বাবার ইচ্ছের বিরুদ্ধে অভিনয়! জীবন নিয়ে মুখ খুললেন ‘গীতা LLB’ -এর নায়িকা

‘গীতা LLB’ -এর নায়িকা আসলে কে? রইল স্টার জলসার নায়িকার আসল পরিচয়

Pinki Banerjee

Published on:

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গীতা এলএলবি’ (Geeta LLB)। একেবারে অন্য স্বাদের একটি গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী হিয়া মুখার্জি (Hiya Mukherjee)। কিন্তু অভিনয় জীবনে সফলতা অর্জন করলেও মনে একটি আক্ষেপ থেকে গেছে পর্দার গীতার।

গীতাকে দেখে এক ঝলক আপনার মনে হতে পারে আপনি হয়তো অক্ষয় কুমার বা আরশাদ ওয়ার্সিকে দেখছেন। অন্যায়ের বিরুদ্ধে সব সময় রুখে দাঁড়ায় গীতা, আর তার জন্য তাকে পড়তে হয় সমস্যায়। যদিও তাতে কুচ পরওয়া নেহি। টানটান গল্প এবং গীতার দুর্দান্ত অভিনয়ের কারণে ইতিমধ্যেই টিআরপির তালিকায় সেরা পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে গীতা এলএলবি।

Hiya Mukherjee

২০০৩ সালের ১১ই মে কলকাতায় জন্ম হয় এই অভিনেত্রীর। পর্দায় দাপুটে উকিলের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে কিন্তু গীতা ওরফে হিয়া একেবারে আলাদা। ২০ বছর বয়সী এই অভিনেত্রী চিরকালই বেশ শান্ত শিষ্ট স্বভাবের মেয়ে। অভিনয়ের পাশাপাশি খেতে এবং গান শুনতে ভীষণ পছন্দ করেন হিয়া।

কেরিয়ারের শুরুটা মডেলিং দিয়ে হলেও অভিনয় জীবনটা শুরু করেছিলেন ‘নয়নতারা’ ধারাবাহিকের হাত ধরে। যদিও ইতিমধ্যেই ধারাবাহিকের পাশাপাশি কৌশিক গাঙ্গুলীর ‘প্র্যাঙ্কেনস্টাইন’ নামে একটি ওয়েব সিরিজেও কাজ করে ফেলেছেন তিনি। তবে এত কিছুর পরেও একটা আফসোস কোনদিন পিছু ছাড়বে না পর্দার গীতার।

Hiya Mukherjee

আরও পড়ুন : অবাঙালি হয়েও বাংলা সিরিয়ালের নায়ক, গীতা LLB -র নায়ক আসলে কে?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হিয়া জানান, অভিনয় ব্যাপারটা নিয়ে প্রথমে কিছুটা আফসোস ছিল বাবার। মেয়ে অভিনয় করুক এই ব্যাপারটা বাবা একেবারেই মেনে নিতে পারেননি। দাদু ছিলেন একজন স্বাধীনতা সংগ্রামী এবং বাবা ছিলেন একজন গবেষক। স্বাভাবিকভাবেই বাবা চাইতেন মেয়ে পড়াশোনায় ভালো রেজাল্ট করে নিজের ক্যারিয়ার গড়ে তুলুক। কিন্তু বাবার সেই ইচ্ছা পূরণ করতে পারেনি তিনি।

Hiya Mukherjee

আরও পড়ুন : ‘মিঠি ঝোরা’ ধারাবাহিকের নায়ক আসলে কে? রইল জি বাংলার নতুন নায়কের পরিচয়

তবে হিয়া এও জানান, ক্যারিয়ারের শুরুতে বাবা সমর্থন না দিলেও এখন মেয়ের সাফল্য দেখে বেজায় খুশি বাবা। তবে বাবার সমর্থন না পেলেও তার পাশে সব সময় ছিলেন মা। তবে এখন মায়ের পাশাপাশি বাবাও যে বেশ ভালই উপভোগ করেন মেয়ের অভিনয়, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।