই সিরিয়াল।

জি বাংলার আরও একটি সিরিয়াল নিম ফুলের মধু ৭.২ নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে। হরগৌরী পাইস হোটেল ৬.৬ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। দিনে দিনে এই সিরিয়ালটি টিআরপি বাড়ছে। সপ্তম স্থানে রয়েছে বাংলা মিডিয়াম। ৬.২ নম্বর পেয়েছে স্টার জলসার এই সিরিয়ালটি। ৫.৯ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে একাদোক্কা। আর পঞ্চমী রয়েছে নবম স্থানে।

PONCHOMI

নায়ক চলে যাওয়ার পর থেকেই পঞ্চমীর টিআরপি কমছে। এই সপ্তাহে টিআরপি কমে ৫.৬ হয়েছে। খেলনা বাড়ি ৫.৫ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে। উল্লেখ্য বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির সবথেকে বিতর্কিত সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) টিআরপির সেরা দেশের তালিকাতে ঢুকতে না পারলেও কিন্তু স্লট লিডার হয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের বিপরীতে।

KAR KACHE KOI MONER KOTHA

আরও পড়ুন : ছোট পর্দায় বড় ধামাকা, স্টার জলসার জনপ্রিয় নায়িকার সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন শন

সাম্প্রতিককালে এই সিরিয়ালে শিমুল এবং পরাগের ফুলশয্যার দৃশ্য দেখানোকে কেন্দ্র করে জোর সমালোচনা হয়েছে। কারণ ছেলেবৌমার ফুলশয্যায় ব্যাগরা দিতে শাশুড়ি এসে ফুলশয্যার খাটে ছেলের বুকে মাথা রেখে শুয়ে পড়েন। আর নতুন বউকে চেয়ারে শুতে হয়। আদ্যোপান্ত শাশুড়ি-বৌমার কুট-কাচালির এই সিরিয়াল ভবিষ্যতে ভাল টিআরপি নিয়ে সেরা দশের মধ্যেও ঢুকে পড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন : বউকে ছেড়ে মায়ের সঙ্গে ফুলশয্যা! দর্শকদের ক্ষোভে পড়ে জবাব দিলেন অভিনেত্রী