৪ জনের জন্য ১০০ কোটির বাড়ি, প্রাইভেট জেট! ঘুরে দেখুন অল্লু অর্জুনের বাড়ির অন্দরমহল

Riya Chatterjee

Updated on:

যত দিন যাচ্ছে দক্ষিণী তারকা (South Indian Actor) অল্লু অর্জুনের (Allu Arjun) জনপ্রিয়তা ছড়িয়ে পড়ছে গোটা দেশে। সদ্য রশ্মিকা মান্দানা এবং অল্লু অভিনীত ‘পুষ্পা দ্য রাইস’ ছবিতে এই করোনা পরিস্থিতিতেও ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে। অল্লু অর্জুন অভিনীত ছবি মানেই সুপার হিট হওয়ার গ্যারান্টি রাখে। কাজেই ইতিমধ্যেই ১০০ কোটির বাজেটের দক্ষিণী নায়ক হিসেবে নিজেকে অন্তর্ভুক্ত করে ফেলেছেন তিনি।

একসময় প্রতিটি ছবিতে অভিনয় করার জন্য তিনি পারিশ্রমিক নিতেন ১০ কোটি টাকা। তার জনপ্রিয়তা বাড়তেই পারিশ্রমিক বেড়ে হয়ে যায় ৩৫ কোটি। ইদানিং জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে তার। তাই পারিশ্রমিকও তিন গুণ বাড়িয়ে নিয়েছেন তিনি। সঙ্গে বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থা তো রয়েইছে। প্রত্যেক বছর মোটা অংকের অর্থ উপার্জন করেন অল্লু অর্জুন।

বর্তমানে তার সম্পত্তির মোট পরিমাণ ৩৪৯ কোটি টাকায় পৌঁছে গিয়েছে। আর মাত্র ৩ বছরে ৮০ শতাংশ সম্পত্তি বাড়িয়ে নিয়েছেন অল্লু অর্জুন। অভিনয় জগতে তার যাত্রা শুরু হয়েছিল সেই ১৯৮৫ সালে। কাকা চিরঞ্জীবীর ‘বিজেতা’ নামের একটি ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে ডেবিউ করেন অভিনেতা। তখন তার বয়স ছিল মাত্র ২ বছর। এরপর নায়ক হিসেবে কন্নড় ছবিতে তার অভিষেক হলো। সেই বছরই বেস্ট ডেবিউ অ্যাক্টর পুরস্কার পেয়েছিলেন তিনি।

তারপর আর তাকে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক আরিয়া, বাণী, বদ্রীনাথ, সান অফ সত্যমূর্তি, ইয়েভাদু, লাকি দ্য রেসার, হ্যাপি, শংকর দাদা জিন্দাবাদের মতো ছবিতে অভিনয় করে চলেছেন পরপর। এই সুবাদে প্রচুর সম্পত্তিও অর্জন করেছেন তিনি। ৩৮ বছর বয়সের মধ্যেই ১০০ কোটি টাকার বাড়ি আর দামি দামি গাড়ি রয়েছে তার সম্ভারে।

এই বাড়িতে বিলাসবহুল ব্যবস্থাপনার ত্রুটি নেই কোনও। তার কাছে রয়েছে ৬টি বিলাসবহুল গাড়ি। এছাড়াও তার কাছে ৮০ কোটি টাকা মূল্যের একটি নিজস্ব প্রাইভেট জেট রয়েছে। দুই ছেলেমেয়ে অল্লু আইয়ান এবং অল্লু আরহা ও স্ত্রী স্নেহা রেড্ডিকে নিয়ে বিলাসবহুল জীবনযাপন করছেন অভিনেতা।

অল্লু অর্জুনের ঠাকুরদা থেকে শুরু করে তার বাবা এমনকি তার ছোট্ট মেয়ে আরহাও বিনোদন জগতের চেনা মুখ। বংশপরম্পরায় তারা এই ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। তার ঠাকুরদা অল্লু রামালিঙ্গা একজন নামকরা অভিনেতা। বাবা অল্লু অরবিন্দ একজন নামী প্রযোজক।