কঠিন অসুখ বাসা বেঁধেছিল ছোট্ট শরীরে, ৮ মাসের মেয়েকে হারিয়ে শোকে পাথর অ্যালবার্ট কাবো

বিরল রোগে আক্রান্ত ছিল ছোট্ট এভিলিন, শত চিকিৎসাতেও শেষরক্ষা হল না

Albert Kaboo 8 Months Baby Evelyn Lepcha`s Death Reason Revealed : ৮ মাসের ছোট্ট মেয়েকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে রয়েছেন অ্যালবার্ট কাবো (Albert Kaboo) এবং তার গোটা পরিবার। সম্প্রতি সামাজিক মাধ্যমে মেয়ে এভিলিন লেপচা (Evelyn Lepcha) -র অকাল প্রয়াণের খবর দেন জি বাংলা (Zee Bangla) সারেগামাপা ২০২৩ (Sa Re Ga Ma Pa 2023) এর রানার্স আপ অ্যালবার্ট কাবো। এই মঞ্চেই প্রথম স্ত্রী ও কন্যার সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দেন অ্যালবার্ট। তাই এই দুঃসংবাদ শুনে ভক্তদেরও চোখে জল চলে এসেছে।

ঠিক কী হয়েছিল এভিলিনের? হিন্দুস্তান টাইমস সূত্রে খবর জন্মের পর থেকেই অসুস্থ ছিল এভিলিন। তার হার্টের সমস্যা ছিল। কলকাতার নামী হাসপাতালে তার চিকিৎসা চলছিল। তবুও তাকে বাঁচানো গেল না। পাঁচ দিন আগে মৃত্যু হয়েছে এভিলিনের। মেয়েকে হারানোর পর বুধবার সোশ্যাল মিডিয়াতে এই দুঃসংবাদ শোনান কাবো।

PUJA AND ALBERT

উল্লেখ্য সারেগামাপা প্রতিযোগিতার পর দিদি নাম্বার ওয়ান (Didi Number One) -র মঞ্চে এসে উপস্থিত হয়েছিলেন অ্যালবার্ট কাবো এবং তার স্ত্রী পূজা ছেত্রী। কাবোর মুখে পরিষ্কার বাংলা শুনে রচনা ব্যানার্জী চমকে গিয়েছিলেন। তবে তার স্ত্রী কিন্তু হিন্দিতেই কথা বলছিলেন। তিনি রচনাকে বলেন, “মেয়েকে নিয়েই সারাদিন কেটে যায়। আমার তো বাংলা শেখারও সময় নেই। ছোট্ট মেয়ে, ওকে নিয়েই সময় কেটে যায়।”

এই মঞ্চেই অ্যালবার্ট তাদের প্রেম কাহিনীর কথাও খুলে বলেন। উচ্চ মাধ্যমিক দেওয়ার পরই স্কুল ড্রেস পরে কাবোর হাত ধরে পালিয়ে যান পূজা। ২০১৬ সালে এইভাবে পালিয়ে চার মাস প্রেমিকের বাড়িতেই ছিলেন তিনি। তারপর কাজের সন্ধানে দুজনেই বেঙ্গালুরুতে চলে যান। ২০১৮ সালে তাদের বিয়ে হয়। পূজা বেঙ্গালুরুতে ৫ বছর চাকরি করেছিলেন।

ALBERT KABOO

অন্যদিকে কাবো ২ বছরের মাথায় বেঙ্গালুরু থেকে কালিম্পংয়ে ফিরে এসে নিজেদের পারিবারিক ব্যবসায় যোগদান করেন। তিনি ট্রাভেল গাইডের কাজ করতেন। সেই সঙ্গে বিভিন্ন নাইট ক্লাব এবং বারে গান গাইতেন। এরপর তিনি সারেগামাপাতে অডিশন দেন। এই রিয়েলিটি শো তার জীবন বদলে দেয়। শো চলাকালীনই কাব্য এবং পূজার মেয়ে এভিলিনের জন্ম হয়।

Albert Kaboo 8 Months Baby Evelyn Lepcha`s Death Reason Revealed

আরো পড়ুন : দেখলেই হাড় হিম হয়ে যায়, এই ৫ খলনায়িকার নামে আজও শিউরে ওঠেন দর্শকরা

তবে মাত্র ৮ মাসের মাথাতেই নিয়তি কেড়ে নিল অ্যালবার্ট এবং পূজার ছোট্ট রাজকুমারীকে। অ্যালবার্ট সোশ্যাল মিডিয়াতে এভিলিনকে স্মরণ করে লিখেছেন, “গল্পটা শেষ হলেও যাত্রাটা নয়। আমাদের জীবনের সবচেয়ে মিষ্টি গানটা গেয়েছো তুমি। আমাদের ধ্রুবতারা হয়ে থেকো। আর আমাদের পথ দেখিয়ো। ওপারে ভালো থেকো। তোমার আত্মার শান্তি কামনা করি এভিলিন লেপচা।”

আরো পড়ুন : রেলের চাকরি ছেড়ে এসেছিলেন টলিউডে, কীভাবে অভিনেতা হয়ে উঠলেন খরাজ মুখার্জী?