বদলে যাচ্ছে ফড়িংয়ের মুখ, আলতা ফড়িংয়ের নতুন নায়িকা ডুপ্লিকেট আলিয়া

ফড়িংয়ের জায়গাতে আলিয়ার জমজ বোন, বদলে যাচ্ছে আলতা ফড়িংয়ের নায়িকা

স্টার জলসার (Star Jalsha) আলতা ফড়িং (Alta Phoring) ধারাবাহিকটি ইদানীং বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। এই ধারাবাহিকের নায়িকা ফড়িংয়ের ভূমিকায় অভিনয় করছেন খেয়ালী মন্ডল (Kheyali Mondal)। এর আগে অন্যান্য ধারাবাহিকে তাকে পার্শ্বর চরিত্রে দেখা গেলেও এই প্রথম নায়িকার ভূমিকায় নাম লিখিয়েছেন খেয়ালী। তবে এবার নাকি ধারাবাহিকের নায়িকার মুখ পরিবর্তন হতে চলেছে।

মায়ের জিমন্যাস্টিক হওয়ার ব্যর্থ স্বপ্ন বুকে নিয়ে আলতা ফড়িং বড় হয়েছে। চরম আর্থিক টানাটানির মধ্যেও সে শারীরিক কসরত করেই গিয়েছে। ফড়িং নিশ্চিত একদিন সে তার মায়ের অধরা স্বপ্ন পূরণ করবেই। এবার তার এবং তার মায়ের জিমনাস্ট হওয়ার স্বপ্নপূরণ হওয়ার পথে। জাতীয় মঞ্চে জিমন্যাস্টের প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে ফড়িং। এদিকে তার মা রাধারানী জিমনাস্টিকের কায়দা দেখাতে গিয়ে পৌষালীর ষড়যন্ত্রে গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি।

ALTA PHORING

এমনই এক টানটান উত্তেজনাময় পরিস্থিতিতে জানা যাচ্ছে ধারাবাহিকের নায়িকার মুখ নাকি বদলে যেতে চলেছে। খেয়ালী মন্ডলের জায়গায় নতুন নায়িকা যিনি হবেন তিনি আবার বলিউড নায়িকা আলিয়া ভাটের জমজ বোন! নাম তার সেলেস্টি বৈরাগী। দেখতে নাকি তিনি হুবহু আলিয়ার মত!

তবে না, এই নিয়ে অবশ্য খেয়ালীর ভক্তদের চিন্তা করার কোনও কারণ নেই। আসলে খেয়ালীর জায়গা কেউই নিচ্ছেন না। বাস্তবে আলতা ফড়িংয়ের হিন্দি রিমেক বানানো হচ্ছে। যার নাম হবে ‘উড়তি কা নাম.. রজ্জো’। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় থাকবেন সেলেস্টি।

আলিয়া ভাটের মত চেহারা হওয়ার কারণে সেলেস্টি সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত মুখ। তিনিও অভিনয় জগতে প্রবেশ করার ইচ্ছা রাখেন। এবার বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেকের হাত ধরে শুরু হচ্ছে তার নতুন যাত্রা। এই সুযোগ পেয়ে খুশি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by 𝑪𝒆𝒔𝒉 (@celesti.bairagey)