টিআরপিতে খেল দেখালো অনুরাগের ছোঁয়া, ঝড়েই ভেসে গেল মিঠাই, কোন সিরিয়াল হল বাংলার সেরা

স্লট হারালো গাঁটছড়া, ধূলোকণার ঝড়ে উড়ে গেল মিঠাই, কোন ধারাবাহিক পেল বাংলার সেরা আসন

দিন কয়েকের ব্যবধানেই আবার প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। গত সপ্তাহে টিআরপি তালিকা বেরিয়েছিল সোমবার। কিন্তু নিয়ম অনুসারে প্রতি সপ্তাহের টিআরপি ফলাফল বের হয় বৃহস্পতিবার কিংবা শুক্রবার। সেই নিয়ম রক্ষা করেই হাতে এসে গেল এই সপ্তাহের বাংলা টেলিভিশনের (Bengali Television) সিরিয়ালগুলোর (Bengali mega serial) টিআরপি ফলাফল। মিঠাই (Mithai), গাঁটছড়া (Gantchhora), ধুলোকণা (Dhulokona), কোন সিরিয়াল কত নম্বরে রইল? দেখে নিন এক্ষুনি।

গত সপ্তাহের মত এই সপ্তাহেও টিআরপিতে সেরার সেরা জায়গা পেয়েছে ধূলোকণা। সমালোচনা যতই হোক না কেন, শেষমেষ সেই লিপস্টিক বিয়ের কামালেই ধূলোকণা রীতিমত ঝড় তুলেছে টিআরপিতে। এই সপ্তাহে ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.০০। এই নম্বর পেয়ে সমস্ত ধারাবাহিককে টক্কর দিয়ে আগে এগিয়ে গিয়েছে বাংলার এই ধারাবাহিক।

দ্বিতীয় স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। ৭.১ নম্বর পেয়ে গত সপ্তাহের তুলনায় এক ধাপ এগিয়ে তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছে স্টার জলসার এই সিরিয়ালটিও। তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার জগদ্ধাত্রী। ৭ নম্বর পেয়ে জি বাংলার এই সিরিয়ালটিও এখন সেরার সেরা হওয়ার লড়াইতে টেক্কা দিচ্ছে। অন্যদিকে গৌরী এল এখন ৬.৯ নম্বর নিয়ে চতুর্থ স্থানে পিছিয়ে গিয়েছে।

পঞ্চম স্থানে রয়েছে আলতা ফড়িং। স্টার জলসার এই সিরিয়ালটি ৬.৬ নম্বর পেয়েছে। স্টার জলসার নতুন দুই সিরিয়াল মাধবীলতা, এক্কাদোক্কাও বেশ ভাল ফলাফল করেছে। ৬.৫ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এই সিরিয়ালটি। অন্যদিকে ঋদ্ধিমান এবং খড়ির সম্পর্কের অবলম্বনে সঙ্গে সঙ্গেই কমছে ধারাবাহিকের টিআরপি। ৬.৩ নম্বর নিয়ে এই সিরিয়ালটি এখন সপ্তম স্থানে নেমে এসেছে।

৬.১ নম্বর পেয়েছে সাহেবের চিঠি। ধারাবাহিকটি এই মুহূর্তে সেরা দশের তালিকা তে অষ্টম স্থানে রয়েছে। লক্ষ্মী কাকিমা সুপারস্টার পেয়েছে ৫.৮। তালিকায় নবম স্থান গিয়েছে লক্ষ্মী কাকিমার ঝুলিতে। অন্যদিকে ৫.৬ নম্বর পেয়ে মিঠাই এবং নবাব নন্দিনী রয়েছে দশম স্থানে। একদিকে ধুলোকণা বেড়ে ব্যাটিং করছে, অন্যদিকে মিঠাই ক্রমশ পিছিয়ে পড়তে পড়তে সেরা ১০ থেকে প্রায় ছিটকেই যেতে বসেছে।

উল্লেখ্য সদ্য মিঠাই পরিবারে এসেছে জুনিয়র সিধাই। ভক্তদের আশা ছিল ধারাবাহিকের গল্পে এবার আসবে নতুন মোড় যার ফলে আবার ভাল ফলাফল করতে পারবে মিঠাই। জুনিয়র সিধাই এসে সত্যি সত্যিই ধারাবাহিকের ভাগ্য পরিবর্তন করতে পারে কিনা সেটাই এখন দেখার। সিদ্ধার্থ-মিঠাইয়ের সন্তানের জন্মে ধারাবাহিকের টিআরপি বাড়ে কিনা জানা যাবে আগামী সপ্তাহে।