উদ্দাম যৌনতা থেকে সহবাস, বিয়ের আগে রণবীর-আলিয়া কতজনের সঙ্গে সম্পর্কে ছিলেন জানলে ঘুরবে মাথা

বারবার ভেঙেছে প্রেম, বিয়ের আগে রণবীর-আলিয়ার সিক্রেট অ্যাফেয়ার্স সম্পর্কে জানলে ঘুরবে মাথা

রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt), সম্প্রতিই বিয়ে করে ঘর সংসার পেতেছিলেন বলিউডের এই দুই সুপারস্টার। বিয়ে হতে না হতেই মাত্র ৭ মাসের মাথায় এক ধাপ পেরিয়ে সন্তানেরও জন্ম দিয়ে ফেললেন তারা। আলিয়ার বাবা মহেশ ভাট নাতনির মুখ দেখে বলেছেন ‘নতুন সূর্যোদয়’। ‘ম্যাজিকাল গার্ল’ এর জন্ম দিয়ে আবেগে ভেসেছেন রণবীর-আলিয়াও।

রণবীরের এই বিশেষ দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন প্রেমিকারাও। এই তালিকাটা নেহাত কম বড় নয়। আসলে বিয়ের আগে রণবীর এবং আলিয়া দুজনেরই জীবনে একাধিক সম্পর্ক (Ranbir Kapoor and Alia Bhatt’s previous affairs) এসেছে। তবে আলিয়া কিন্তু বরাবর রণবীরকেই তার ক্রাশ মেনে এসেছেন। ২০১৪ সালেই রণবীরের প্রতি তার এই অনুভবের কথা ফাঁস হয়ে যায়।

রণবীরের প্রেমিকাদের প্রসঙ্গে উঠলে প্রথমেই যার নাম আসে তিনি হলেন দীপিকা পাড়ুকোন। তাদের এই সম্পর্কটা ছিল ওপেন সিক্রেটের মত। কিন্তু ২০১০ সালেই সম্পর্ক ভেঙে যাওয়ার খবর দেন দীপিকা। জানিয়ে দেন প্রেমে বিশ্বাসঘাতকতা করেছেন রণবীর। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছিলেন তিনি।

রণবীরের কীর্তি ফাঁস করে দিয়ে দীপিকা জানিয়েছিলেন, ‘‘আমার কাছে যৌনতা শুধুই শারীরিক সম্পর্ক নয়। যৌনতার সঙ্গে জড়িয়ে রয়েছে আবেগ। সম্পর্কে থাকার সময় আমি কখনও কারও সঙ্গে বিশ্বাসঘাতকতা করিনি। আমি নিজে সেই বিশ্বাসঘাতকতার স্বীকার হলে কেন থাকব সম্পর্কে?’’ তবে ক্যাটরিনার সঙ্গেও খুব একটা বেশি দিন প্রেম টেঁকেনি তার। বেশ কিছুদিন সহবাসের পর ভেঙেছিল সেই সম্পর্ক।

এদিকে আলিয়াও কিছু কম যান না রণবীরের থেকে। তার প্রথম প্রেমিক ছিলেন রমেশ দুবে। তিনি ছিলেন তার স্কুলের বন্ধু। যদিও স্কুল শেষ হতেই সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর আরেক বন্ধু আলি দাদারকরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। তবে আলিয়া বলিউডে পা রাখার পরই ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর প্রথম ছবির নায়ক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার প্রেম নিয়ে ফের একবার তোলপাড় হয় বলিউড। সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র ২ বছর।

Alia Bhatt's Bodyguard congratulate Ranbir and Alia with an Emotional note

তবে যত সম্পর্কেই জড়ান না কেন, আলিয়া কিন্তু ২০১৪ সালেই রণবীরের প্রতি তার ভালবাসার কথা প্রকাশ করে ফেলেছিলেন করণ জোহরের টক শোয়ে। তিনি স্পষ্ট বলেছিলেন, “আমি এখনও মনে করি রণবীর একজন শ্রদ্ধেয় ব্যক্তি। ওকে বিয়ে করতে চাই।” এরপর অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় একসঙ্গে কাজ করতে করতেই দুজনে সম্পর্কে ধরা দেন। ২০১৮ সালে প্রথমবার তাদের প্রেমের খবর জানাজানি হয়। ২০২২ সালে এসে সেই সম্পর্ক পরিণতি পায়।