২০ না পেরোতেই নায়িকা, বাংলা সিরিয়ালের নায়িকাদের আসল বয়স কত, সবথেকে ছোট কে

বাংলা সিরিয়ালের নায়িকাদের কার বয়স কত, সব থেকে কমবয়সী কে

এই মুহূর্তে বাংলা টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে সবথেকে এগিয়ে রয়েছে যে দুটি চ্যানেল, তারা হল স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা। টিআরপিতে সবসময় এই দুই চ্যানেলের মধ্যে দারুণ রেষারেষি লেগেই থাকে। বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) প্রাণ হলেন নায়িকারা। স্টার জলসাতে এখন যে সিরিয়ালগুলি চলছে তার মধ্যে খড়ি, গুড্ডি, ফড়িং থেকে শুরু করে দীপা, চিঠি সকলেই বেশ কম বয়স থেকে অভিনয় শুরু করেন। আজ এই প্রতিবেদনে রইল বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকাদের আসল বয়স (Real age of Star Jalsha serial actress)।

শোলাঙ্কি রায় (Solanki Roy) : বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় নায়িকা হলেন শোলাঙ্কি। ইচ্ছেনদী, কাদম্বিনী থেকে শুরু করে এখন গাঁটছড়া, সিরিয়ালপ্রেমীদের কাছে অলটাইম ফেভারিট নায়িকা হলেন শোলাঙ্কি। খুব কম বয়সেই অভিনয়ে এসেছিলেন তিনি। এখন স্টার জলসাতে ঋদ্ধি-খড়ির রসায়নে বুঁদ হয়ে আছেন দর্শকরা। অভিনেত্রী শোলাঙ্কির বয়স এখন ৩১ বছর।

Debchandrima Singha Roy Got Trolled for Her Serial Heroes

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) : স্টার জলসাতে সাঁঝের বাতি সিরিয়ালে অভিনয় করার পর এখন দেবচন্দ্রিমা সাহেবের চিঠি ধারাবাহিকে অভিনয় করছেন। তিনিও বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একজন নায়িকা। আগের সিরিয়ালে রেজওয়ানের সঙ্গে তার জুটির মত নতুন সিরিয়ালে প্রতিক সেনের সঙ্গে তার কেমিস্ট্রিটাও দর্শকদের নজর কেড়েছে। দেবচন্দ্রিমার বয়স মাত্র ২৩ বছর। তিনি যখন অভিনয় শুরু করেন তখন তার বয়স ছিল ২০ এর কম।

খেয়ালী মন্ডল (Kheyali Mondal) : স্টার জলসা সব থেকে কম বয়সী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন খেয়ালী। ইনি আলতা ফড়িং ধারাবাহিকে ফড়িংয়ের চরিত্রে অভিনয় করছেন। এতটুকু বয়সেই অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। টিভির পর্দার মত বাস্তবেও তিনি একজন জিমন্যাস্ট। খেয়ালী জন্মেছিলেন ২০০২ সালে। সেই হিসেবে এখন তার বয়স মাত্র ২০ বছর।

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : স্টার জলসার এই অভিনেত্রীকে এখন অনুরাগের ছোঁয়াতে দীপার চরিত্রে অভিনয় করতে দেখছেন দর্শকরা। তিনি এই ধারাবাহিককে একটি কালো মেয়ের চরিত্রে অভিনয় করছেন যার রূপ নেই কিন্তু গুণ রয়েছে। স্বস্তিকার বয়স এখনও ২০ বছর পেরোয়নি। তিনি জন্মগ্রহণ করেছিলেন ২০০৩ সালে। সে হিসেবে তার বয়স এখন মাত্র ১৯ বছর।

Star Jalsha Guddi Serial Cast

শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly) : ধ্রুবতারা ধারাবাহিকের পর এখন গুড্ডি সিরিয়ালে অভিনয় করছেন শ্যামৌপ্তি। ধারাবাহিককে তিনি একজন স্কুল পড়ুয়া ছাত্রীর ভূমিকাতে অভিনয় করেছেন। বাস্তবেও তার বয়স খুবই কম। তার জন্ম হয়েছিল ২০০২ সালে। সেই হিসেবে এখন তার বয়স মাত্র কুড়ি বছর।