সৌরভের সঙ্গে রুক্মিণীর বিয়ে! ডোনার ভবিষ্যৎ নিয়ে চিন্তায় সৌরভ

সৌরভ-রুক্মিণীর বিয়ে! ডোনাকে নিয়ে চিন্তায় পড়লেন সৌরভ, উপায় বাতলে দিল খুদে

A Fan wants to Marry Dev also want Sourav Ganguly to Marry Rukmini Maitra

বড়দিনের আগে দাদাগিরির (Dadagiri Unlimited Season 9) মঞ্চ কাঁপাতে আসছে কচিকাঁচাদের দল। এক ঘন্টার জমজমাট পর্বে খেলার ফাঁকে দাদার সঙ্গে আড্ডা জুড়লো খুদেরা। তারই মধ্যে এক খুদে দাদাগিরির মঞ্চে বসালো পাত্র-পাত্রীর আসর! সে আবার দেবের ভারী ভক্ত। তার খুব ইচ্ছে সে দেবকে (Dev) বিয়ে করবে! সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) কাছে মনের ইচ্ছে প্রকাশ করলো সে।

বড়দিনের আগে পূর্ব মেদিনীপুরের প্রতিনিধি হিসেবে দাদাগিরির কচিকাঁচা স্পেশাল এপিসোডে হাজির হয়েছিল এক মিষ্টি মেয়ে। সে দাদাকে হাসিমুখে জানায়, “আমি দেবকে বিয়ে করতে চাই”! এতে আবার সৌরভের বেজায় রাগ হয়। কারণ একটু আগে সে তো সৌরভকেই পাত্র হিসেবে বেছেছিল। আচমকা ভোলবদলে মন খারাপ সৌরভের। তিনি প্রশ্ন করেন, “তাহলে আমার কী হবে?”

একটুও না ভেবে খুদে সরাসরি জবাব দেয়, “কেন তোমাকে দেবের বউ বিয়ে করবে”! উল্লেখ্য, দেব আজও অবিবাহিত, তবে সিঙ্গেল নন। তার প্রেমিকার রুক্মিণী মৈত্র। দীর্ঘদিন ধরেই তারা কমিটমেন্টে রয়েছেন। টলিউডে তাদের সম্পর্কের কথা কারও অজানা নেই। কাজেই দেবকে বিয়ে করতে সৌরভের সঙ্গে রুক্মিণীর বিয়ের পরিকল্পনা এঁটে ফেলেছে খুদে।

তবে এতে অবশ্য নিশ্চিন্ত হতে পারেননি সৌরভ। তার মনে প্রশ্ন জাগে, ‘দেবের বউ’কে যদি তিনি বিয়ে করেন তাহলে তার বউয়ের (ডোনা গাঙ্গুলী) কি হবে! তিনি খুদেকে প্রশ্ন করেন, “তাহলে আমার বউয়ের কী হবে?” খুদে অবশ্য সেই সমস্যারও সমাধান করে ফেলেছে। সে জানিয়ে দেয়, “কেন তোমার বউকে বলো একটা বাঘ পুষতে”। জবাব শুনে হেসে কুটোপাটি দর্শকরা। হাসি ধরে রাখতে পারেননি ‘বাংলার বাঘ’ সৌরভ গাঙ্গুলীও।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

উল্লেখ্য, আগামী ২৪শে ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে প্রযোজক এবং অভিনেতা দেবের নতুন ছবি ‘টনিক’। ছবিটিকে নিয়ে বেজায় উৎসাহিত তিনি। দেব ছাড়াও পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, সুজন মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসুরাও উপস্থিত রয়েছেন এই ছবিতে। ছবির প্রচারে দেব নিজে এসেছিলেন দাদাগিরির মঞ্চে।