প্রকাশ্যে এল বাদাম কাকুর নতুন গান, আলু পোস্ত বউদির সঙ্গে ‘চু কিত কিত’ খেললেন কাকু

‘আলু পোস্ত বৌদি’র ভরা যৌবনে ‘চু কিত কিত’ খেললেন বাদাম কাকু, প্রকাশ্যে এল নতুন গানের ভিডিও

Badam Kaku`s New Song Ft Alu Posto Girl Rimpi

কালো রঙের শিফন শাড়ি, খোলা চুল, আর স্লিভলেস খোলামেলা ব্লাউজে উপচে পড়ছে স্তন, এমন রূপের আগুন ঝরিয়ে খোলা আকাশের নিচে আলুপোস্ত রেঁধে ভাইরাল হয়েছিলেন রিম্পি ওরফে স্নেহা কর্মকার (Sneha Karmakar) নামের এক সুন্দরী যুবতী। তার এই রূপ দেখে রীতিমতো কাবু হয়েছিল গোটা নেট দুনিয়া। এতদিন পেরিয়ে গেলেও আজও তার রূপ যেন চোখের সামনে ভাসে!

এহেন সুন্দরীকে নেটিজেনরা ভালোবেসে নাম দিয়েছিলেন ‘আলু পোস্ত গার্ল’ (Alu Posto Girl)। ঠাকুরপোদের কাছে আবার তিনি ‘আলু পোস্ত বৌদি’! রান্নাবান্নার পর মিউজিক ভিডিওতে ঝড় তুলেছিলেন তিনি। পেশায় মডেল রিম্পি এবার জুটি বাঁধলেন বীরভূমের ভাইরাল বাদাম বিক্রেতা তারকা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সঙ্গে!

kancha badam

ভাইরাল হওয়ার পর থেকে এ পর্যন্ত বাদাম কাকু বহু মিউজিক ভিডিওতে তার গান শুনিয়েছেন। এবার ইউটিউবের হট গার্ল রিম্পির সঙ্গে নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। টাইমস বাংলা মিউজিক লেভেলের নতুন মিউজিক ভিডিও ‘চু কিত কিত’-এ ফের একবার ঝড় তুলতে আসছে এই জুটি।

এর আগে প্রখ্যাত গায়ক অনীকের ‘আমি তোর শোভন তুই আমার বৈশাখী’ গানের নায়িকা হিসেবে দেখা গিয়েছিল ‘আলু পোস্ত গার্ল’কে। এবার বাদাম কাকুর নতুন নায়িকা হবেন তিনি। সম্পূর্ণ মিউজিক ভিডিওটি এখনও মুক্তি না পেলেও এসে গিয়েছে টিজার। সেখানে দেখা যাচ্ছে বাইক চালিয়ে আসছেন বাদাম কাকু! সামনে নাচছেন ভাইরাল আলু পোস্ত রাঁধুনী।

হলুদ রঙের পাঞ্জাবি, গলায় হরিনামের ঝোলা, কপালে তিলক আর চোখে লাল রঙের রোদ চশমা, বাইক নিয়ে বাদাম কাকু যেন রীতিমতো মাচো ম্যান! অন্যদিকে কোমর দোলাতে দোলাতে রূপের গ্ল্যামার ঝরাচ্ছেন রিম্পি। টিজারে নেটিজেনদের ভিড় বলে দিচ্ছে গানটি মুক্তি পেলে ভাইরাল হতে সময় নেবে না।

উল্লেখ্য শাড়ি হোক কিংবা সুইংওয়্যার, হট গার্ল রিম্পি সবেতেই হিট। ইনস্টাগ্রামে দেব-জিতদের থেকেও বেশি ফলোয়ার্স রয়েছে তার। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেলিব্রিটিদের তুলনায় তিনি কিছু কম নন। এখন অপেক্ষা শুধু বাদাম কাকুর সঙ্গে তার রসায়ন কেমন জমেছে সেটাই দেখার।