‘টাকা নিয়ে বিয়েতে হিজড়েদের মত নাচে’, শাহরুখকে চরম অপমান সানি দেওলের

বিয়েতে টাকা নিয়ে হিজড়ের মত নাচে শাহরুখ, কিং খানের বিরুদ্ধে বিস্ফোরক সানি দেওল

বলিউডের (Bollywood) অভ্যন্তরে যে শুধু নায়িকাদের মধ্যেই ক্যাট ফাইট চলে তা নয়, বলিউডের একনায়ক কখনও অন্য নায়ককে সহ্য করতে পারেন না। যেমন শাহরুখ (Shah Rukh Khan), সালমান, আমিরের মধ্যে সবসময়ই চলে ঠান্ডা লড়াই। আবার বলিউডের আরেক প্রখ্যাত অভিনেতা সানি দেওলের (Sunny Deol) সঙ্গেও শাহরুখের সম্পর্কটা ঠিক ভাল নয়।

সদ্য শাহরুখের প্রতিদ্বন্দ্বী আমির প্রকাশ্যেই কিং খানকে ‘কুকুর’ বলে অপমান করেন! তিনি তার পোষ্যের নাম রেখেছেন ‘শাহরুখ’। এবার জানা গেল বলিউড অভিনেতা সানি দেওলও নাকি শাহরুখ খানকে নাম না নিয়ে ‘হিজড়ে’ বলেছিলেন প্রকাশ্যেই! আসলে এমনিতে শাহরুখ এবং সানির মধ্যে সম্পর্ক খুব একটা ভালো নয়।

বিশেষত ‘ডর’ ছবির পর থেকেই তারা একে অপরকে এড়িয়ে চলেন বলে জানা যায়। দুজনের মধ্যে মনোমালিনের এমন পর্যায়ে পৌঁছায় যে রেগে গিয়ে সানি পাজী নাকি শাহরুখ খানের প্যান্ট ছিঁড়েই দিয়েছিলেন!তার এত রাগের কারণ ছিল ‘ডর’ ছবিতে নায়কের তুলনায় খলনায়ক হিসেবে শাহরুখ খান অনেক বেশি প্রশংসা পেয়েছিলেন। যা ধর্মেন্দ্র পুত্রের মোটেই সহ্য হয়নি।

তখনই তাদের সম্পর্কের অবনতি হয়। ঠিক সেই সময় সংবাদ মাধ্যমের কাছে শাহরুখের নাম না নিয়েও তাকে অপমান করেন সানি। বলিউড নায়ক-নায়িকারা টাকার বিনিময়ে বিভিন্ন অনুষ্ঠান বাড়িতে নাচ করেন। শাহরুখ খান থেকে শুরু করে অক্ষয় কুমার, এমনকি রণবীর সিংকেও এভাবে উপার্জন করতে দেখা গিয়েছে। মনে করা হয় বলিউডে এই ট্রেন্ড শুরু করেছিলেন শাহরুখ। তাতেও তার উপর চটেছিলেন সানি।

সানির কথায়, “বিয়েতে হিজড়ে বা নর্তকরা নাচে, অভিনেতারা নন। আমার মনে হয়, অভিনেতাদের নিজেদের গরিমা লঙ্ঘন করা উচিত নয়। বন্ধুর বিয়েতে নাচ করা ঠিক আছে, কিন্তু টাকা নিয়ে নাচ করা ভুল’’। যদিও এই প্রসঙ্গে শাহরুখের বক্তব্য ছিল এইভাবে আদতে তার কাছে ছবি ছাড়াও উপার্জনের আলাদা রাস্তা খোলা থাকে।