‘গাঁটছড়া’তে আসছে নতুন ধামাকা! বিন্দির বাড়িতে খড়িকে খুঁজে পেল আয়ুষ্মান

নিজের মাকে খুঁজে পেল আয়ুষ্মান, গাঁটছড়াতে আবার ফিরে আসবে খড়ি

Riya Chatterjee

Published on:

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের গাঁটছড়া (Gantchhora) সিরিয়ালের নায়িকা খড়ি বেশ কিছুদিন ধরেই ধারাবাহিক থেকে দূরে সরে রয়েছেন। আসলে গল্পের মোড় অনুসারে দেখানো হয় যে খড়ি তার সন্তান আয়ুষ্মানের জন্ম দিতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। আয়ুষ্মান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে।

বর্তমানে গল্প এগোচ্ছে সিংহ রায় বাড়ির নতুন প্রজন্মকে নিয়ে। এখন গল্পের নায়ক এবং নায়িকা হয়েছে আয়ুষ্মান ও গঙ্গা। কিন্তু ঋদ্ধিমান এবং খড়ির কেমিস্ট্রিটা দর্শকরা ভুলতে পারছেন না। আয়ুষ্মান এবং গঙ্গার জুটিটা মনে ধরলেও তা খড়িদ্ধিকে ছাপিয়ে যেতে পারছে না। এদিকে জানা গিয়েছে যে পাকাপাকিভাবে সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন নায়িকা শোলাঙ্কি রায় (Solanki Roy)

GANTCHCHORA

কিন্তু গল্প এখন যেভাবে এগোচ্ছে তাদের খড়ির আবার ফিরে আসার সম্ভাবনা উড়িয়ে দিতে পারছেন না দর্শকরা। বিশেষ করে খড়ির উপস্থিতি নিয়ে নতুন করে ইঙ্গিত দেওয়া হচ্ছে। ধারাবাহিকের এক নতুন চরিত্র বিন্দি যে এসেছে ঋদ্ধিমানের ছাত্রী হয়ে। তার পরিচয় নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। দর্শকদের অনুমান তার সঙ্গে খড়ির বিশেষ সম্পর্ক আছে।।

প্রথম প্রথম বিন্দি এবং ঋদ্ধিমানকে নিয়ে বেশ ধন্দ্ব তৈরি হয়েছিল দর্শকদের মনে। ঋদ্ধি এবং বিন্দিকে যেভাবে পর্দায় তুলে ধরা হচ্ছিল তাতে যেন মনে হচ্ছিল বিন্দি এখন ঋদ্ধিমানের নতুন নায়িকা। কিন্তু হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে ঋদ্ধিমানকে মেনে নিতে পারছিলেন না তারা। খড়ির জায়গাতে বিন্দিকে মানতে পারছিলেন না।

GANTCHCHORA

দর্শকদের একাংশের অনুমান বিন্দি হয়ত খড়ির মেয়ে। ঋদ্ধির নায়িকা হিসেবে মেয়ের বয়সী কাউকে আনবেন না লেখিকা। সেই জায়গায় বিন্দি হতে পারে ঋদ্ধি এবং খড়ির মেয়ে। কারণ তার মধ্যে ঘড়ির মত বেশ কিছু স্বভাব লক্ষ্য করা যাচ্ছে। আবার এটাও হতে পারে যে খড়ি সত্যিই বেঁচে আছে।

GANTCHCHORA

আরও পড়ুন : কন্ট্রাক্ট শেষ হওয়ার ৪০ দিন আগেই ‘গাঁটছড়া’ থেকে সরিয়ে দেওয়া হয় খড়িকে, কেন জানেন?

ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখানো হয়েছে খড়ির মাকে বিন্দি বলছে তার মেয়ে নেই তো কি হয়েছে নাতনি তো আছে। এখানে নাতনি বলতে সে নিজের কথাই বলতে চেয়েছে। তাই এমনও হতে পারে যে বিন্দির বাড়িতে গেলে আয়ুষ্মান তার নিজের মাকে খুঁজে পাবে। সত্যিই খড়ি ফিরবে কিনা তা জানা যাবে সিরিয়ালের আগামী পর্বে।

আরও পড়ুন : একেবারে শোলাঙ্কির মুখ বসানো! ‘গাঁটছড়া’র খড়ির বোনও সিরিয়ালের জনপ্রিয় নায়িকা