দেখলেই হাড় হিম হয়ে যায়, এই ৫ খলনায়িকার নামে আজও শিউরে ওঠেন দর্শকরা

দেখলেই হাড় হিম হয়ে আসে, সিরিয়ালের এই ৫ খলনায়িকাকে আজও ভয় করেন দর্শকরা

5 Popular And Most Sacry Vamp Characters Of Hindi Mega Serials : বাংলার মত হিন্দি সিরিয়াল (Hindi Mega Serial) গুলোতেও কার্যত ফ্যামিলি ড্রামা হয়ে ওঠে প্রধান ইউএসপি। যে সিরিয়ালে যত বেশি টুইস্ট, সেই সিরিয়াল ততটাই জনপ্রিয়তা পায়। আর এক্ষেত্রে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে থাকেন খলনায়িকারা। বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন ৫ খলনায়িকা (Villain) -র নাম রইল আজকের এই প্রতিবেদনে, সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও যাদের নাম নিতে ভয় করেন দর্শকরা।

ঊর্বশী ঢোলাকিয়া (Urvashi Dholakia) : শ্বেতা তিওয়ারি অভিনীত ‘কসৌটি জিন্দেগি কে’ (Kasauti Zindegi Key) সিরিয়ালে খলনায়িকার ভূমিকাতে অভিনয় করেছিলেন উর্বশী। তিনি কমলিকা (Komolika) চরিত্রে এত দুর্দান্ত অভিনয় করেছিলেন যে আজও এই চরিত্রটি খুবই জনপ্রিয় দর্শকদের মধ্যে। সিরিয়াল হিট হওয়ার পেছনে যথেষ্ট গুরুত্ব ছিল তার। এমনকি তার সঙ্গে প্রধান নায়িকার তুলনা করা হত এই বলে যে তিনি অভিনয়ে নায়িকাকে ছাপিয়ে যাচ্ছেন।

Sudha Chandran

সুধা চন্দন (Sudha Chandran) : প্রখ্যাত একজন নৃত্যশিল্পী এবং ততোধিক প্রখ্যাত অভিনেত্রী সুধা চন্দন খলনায়িকা হিসেবে হাড়ে হিম ধরিয়েছেন বহুবার। ‘কাহিন কিসি রোজ’ (Kahin Kisi Roj) সিরিয়ালে রমলা সিকান্দার চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মনে দাগ কেটেছিলেন। তার চরিত্রটির কারণেই সেই সময় সিরিয়ালটি তুমুল হিট হয়েছিল।

অশ্বিনী কালশেকর (Ashwini Kalsekar) : ‘কসম সে’ (Kasam Say) সিরিয়ালে জিজ্ঞাসার চরিত্রে অভিনয় করেছিলেন অশ্বিনী। তার এই চরিত্রটিকে সিরিয়ালের সর্বকালীন সেরা খলনায়িকাদের মধ্যে গণ্য করা হয়। অশ্বিনী এই চরিত্রে এতটাই প্রাণ ঢেলে অভিনয় করেছিলেন যে দর্শকরা তাকে ভয় পেতেন।

Mandira Bedi

মন্দিরা বেদী (Mandira Bedi) : এই অভিনেত্রীও খলনায়িকা হিসেবে ভীষণ জনপ্রিয় নাম টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’ (Kyunki Saas Bhi Kabhi Bahu Thi) সিরিয়ালের তিনি খলনায়িকা হিসেবে অভিনয় করেছিলেন। তার অভিনয়ের জন্যই দর্শকরা তাকে ঘৃণা করতে শুরু করেন। কিন্তু তার চরিত্রটিকে ভুলতে পারেননি তারা আজও।

Meghna Malik

আরও পড়ুন : সিরিয়াল থেকে সোজা সিনেমায় চান্স, এবার টলিউড মাতাতে আসছে এই ৫ খুদে

মেঘনা মালিক (Meghna Malik) : না আনা ইজ দিস লাডো (Na Ana Is Des Laado) সিরিয়ালে আম্মাজির ভূমিকাতে অভিনয় করেছিলেন মেঘনা মালিক। প্রবল দাপুটে এবং অত্যাচারী শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তখনকার সময়ে তো বটেই, মহিলারা আজও আম্মাজিকে ভীষণ ভয় পান।

আরও পড়ুন : জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীকেও যোগ্য সম্মান দিল না টলিউড, কোথায় হারিয়ে গেলেন ‘সুবর্ণলতা’?