আবির চ্যাটার্জীর গালের ক্ষতচিহ্নের পেছনে রহস্য কী? নিজেই জানালেন অভিনেতা

আবির চ্যাটার্জীর গালে এই ক্ষত চিহ্ন এল কীভাবে? কোন দুর্ঘটনার কবলে পড়েন তিনি?

Avatar

Updated on:

টলিউডের সুদর্শন পুরুষ অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বহু বাঙালি নারীর ক্রাশ তিনি। তার ভক্ত সংখ্যা কম নয়। দুই বাংলাতেই তার অসংখ্য ভক্ত রয়েছেন। তার অভিনীত সব চরিত্র দর্শকদের খুব পছন্দের। তবে পর্দায় তাকে ‘ব্যোমকেশ বক্সি’ হিসেবে দেখতেই দর্শক বেশি পছন্দ করেন।

তবে লুকের ভক্ত অনেকেই। কিন্তু তার ডান গালে একটি কাটা দাগ দর্শকরা বরাবরই দেখে এসেছেন। কোনও দিন সেই কিছু ভাবে লোকানোর চেষ্টা করেননি অভিনেতা আবির চট্টোপাধ্যায়। তবে এই দাগটি কেন এবং কীভাবে এসেছে? এই জানতেও চান অনেকে।

ABIR CHATTERJEE

আজ পর্যন্ত আবিরের এই কাটা দাগের রহস্য কেউ জানতেন। কিন্তু এই প্রতিবেদনে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের এই অজানা রহস্য নিয়ে আলোচনা করা হয়েছে। এই দাগটি জন্ম থেকে তার গালে ছিল না খুব ছোটবেলায় এসেছে দাগটি।

আসলে ছোটবেলায় একবার দুর্ঘটনার কবলে পরতে হয়েছিল ছোট্ট আবিরকে। সেই জন্য এই দাগ চলে এসেছে। তবে দাগটি এখন আবিরের অলংকার হয়ে গিয়েছে। জানা গিয়েছে, যখন আবির সপ্তম শ্রেণীতে পড়তেন তখন একদিন বৃষ্টির দিনে স্কুল থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার সময় রাস্তায় হঠাৎ বিড়াল চলে আসে।

ABIR CHATTERJEE

সেই কারণ তাড়াতাড়ি সাইকেলে ব্রেক দিতে গিয়ে স্লিপ খেয়ে পড়ে গিয়েছিলেন তিনি। তখন সাইকেলের হাতলটা গালে লেগে এই ক্ষত তৈরি হয়েছিল। তবে এতদিন পরে ক্ষত থেকে সৃষ্টি হওয়ার এই দাগটি যায়নি তার গাল থেকে। রয়েছে গিয়েছে পুরনো স্মৃতির মতো।

ABIR CHATTERJEE

আরও পড়ুন : ‘অন্যের রান্নাঘরে সেক্স করেছি’, ঋতাভরী চক্রবর্তীর কান্ডকারখানা জানলে চোখ উঠবে কপালে

তবে এখন এই দাগ থাকা সত্ত্বেও টলিউডের সুদর্শন নায়ক তিনি। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘ফাটাফাটি’। এই ছবিতে আবির ছাড়াও দেখা গিয়েছে ঋতাভরী চক্রবর্তী’কে । ছবিতে আবিরের চরিত্রটি সকলেই খুব ভালো লেগেছে।

আরও পড়ুন : একবার বিয়েতে মেটানি সাধ, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন আবির চ্যাটার্জী? পাত্রী এই টলিউড অভিনেত্রী