ফাঁস হয়ে গেল অঞ্জলি আরোরার অশ্লীল ভিডিও, তোলপাড় সোশ্যাল মিডিয়া

ফাঁস হয়ে গেল অঞ্জলি অরোরার এমএমএস, ভিডিও নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

Anjali Arora's MMS video goes VIRAL Is it Real or Fake

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই তারকাদের এমএমএস (MMS Video) নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। বলিউডের (Bollywood) নামিদামি তারকা থেকে শুরু করে টেলিভিশন স্টার, বাদ পড়েননি কেউই। এবার এক জনপ্রিয় টিকটক স্টারকে নিয়ে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়াতে। কারণ সম্প্রতি নাকি সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়ে গিয়েছে তার একটি এমএমএস ভিডিও। যার নামে এই এমএমএস ছড়াচ্ছে তিনি হলেন জনপ্রিয় টিকটক অভিনেত্রী অঞ্জলি আরোরা (Anjali Arora)।

অঞ্জলিকে যারা টিকটক স্টার হিসেবে চেনেন না তারা তাকে এমএক্স প্লেয়ারের লক আপ (Lock Upp) রিয়েলিটি শোতে দেখে থাকবেন। কঙ্গনা রানাওয়াতের সঞ্চালনায় এই রিয়েলিটি শো দারুণ জনপ্রিয়তা পেয়েছিল ওটিটি প্লাটফর্মে। জনপ্রিয় টিকটক স্টার হিসেবে এবং সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা থাকার দরুণ অঞ্জলিও এখানে অংশগ্রহণের সুযোগ পেয়েছিলেন। তবে তাকে নিয়ে যে ভিডিওটি এখন ছড়াচ্ছে তাতে লজ্জায় মাথা কাটা যাচ্ছে তার।

যদিও অঞ্জলীর ভক্তদের একটা বড় অংশ অবশ্য এই ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। তাদের দাবি ভিডিওটিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তিনি আদতে অঞ্জলি নন। অঞ্জলির মতো দেখতে অন্য কোনও মেয়ের এমএমএস ভিডিও ইন্টারনেটে ছড়িয়েছে যে কারণে অঞ্জলীর নাম খারাপ হচ্ছে। এই ঘটনার তীব্র বিরোধিতাও করছেন তারা। এভাবে বিনা প্রমাণে অঞ্জলীর নামে ভুয়ো ভিডিও ছড়ানোতে আপত্তি রয়েছে ভক্তদের।

উল্লেখ্য, কঙ্গনার লকআপে থাকাকালীন আরেক প্রতিযোগী মুনওয়ার ফারুকীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন অঞ্জলি। এই সম্পর্কের খবর তাকে শেষ পর্যন্ত লকআপে টিকিয়ে রেখেছিল। খুব শীঘ্রই তাকে বিগবস ওটিটিতেও দেখা যাবে বলে খবর পাওয়া যাচ্ছে। এমতাবস্থায় তার নামে অশ্লীল ভিডিও ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এর পরিপ্রেক্ষিতে অঞ্জলির দাবি, সম্ভবত ইচ্ছাকৃতভাবেই তার নাম খারাপ করার জন্য এটা করা হচ্ছে।

বিগ বসের অন্তর্ভুক্ত হওয়া নিয়ে কী বলেছেন অঞ্জলি? তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণের সম্পর্কে সরাসরি জানিয়েছেন এখনই তিনি এই বিষয়ে কিছু বলতে পারবেন না। হয়তো তাকে দেখা যেতেও পারে আবার নাও যেতে পারে। রহস্য জিইয়ে রেখেছেন অঞ্জলি। তবে সোশ্যাল মিডিয়াতে অঞ্জলির বেশ বড় ফ্যানবেস রয়েছে। তারা সকলেই চাইছেন যাতে তাদের প্রিয় তারকা বিগ বসে এন্ট্রি পান।

উল্লেখ্য, মুনওয়ার ফারুকীর সঙ্গে লক আপে থাকাকালীন সম্পর্কে জড়ালেও এখন অভিনেত্রী আকাশ সনসনওয়ালকে ডেট করছেন অঞ্জলি। তার কথায় আকাশ তার জন্য খুবই স্পেশাল একজন মানুষ। তার মনে আকাশের জন্য একটা বিশেষ জায়গা তৈরি হয়েছে। তবে তারা এখনও সম্পর্কে আবদ্ধ হননি বলে সাফ জানিয়ে দিয়েছেন অঞ্জলি।