টিআরপি একেবারেই নেই, মিঠাই বন্ধ হওয়া আটকানো যায় কীভাবে, ভক্তরাই খুঁজলেন ৪ উপায়

এখনও মিঠাই বন্ধ হওয়া আটকানো সম্ভব, ভক্তরাই দিলেন উত্তর

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

দিন দিন জি বাংলার মিঠাই (Mithai) টিআরপি কমেই যাচ্ছে। কোনওভাবেই যেন আর উঠে দাঁড়াতে পারছে না মিঠাই। এই সপ্তাহে টিআরপি (TRP) তালিকা তো রীতিমতো হতাশই করেছে। মিঠাই সেরা ৫ থেকে নেমে গিয়েছে। যদি এরকমই চলতে থাকে তাহলে আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মত মিঠাইকেও বন্ধ করে দেবে চ্যানেল। আশঙ্কায় ঘুম উড়েছে ভক্তদের।

মিঠাই ভক্তরা তাই এখন অবিরাম প্রার্থনা করে চলেছেন তাদের পছন্দের সিরিয়ালের জন্য। সেই সঙ্গে কেন মিঠাইয়ের টিআরপি দিন দিন এইভাবে কমে যাচ্ছে সেই নিয়েও চলছে আলোচনা। গল্প থেকে ক্রমশ আকর্ষণ হারিয়ে ফেলছেন দর্শকরা। কী করলে আবার আগের জায়গা ফিরে পাবে মিঠাই? মিঠাই যাতে বন্ধ না হয় তার জন্য কিছু উপায় খুঁজে ফেলেছেন ভক্তরা।

প্রথমত, ধারাবাহিকের প্রমোশন হওয়া দরকার বলে মনে করছেন তারা। তবে এই নিয়ে দাবি তাদের এই প্রথম নয়। এর আগেও বহুবার তারা চ্যানেলের বিরুদ্ধে একই অভিযোগ এনেছিলেন। চ্যানেল কখনও মিঠাইয়ের সেভাবে প্রমোশন করেনি। অন্যান্য ধারাবাহিকের যেখানে নতুন নতুন প্রোমো আসছে, মিঠাইয়ের প্রচারে তেমন গা করছে না চ্যানেল।

মিঠাইয়ের প্রতি চ্যানেলের এই অবহেলা বা অতিরিক্ত কনফিডেন্সে বেজায় চটে গিয়েছেন ভক্তরা। তাই অবিলম্বে এই ধারাবাহিকের বেশি বেশি প্রোমোশন অর্থাৎ প্রোমো চাইছেন তারা। দ্বিতীয় কারণ হিসেবে তারা দায়ী করছেন ধারাবাহিকের চরিত্রগুলোকে ঠিকমতো গুরুত্ব না দেওয়াকে। সেই সঙ্গে গল্প থেকে অনেক গুরুত্বপূর্ণ চরিত্রও বাদ পড়েছে।

মিঠাই ভক্তরা দাবী করছেন সোমের মত গুরুত্বপূর্ণ চরিত্র যাদের এখন আর ধারাবাহিকে দেখা যাচ্ছে না তাদের অবিলম্বেই ফেরাতে হবে। গল্পের প্রয়োজনেই তাদের দরকার। ওমি আগারওয়ালের পর আদিত্য আগারওয়াল ফিরেছে। তাকে নিয়ে নতুন ট্র্যাক আনা দরকার। সেই সঙ্গে গল্পের একঘেয়েমিও দূর করতে হবে। মিঠাই ভক্তরা তৃতীয় পয়েন্ট হিসেবে এই বিষয়টির উপর গুরুত্ব দিচ্ছেন।

ভক্তদের দাবী, ঘুরিয়ে ফিরিয়ে একই সেই ছদ্মবেশ নেওয়ার গল্পতে টিআরপি মোটেও আসবে না। গল্পে নতুনত্ব আনা দরকার। চতুর্থ পয়েন্ট হিসেবে তারা এখনই একটা আউটডোর শুটিংয়ের দাবি তুলছেন। আউটডোর শুটিং হলে গল্পে বেশ কিছু পরিবর্তন সম্ভব। সেটের সদস্যরাও এতে উৎসাহ পাবেন এবং সেই সঙ্গে দর্শকদেরও আগ্রহ বাড়বে।