রাতারাতি বদলে গেল আলতা ফড়িংয়ের স্লট, আসছে নতুন সিরিয়াল, মাথায় হাত ভক্তদের

স্লট হারালো আলতা ফড়িং, আলতা ফড়িংয়ের স্লট ছিনিয়ে নিয়ে আসছে এই নতুন সিরিয়াল

স্টার জলসাতে (Star Jalsha) এক বছর আগে খড়কুটোকে ভাসিয়ে নিয়ে গিয়েছিল আলতা ফড়িং (Alta Phoring)। আমফান ঝড়ের প্রেক্ষাপটে শুরু হয়েছিল ফড়িং এবং তার ব্যাঙ্কবাবুর প্রেমের গল্প। সেই সঙ্গে ছিল মা এবং মেয়ের জিমনাস্টিকে সেরার সেরা হওয়ার লড়াইয়ের টানটান উত্তেজনার মোড়। সবমিলিয়ে সন্ধ্যা ৭.৩০টার এই স্লটে টিআরপি এতদিন এসেছে হু হু করে।

কিন্তু সব ধারাবাহিকের টিআরপি সব সময় সমান থাকে না। এখন যেমন আলতা ফড়িংয়ের বিপরীতে জি বাংলার গৌরী এল দারুণ টিআরপি পাচ্ছে। তবে জি বাংলাকে কোনওভাবেই একচুল জায়গা ছেড়ে দিতে রাজি নয় স্টার জলসা। তাই তো আলতা ফড়িংকে হটিয়ে সেই জায়গাতে আনা হচ্ছে এক নতুন সিরিয়ালকে।

ALTA PHORING

সন্ধ্যে ৭.৩০টা বাজলেই এখন বেশিরভাগ দর্শক চ্যানেল ঘুরিয়ে চলে যাচ্ছেন জি বাংলাতে। সেখানে গৌরী এলোতে যে গৌরীকে মা কালীর জায়গায় রেখে যে গল্প এখন চলছে তাতে দর্শকরা সেদিকেই মনোনিবেশ করেছেন। কিন্তু স্লট হারাতে রাজি নয় স্টার জলসা। তাই আলতা ফড়িংকে সরিয়ে দিয়ে সেই জায়গাতে আনা হবে বাংলা মিডিয়ামকে। তেমনটাই জানা যাচ্ছে বিশিষ্ট সূত্রে।

বাংলা মিডিয়ামে রয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা। এই ধারাবাহিকের গল্পটাও বেশ অভিনব এবং তার সঙ্গে বাস্তবোচিত। বাংলা মিডিয়ামের সঙ্গে ইংলিশ মিডিয়ামের লড়াই সে তো বহু পুরনো। বাংলা মিডিয়ামের ছাত্র-ছাত্রীদের ইংরেজি মিডিয়ামের তুলনায় কিছুটা নিচু নজরেই দেখে থাকেন কেউ কেউ। বিশেষত ইংলিশ মিডিয়াম স্কুলগুলো বরাবর ইংলিশ মিডিয়ামে পড়া শিক্ষক-শিক্ষিকাকে নিযুক্ত করতে চায়।

BANGLA MEDIUM

চ্যানেল আশাবাদী, এই ধরনের প্রেক্ষাপটে গল্প এর আগে কখনও আসেনি। তাই টিআরপি ওঠার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে বাংলা মিডিয়ামের মাধ্যমে। সেই কারণে প্রাইম টাইম হিসেবে আলতা ফড়িংয়ের স্লটটাকেই আপাতদৃষ্টিতে বেছে নেওয়া হচ্ছে। যদিও চ্যানেলের তরফ থেকে এমন কোনও খবর এখনও জানানো হয়নি। তবে এটা হওয়ারই সম্পূর্ণ সম্ভাবনা তৈরি হয়েছে এখন।

অন্যদিকে আলতা ফড়িং অবশ্য এখনই বন্ধ হয়ে যাবে না। গল্পে সম্প্রতি এসেছে নতুন মোড়। ধারাবাহিকের নায়ক এখন খলনায়কের চরিত্রে অবতীর্ণ হয়েছেন। এখনও গল্পে অনেক কিছুই দেখানো বাকি। তবে প্রাইম স্লট হারিয়ে আলতা ফড়িংকে একেবারেই একটা নিম্নমানের স্লটে পাঠিয়ে দেওয়া হবে। যতদূর জানা যাচ্ছে বিকেল ৫.০০টার সময় নামিয়ে দেওয়া হতে পারে আলতা ফড়িংকে। শেষমেষ চ্যানেল কোন সিদ্ধান্ত গ্রহণ করে সেটাই এখন দেখার।