কঠিন সত্যির মুখোমুখি সূর্য! সোনা-রূপার পরিচয় জেনে কোন বদলা নেবে সে?

সূর্যর সামনে ফাঁস হল সোনা-রুপার পরিচয়! রাগের বশে নিল কঠিন সিদ্ধান্ত

Riya Chatterjee

Published on:

Anurager Chhowa Serial Update : প্রতি সপ্তাহে একের পর এক মোড় ঘোরানো পর্ব নিয়ে হাজির হচ্ছে স্টার জলসা (Star Jalsha) -র জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে এই সিরিয়াল থেকে এক মুহূর্তের জন্য চোখ ফেরাতে পারছেন না দর্শকরা। একের পর এক ধামাকা টুইস্ট আসছে ধারাবাহিকে। যে কারণে হুড়মুড়িয়ে বাড়ছে টিআরপি।

গত কয়েক পর্বে দর্শক দেখেছেন রুপা তার বোন হিংসুকুটি সোনার কষ্ট সহ্য করতে না পেরে তাকে সব সত্যি জানিয়ে দিয়েছে। যে তারা যমজ বোন আর সূর্য-দীপাই তাদের মা বাবা। যদিও এই সত্য সূর্য সোনা আর রূপার মুখ থেকে শুনেও বিশ্বাস করতে পারেনি।

ANURAGER CHHOWA

এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে সূর্য বিশ্বাস করতে পারেনি যে সোনা আর রূপা তার মেয়ে। কারণ সূর্যর ধারনা অনেক বছর আগের ভুয়ো রিপোর্ট অনুযায়ী যে সে নংপুংসক। তার দ্বারা বাচ্চা জন্মানো সম্ভব নয়। কিন্তু তারপরেও সূর্য সোনা আর রূপা দুজনের প্রতি একটি অদ্ভুত টান অনুভব করছে।

সোনার বিভিন্ন ভাব ভঙ্গির মধ্যে সে দীপা আর নিজের মিল পাচ্ছে। এদিকে দীপাকে তাড়িয়ে দিয়েও যেন সূর্য শান্তি পাচ্ছে না। সূর্য বার বার রূপার কাছে ছুটে যাচ্ছে তাদের সুবিধা অসুবিধাই সাহায্য করতে। আর তার মধ্যেই এলো আবার একটি ঝা চকচকে নতুন প্রমো।

ANURAGER CHHOWA

প্রমোতে দেখা যাচ্ছে সোনা তার মায়ের কাছে প্রশ্ন ছুঁড়ে দেয় যে সে কেন দীপার কাছে থাকতে পারে না? তাকে কেন সবসময় দীপার থেকে দূরে থাকতে হয়। এরপর দীপা নিজের ধৈর্য হারিয়ে ফেলে সোনাকে মারতে যায়। এরপর দীপা হাত নামিয়ে নিয়ে সোনাকে বলে সে একদিন নিশ্চয় বুঝবে যে মা কেন এমন করেছে। এমন সময় রূপা বলে ওঠে পরে কেন এখনই বলো যে আমরা দুজন সত্যিই যমজ বোন।

ANURAGER CHHOWA

আরও পড়ুন : চুপিসারে বিয়ে সেরে নিলেন স্টার জলসার জনপ্রিয় নায়িকা? রইল বিয়ের ফটোগ্যালারি

তখন রূপার কথা শুনে তার ঠাকুমা লাবণ্য সেনগুপ্ত তার নাতনিদের সামনে স্বীকার করেন তিনি সোনাকে হাসপাতাল থেকে এই বাড়িতে নিয়ে এসেছিল যাতে একজন মা আরেকজন বাবার কাছে বড় হয়। আর লাবণ্য সেনগুপ্ত এই সব কথাই আড়াল থেকে শুনে নেয় সূর্য। তখন সে ভাবে তার মা তাকে ঠকিয়েছে। রাগে ফুঁসতে ফুঁসতে বলে এর বদলা আমি নেবই। বদলা নিতে গিয়ে নিজের স্ত্রী এবং যমজ মেয়ের সঙ্গে এবার কী করবে সূর্য? জানতে হলে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।

আরও পড়ুন : মা-ছেলের ফুলশয্যা নিয়ে তোলপাড় দর্শকমহল! অবশেষে মুখ খুললেন ‘শিমুল’ মানালি