“এখন কেউ তারকা নয়, সবাই তড়কা!”, প্রকাশ্যেই দেব-জিতদের ধুয়ে দিলেন বিপ্লব চ্যাটার্জী

“এখন বাংলা সিনেমায় কোনও তারকা নেই!’’, প্রকাশ্যেই দেব-জিতদের ধুয়ে দিলেন বিপ্লব চ্যাটার্জী

Riya Chatterjee

Published on:

Biplab Chatterjee`s Comment Tollywood : আশির দশকের বাংলা সিনেমার দাপুটে খলনায়ক বিপ্লব চ্যাটার্জী (Biplab Chatterjee) বর্তমানে টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির একজন বর্ষীয়ান অভিনেতা। একসময় তিনি তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের ভয় ধরিয়ে দিতেন। আর এখন সিনেমা ছেড়ে তিনি কার্যত বিনোদন দুনিয়ার তারকাদের মনে ভয় ধরিয়ে দেন তার বেফাঁস মন্তব্যের দরুণ। এই প্রজন্মের তারকাদের নিয়ে অনেক অভিযোগ রয়েছে বিপ্লবের। তাই তিনি কাউকেই ছেড়ে কথা বলেন না।

বিপ্লব চ্যাটার্জীর ঠোঁটকাটা স্বভাবের কারণে টলিউড তাকে সমঝেই চলে। শুধু টলিউড ইন্ডাস্ট্রি নয়, বাংলা সিরিয়ালের বিতর্কিত বিষয়বস্তু নিয়েও তিনি তার মতামত রেখেছেন কোনও পরোয়া না করেই। তবে টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের তারকাদের নিয়ে তার একটি মন্তব্য এখন সব থেকে বেশি ভাইরাল হচ্ছে। যেখানে তিনি স্পষ্টই বলছেন যে এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রিতে কোনও তারকাই নেই। তার মন্তব্যকে কেন্দ্র করে ফের তোলপাড় হয়েছে ইন্ডাস্ট্রি।

BIPLAB CHATTERJEE

আজ পর্যন্ত প্রায় প্রত্যেকটি সাক্ষাৎকারেই বিপ্লব টলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে তার মনের মধ্যে জমে থাকা ক্ষোভ উগরে দিয়েছেন। সাহসিকতার সঙ্গে উপস্থাপন করেছেন তার মতামত। এহেন স্পষ্টবাদী অভিনেতা সম্প্রতি আজতক বাংলার কাছে একটি সাক্ষাৎকার দেওয়ার সময়েও ফের বিস্ফোরক হলেন। তাকে প্রশ্ন করা হয়েছিল যে এখন যে বিভিন্ন সরকারি অনুষ্ঠানে বাংলা ইন্ডাস্ট্রির তারকাদের দেখা যায়, বিপ্লব সেখানে যাবেন কি?

এই প্রশ্নের জবাবে অভিনেতা সরাসরিই বলেন তার মনে এই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে যে তিনি আদেও যাবেন কিনা। কারণ তিনি মনে করেন বাংলা ইন্ডাস্ট্রিতে এখন ”কেউই তারকা নন, সবাই তড়কা”। তার কথা অনুসারে বাংলা সিনে দুনিয়াতে এখন যে অভিনেতা এবং অভিনেত্রীরা রয়েছেন তাদের তিনি তারকা বলে মনেই করেন না। তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

BIPLAB CHATTERJEE

বিপ্লব চ্যাটার্জী টলিউড সম্পর্কে তার যে মতামত তুলে ধরেন তার পরিপ্রেক্ষিতে বরাবর সোশ্যাল মিডিয়া থেকে মিশ্র প্রতিক্রিয়া মেলে। নেটিজেনদের একাংশ তাকে সমর্থন করেন, আবার কেউ কেউ তার বিরোধিতাও করেন। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। বিপ্লব চ্যাটার্জীর কথাটিতেই সমর্থন করেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ। আবার কেউ কেউ তাদের পছন্দের তারকাকে অপমান করার অভিযোগ করছেন।

BIPLAB CHATTERJEE

আরও পড়ুন : কলকাঠি করে কাজ কেড়ে নিয়েছে, টলিউড ইন্ডাস্ট্রির ‘শত্রু’দের মুখোশ খুলে দিলেন বিপ্লব চ্যাটার্জী

উল্লেখ্য, এর আগেও বিপ্লব চ্যাটার্জী শুধু টলিউডের বিরুদ্ধে নয়, সরাসরি নাম নিয়ে একাধিক অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন। যেমন সব্যসাচী চক্রবর্তীকে তিনি ‘হিপোক্রিট’ বলেছিলেন। একবারে এক সাক্ষাৎ করে তিনি বলেন এত বছর ইন্ডাস্ট্রিতে কাটানোর পরেও তার কোনও বন্ধু হয়নি। এখানে তার বন্ধুর থেকে শত্রু সংখ্যাই বেশি।

আরও পড়ুন : চিরঞ্জিৎ বেড়ে পাকা, তাপস গর্দভ! প্রসেনজিৎ ধূর্ত! বিস্ফোরক বিপ্লব চট্টোপাধ‍্যায়