যতই চিবাবে ততই পাবে রস, কালী পুজোয় চলে এল বাদাম কাকুর নতুন গান

ভুলে যান কাঁচা বাদাম, চলে এল বাদাম কাকুর নতুন গান, রইল ভিডিও

Kacha Badam Haryanvi Remix ft. Bhuban Badyakar

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ থেকে শুরু করে ‘এখন আর আমি দাদা বেচি না বাদাম’ (Ekhon Ar Ami Dada Bechi Na Badam), বাদাম কাকুর (Badam Kaku) জীবনের গল্পটা রূপকথার থেকে কিছু কম নয়। এক সময় বাদাম বিক্রি করেই চলত তার সংসার। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার সুবাদে তিনি সেলিব্রিটি। তার কাঁচা বাদাম গানের সুরে মজেছে গোটাবিশ্ব। অগণিত ভক্ত তার, ভক্তদের জন্যই কালী পূজার আগে নতুন গান (Badam Kaku new viral song) উপহার দিতে চলেছেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)।

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রেটি হয়েছে বীরভূমের দুবরাজপুর ব্লকের বাসিন্দা ভুবন বাদ্যকর। এক বছর আগে গোটা সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি। নেপথ্যে ছিল তার গাওয়া ‘কাঁচা বাদাম’ গান। এই গান রাতারাতি এত জনপ্রিয়তা পেয়ে যায় যে সে সময় নামিদামী তারকাদের গান ছেড়ে সবাই কাঁচা বাদামেই মজেছিলেন। সাধারণ এক বাদাম বিক্রেতা সবার অতি পছন্দের বাদাম কাকু হয়ে গিয়েছিলেন নিমেষে।

আগে ভাঙ্গা মোবাইল, বাতিল চুড়ি-মালার বিনিময়ে পাড়ায় পাড়ায় ঘুরে বাদাম বিক্রি করতেন ভুবন। সারাদিন ঘুরে ঘুরে যা উপার্জন করতেন তাতে চলতো না সংসার। এখন আর তার সেদিন নেই। এখন কাঁচা বাদাম গানের সুবাদে তিনি সেলিব্রিটি। তার বাড়ি-গাড়ি সবই হয়েছে এখন। জীবনের সেই গল্প নিয়েই ভুবন বাদ্যকর বেঁধে ফেললেন আরও একখানা টাটকা নতুন গান।

কালী পুজোর আগেই বাদাম কাকু তার নতুন গান উপহার দিলেন ভক্তদের। বিগত বেশ কয়েক মাস ধরে বাদাম কাকুর নতুন গান আসছিল না। অনেকেই ভেবেছিলেন ভুবন বাদ্যকর হয়ত ভিড়ের মাঝে হারিয়েই গেলেন। কিন্তু না, বাদাম কাকু নিন্দুকদের মুখে ছাই দিয়ে আবার ফিরে এলেন তার নতুন গান নিয়ে। গানের নাম ‘এখন আর আমি দাদা বেচি না বাদাম’।

BHUBAN BADYAKAR ACTING DEBUT

আসলে এতদিন ভুবন বাদ্যকর কাজের মধ্যে ডুবেছিলেন। শুধু গান নয়, এখন অভিনয়ও করছেন তিনি। বেশ কিছুদিন যাত্রাতে কাজ করছিলেন তিনি। সেই যাত্রার মহড়া নেওয়ার কারণেই এতদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন বাদাম কাকু। তবে ব্যস্ততা এবার কেটেছে। তাই আবার গানের মাধ্যমেই ভক্তদের কাছে পৌঁছে যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

Inside Views of Kancha Badam Singer Bhuban Badyakar is Viral on Social Media

বাদাম কাকুর নতুন গানটি এখনও সোশ্যাল মিডিয়াতে রিলিজ হয়নি। তবে সংবাদ মাধ্যমের কাছে তিনি তার নতুন গানটি খালি গলায় গেয়ে শুনিয়েছেন। সম্পূর্ণ গানটি মিউজিক অ্যালবামের সঙ্গে মুক্তি পাবে কালী পূজার মধ্যেই। সেই খবরটাও তিনি দিয়েছেন সংবাদমাধ্যমকে। যারা ভেবেছিলেন ভুবন বাদ্যকরের নতুন গান হয়তো আর শোনা যাবে না তারা আশ্বস্ত হলেন এই খবরে।