১ বছরের মাথাতেই ২ বার গর্ভধারণ, দ্বিতীয়বার মা হচ্ছেন মধুবনী, দিলেন সুখবর

দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন রাজা-মধুবনী, সুখবর শোনালেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) অত্যন্ত জনপ্রিয় জুটি হলেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। এই জুটির সঙ্গে দর্শকদের পরিচয় বহু বছরের পুরনো। তাদের বিয়ের বহু আগে স্টার জলসার ‘ভালবাসা ডট কম’ সিরিয়ালের সূত্রে এই জুটিকে চিনেছিলেন দর্শকরা। এই ধারাবাহিক থেকেই তুমুল জনপ্রিয়তা পেয়েছিল ওম-তোড়া ওরফে রাজা-মধুবনী।

দীর্ঘ বেশ কয়েক বছরের প্রেমের পর রাজা এবং মধুবনী বিবাহ সূত্রে আবদ্ধ হন। বিয়ের পর রাজা আবারও অভিনয় করেন খড়কুটো, ধূলোকণা ইত্যাদি সিরিয়ালে। ২০২১ সালে এপ্রিল মাসে প্রথম সন্তানের জন্ম দেন মধুবনী। তাদের প্রথম সন্তান কেশবের জন্মের পর মধুবনীকে এখনও পর্যন্ত অভিনয় করতে দেখা যায়নি। এরই মধ্যে আবার সুখবর শোনালেন বাংলা সিরিয়ালের এই নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন মধুবনী। এই ছবিতে ধরা পড়েছে তার বেবি বাম্প‌। যা দেখে নেটিজেনরা মনে করছেন মধুবনী বেশ কয়েক মাসের প্রেগন্যান্ট। তার পাশেই বসে রয়েছেন তার স্বামী ওরফে অভিনেতা রাজা গোস্বামী। নিজেদের বাড়ির ছাদ থেকে এই ছবি শেয়ার করেছেন মধুবনী। ছবিটি দেখেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ছেলের বয়স সবেমাত্র ১ বছর পেরিয়েছে, এরই মধ্যে আবার মা হতে চলেছেন মধুবনী? নায়িকা কি দ্বিতীয়বার প্রেগন্যান্ট হয়ে পড়লেন? প্রথম সন্তানের বয়স এক বছর পেরতে না পেরতেই আবার কেন এত তাড়াহুড়ো করে দ্বিতীয় সন্তান নিচ্ছেন তারা? সোশ্যাল মিডিয়াতে প্রশ্নবাণের জর্জরিত হতে হচ্ছে রাজা-মধুবনীকে।

Audience Praised Madhubani Goswami For Wearing Sankha Pola

অবশেষে ফাঁস হল এই ছবির আসল রহস্য। আদতে মধুবনী এখন প্রেগন্যান্ট নন মোটেই। ছবিটি আসলে ২ বছরের পুরনো। ছবিটি সেই সময় তোলা হয়েছিল যখন কেশব ছিল তার গর্ভে। অর্থাৎ সোশ্যাল মিডিয়াতে তিনি যে ছবিটি শেয়ার করেছেন সেটি আসলে তার প্রথম গর্ভাবস্থার পুরনো ছবি। এই ছবির ক্যাপশনে তিনি তার বিউটি পার্লারের প্রচার চালিয়েছেন। ছবিটি শুধু দৃষ্টি আকর্ষণের জন্যই দেওয়া হয়েছে।

বাংলা টেলিভিশনের বহুল চর্চিত জুটি রাজা-মধুবনী জুটি হিসেবে তাদের প্রথম সিরিয়ালের পর থেকেই দারুণ জনপ্রিয়তা পান। রাজা অভিনয় চালিয়ে গেলেও মধুবনী এখন অবশ্য অভিনয় করছেন না। তার বদলে তিনি তার পার্লার খুলেছেন কলকাতা শহরের বুকে। আপাতত এই পেশাকেই আপন করে নিয়েছেন অভিনেত্রী। এতে তিনি তার সন্তানেরও দেখভাল করতে পারছেন, আবার সাফল্যের সঙ্গে বিউটি পার্লারেরও কাজকর্মও করতে পারছেন।