অরিজিতের ’যাব না যাব না ফিরে…’ গানের পিন্ডি চটকে গুষ্টি উদ্ধার করলেন রানু মন্ডল

ভুলভাল লিরিক্স, বেসুরো গলায় অরিজিতের গান গেয়ে মারাত্বক ট্রোলড রানু মন্ডল

Ranu Mondal trolled for singing Arijit Singh's song out of tune

রানু মন্ডলের (Ranu Mondal) নতুন ভিডিও মানেই বিতর্ক। একটা সময় ছিল যখন তার গান শুনলে মুগ্ধ হতেন শ্রোতারা। রানু মন্ডলের সুন্দর, সুরেলা, মিষ্টি কন্ঠের জাদুতে আচ্ছন্ন ছিল গোটা দেশ। কিন্তু এত প্রভূত জনপ্রিয়তা সত্ত্বেও যে তিমিরে ছিল তার জীবন সেই তিমিরেই পৌঁছে গিয়েছেন তিনি। তাকে নিয়ে নতুন কোনও ভিডিও এলেই বিতর্কের বিষয়বস্তু খুঁজে নেন তারা।

এই যেমন সম্প্রতি অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গান গেয়ে ট্রোল হতে হলে তাকে। সদ্য জাতীয় মঞ্চে অরিজিত যে ‘যাবো না যাব না ফিরে’ গানটি গেয়ে প্রশংসা কুড়িয়েছিলেন, সেই গান গেয়েই ‘কলঙ্কের ভাগীদার’ হতে হল রানু মন্ডলকে। আসলে গানটি গাইতে গিয়ে লিরিক্স ভুলে নিজের মত গানের কথা বসিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, বেসুরে গেয়ে নেটিজেনদের কথায় গানটির রীতিমতো বারোটা বাজিয়ে দিয়েছেন তিনি!

ভাইরাল সেই গান শুনে রীতিমতো রেগে গিয়েছেন তারা। “আর যাব না যাব না ফিরে তোর ঘরে, কলঙ্ক দিবি তুই দে রে!”, গানের কথা উলটপালট করে দিয়ে ‘কলঙ্ক’ পেলেন রানু মন্ডল নিজেই! নেটিজেনদের আক্রোশ, অরিজিতের মতো জনপ্রিয়তা পেতে গিয়ে রানু মন্ডল তাকে নকল করতে চেয়েছিলেন। কিন্তু ফল হয়েছে উল্টো।

অরিজিৎ সিংয়ের গলায় ‘কেন পিছু ডাকো, পিছু ডাকো, বারে বারে আমারে তুমি’ গানটি মন্ত্রমুগ্ধের মতো শুনেছিল গোটা দেশ। এই বাংলা গান কার্যত সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে ছেয়ে যায়। সেই গানের বিকৃতি ঘটিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে রানু মন্ডলকে।

ভিডিওর নিচে কমেন্ট বক্স ভরে উঠছে নানা মন্তব্যে। কেউ বলছেন, “গানের বারোটা বেজে গেছে”! কেউ লিখেছেন “গান নাকি কানে বিষ ঢালা হচ্ছে!” কারও মন্তব্য, “এই গান শুনে অরিজিৎ মরেই যাবেন”, তো কেউ আবার লিখেছেন, “হিমেশ রেসমিয়া অ্যাক্সিডেন্ট করবে এই গান শুনলে”!