আম্বানি থেকে মোদী, সুস্মিতা সেনের প্রেমিকের সংখ্যা জানলে স্বয়ং শ্রীকৃষ্ণও লজ্জা পাবেন

আনিল আম্বানি থেকে ললিত মোদী, সুস্মিতা সেনের প্রেমিকের সংখ্যা জানলে কানে হাত দেবেন

তিনি বিশ্বসুন্দরী। তার মত প্রেমিকা পাওয়ার নেশায় বুঁদ হয়ে থাকেন পুরুষেরা। বঙ্গ সুন্দরী সুস্মিতা সেনের (Susmita Sen) জীবনে তাই কখনও পুরুষের অভাব হয়নি। এহেন সুস্মিতা কি ললিতের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন? এটা এখন কোটি টাকার প্রশ্ন। তবে জানেন কি ললিতকে নিয়ে সুন্দরী সুস্মিতার জীবনে প্রেমিক পুরুষের (Susmita Sen’s Ex Boyfriend List) সংখ্যা এক ডজন পেরিয়ে গিয়েছে? এক নজরে দেখে নিন সুস্মিতার EX-Men দের তালিকা।

রোহমান শল : কিছুদিন আগে পর্যন্ত রোহমানের সঙ্গেই সম্পর্কে ছিলেন সুস্মিতা। বয়সে ছোট এই প্রেমিকের সঙ্গে দেদার প্রেম, ঘোরাঘুরি, পার্টি থেকে খাওয়া-দাওয়া সবই চলত প্রকাশ্যে। কিন্তু কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সম্পর্ক ছেদের কথা জানিয়ে দেন সুস্মিতা।

ঋত্বিক ভাসিন : রোহমানের আগে মুম্বাইয়ের এক রেস্তোরাঁর মালিকের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন তিনি। ক্রিকেট তারকা জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটকের বিয়েতে তাদের এক সঙ্গে দেখা গিয়েছিল। তাদের সম্পর্ক টিকে ছিল চার বছর পর্যন্ত।

রণদীপ হুডা : এক সময় বলিউডের মডেল-অভিনেতা রণদীপের প্রেমে রীতিমতো পাগল ছিলেন সুস্মিতা। ‘কর্মা অ্যান্ড হোলি’ ছবির শুটিংয়ে তাদের প্রথম আলাপ হয়। পরে বিচ্ছেদ হলেও এখনও তারা বন্ধুই রয়েছেন।

বিক্রম ভাট : বলিউড পরিচালক বিক্রম ভাটও সুস্মিতার গুণমুগ্ধদের মধ্যে একজন। বিক্রম ভাট বিবাহিত হওয়া সত্বেও তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন সুস্মিতা। সুস্মিতার জন্যই নাকি পরিচালকের ঘর ভেঙে যায়!

সঞ্জয় নারাং ‍: বিক্রমের সঙ্গে প্রেম ভেঙ্গে যাওয়ার পর একা হয়ে পড়েছিলেন সুস্মিতা। তখন শূন্যস্থান পূরণ করতে আসেন সঞ্জয়। যদিও এই হোটেল মালিকের সঙ্গে সম্পর্ক বেশিদূর এগোয়নি।

বান্টি সচদেব : বান্টির সঙ্গেও সুস্মিতার প্রেম বেশি দূর এগোয়নি। তবে তাদের নিয়ে জোর চর্চা চলেছিল। সম্পর্কে জড়ানোর কিছু দিনের মধ্যেই আলাদা হয়ে যান তারা।

সাবির ভাটিয়া : হটমেলের প্রতিষ্ঠাতা, ইন্দো-আমেরিকান ব্যবসায়ী সাবিরের সঙ্গে সুস্মিতার প্রেম চলেছিল বেশ কিছুদিন। তবে অন্যান্য সম্পর্কের মতো এতেও পূর্ণচ্ছেদ পড়ে।

মুদস্‌সর আজিজ : ‘দুলহা মিল গয়া’র সেটে তাদের প্রথম আলাপ হয়েছিল। তবে অল্প কিছুদিন টিকে ছিল এই প্রেম। তারপরেই আলাদা হয়ে যান তারা।

মানব মেনন : কেরিয়ারের শুরুর দিকে এই পরিচালকের সঙ্গে সুস্মিতার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। মাত্র কিছুদিনের মধ্যেই সম্পর্ক ভেঙে যায় ‌তাদের।

ওয়াসিম আক্রম : অন্যান্য সমস্ত সম্পর্কের তুলনায় ওয়াসিম আক্রমের সঙ্গে সুস্মিতার সম্পর্ক সব থেকে বেশি দিন টিকেছিল। শোনা যায় এই পাকিস্তানি ক্রিকেটারকে নাকি বিয়েও করেছেন সুস্মিতা।

অনিল অম্বানি : দেশের অন্যতম জনপ্রিয় শিল্পপতি নাকি সুস্মিতার জন্য তার স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন। যদিও পারিবারিক হস্তক্ষেপে টিনা মুনিমের সঙ্গে তার সম্পর্ক টিকে যায়। অনিল আর সুস্মিতার বিচ্ছেদ হয়ে যায়।

রজত তারা : সুস্মিতার জীবনের প্রথম প্রেম নিয়ে এসেছিলেন রজত তারা। তখনও অবশ্য সুস্মিতা বিশ্ব সুন্দরী হননি। দিল্লিতে থাকতে থাকতেই জমে উঠেছিল তাদের প্রেম।