মিঠাইয়ের শেষপর্বে থাকবে ডাবল ধামাকা, জানুন কী কী ঘটবে অন্তিম এপিসোডে

Mithai Last Day Streaming Full Episode : আজ অর্থাৎ শুক্রবার জি বাংলা (Zee Bangla) চ্যানেলের মিঠাই (Mithai) ধারাবাহিকের শেষ পর্বের সম্প্রচার হবে। আজকের সন্ধ্যা ৬টার সময়টা তাই মিঠাই ভক্তদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই দিনটা তারা মিস করবেন না কোনওমতেই। কারণ গোটা মোদক পরিবারকে যে আজই শেষ দফা টিভির পর্দায় দেখা যাবে। বাঙালির ‘সুখে-দুখে মিষ্টিমুখে’র আবেগের সঙ্গে এতদিন জড়িয়ে ছিল মিঠাই। এবার সেই সম্পর্ক ছিন্ন হতে চলেছে।

তবে মিঠাই ভক্তদের জন্য এই অন্তিম লগ্নেও কিন্তু থাকছে একগুচ্ছ চমক। সিদ্ধার্থ-মিঠাই, সোম-তোর্সাদের তরফ থেকে আসছে বেশ কিছু চমক। সম্প্রতি জি ফাইভ (Zee 5) অন্তিম পর্বের প্রিমিয়াম এপিসোড এসে গিয়েছে। শেষ পর্বে কী কী ঘটল ইতিমধ্যেই জেনে গিয়েছেন প্রিমিয়াম মেম্বাররা। চলুন জেনে নেওয়া যাক এই অন্তিম পর্বে কী কী টুইস্ট দিয়ে শেষ হল মিঠাই।

MITHAI

পর্বের শুরুতেই হাসপাতালে দেখা গেল চিন্তিত সিদ্ধার্থ মোদককে। কারণ দুর্ঘটনার কারণে মিঠাইয়ের ডান হাত বাদ দিতে হবে। হাত না থাকলে মিঠাই মিষ্টি বানাতে পারবে না। আর মিষ্টি বানাতে না পারলে সে মরেই যাবে। শরীর এবং মনের কষ্ট নিয়েও মিঠাই রানী তখন জানায় হাত বাদ পড়লেও তার চিন্তা নেই কারণ তার কাছে তো আর একটা ডান হাত আছে।

এই বলে সে তার উচ্ছেবাবুর দিকে ইশারা করে। এরপর মিঠাই যখন অপারেশন থিয়েটারে তখন ছেলে মেয়েকে নিয়ে এক মনে গোপালের কাছে প্রার্থনা করতে থাকে সিদ্ধার্থ। মোদক বাড়ির সকলে গানে গানে গোপালকে স্মরণ করে। ডাক্তারবাবু পরে জানান মিরাকেল ঘটেছে! মিঠাইয়ের হাত বাচানো গিয়েছে। তখনই সিদ্ধার্থ গোপালকে প্রমিস করে মিঠাই বাড়ি ফিরলে সে নিজের হাতে পিঠে-পুলি বানিয়ে গোপালকে খাওয়াবে।

mithai

মিঠাই রানী এরপর হাসপাতাল থেকে বাড়ি ফিরলে ‘ভালোবাসতে আসছে তোমায়’ গান গেয়ে মোদক পরিবার বাড়ির বৌমাকে ‘ওলেকাম’ (ওয়েলকাম) জানায়। শেষ দৃশ্যে হাজির ছিল স্যান্ডি। মিঠি ছিল না, কিন্তু তার বর ছিল। নিপা-রুদ্র, শ্রীতমা-রাতুল, সোম-তোর্সারাও ছিল কিন্তু শেষ পর্বে শ্রীনন্দার দেখা মেলেনি। রাজীব কুমার অবশ্য একাই আসর জমিয়ে দিল।

এরপরের দৃশ্যে সিদ্ধার্থ এবং মিঠাই একসঙ্গে মিলেমিশে পাটিসাপটা বানালো। গানে-গানেই বানানো হল মিষ্টি। ধারাবাহিক শেষ হওয়ার ঠিক অন্তিম পর্বে তোর্সা জানালো সে মা হতে চলেছে। এই খবর শুনে বড়জাকে নিজের হাতে মিষ্টিমুখ করায় মিঠাই। শেষবারের মত বৌদিমণির লেগপুল করলো সিদ্ধার্থ।

mithai

আরও পড়ুন : মিঠাই থেকে দীপা, ডাবল রোলে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন এই ৫ সিরিয়াল অভিনেত্রী

দাদাই নাতি-নাতনিদের থেকে প্রমিস নিলেন আগামী দিনেও এই ভাবেই হাসিখুশি এবং মিলেমিশে থাকবে গোটা মোদক পরিবার। তবে শেষ পর্বের আরেকটা টুইস্ট দর্শকদের মন জয় করে নিতে বাধ্য হয়। সিরিয়াল যখন শুরু হয় তখন সিদ্ধার্থকে চোখ গোল গোল করে বলতে শোনা যায়, “আই হেট সুইটস, মিষ্টি দেখলে আমার বমি পায়।” সেই কিনা শেষ পর্বে বলে ওঠে, “মিষ্টি খেলে আমার আর বমি পায় না, বিকজ আই লাভ সুইটস।” এই বলে বউকে বুকে টেনে নেয় সিদ্ধার্থ, আর সবাই বলে ওঠে ‘জয় গোপাল’।

আরও পড়ুন : গল্প অসমাপ্ত রেখেই বিদায় নিচ্ছে মিঠাই, চ্যানেলের তড়িঘড়ি সিদ্ধান্তে ক্ষুব্ধ দর্শকরা