রাতারাতি বন্ধের মুখে জি বাংলার খুবই জনপ্রিয় এই সিরিয়াল

গৌরী এলো ধারাবাহিকের পর ফের নতুন সিরিয়ালের হাত ধরে আবার জি বাংলার পর্দায় ফিরতেন মোহনা মাইতি। ‘কে প্রথম কাছে এসেছি’ নামের সিরিয়ালে এক সিঙ্গেল মাদারের চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। এবার জানা গেল সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ। নতুন এই সিরিয়ালের জন্য বন্ধ হবে কোন সিরিয়াল?

নতুন সিরিয়াল আসছে মানেই বন্ধ হবে পুরনো কোনও সিরিয়াল। দর্শকদের অনুমান ছিল এই নতুন সিরিয়ালটি নিশ্চয়ই প্রাইম টাইম পাবে। আর এই মুহূর্তে জি বাংলার প্রাইম টাইমের মধ্যে সব থেকে দুর্বল স্লট সন্ধ্যে সাড়ে ছটার সময়, ওই টাইমে ‘অষ্টমী’র সম্প্রচার হয়। দেড় মাস অতিক্রান্ত হলেও এই সিরিয়ালের টিআরপিতে তেমন সাড়া নেই বললেই চলে। তাহলে কি বন্ধ হতে চলেছে ‘অষ্টমী’?

Ke Prothom Kache Esechi

জি বাংলার ঘোষণা অনুসারে এবার ‘কে প্রথম কাছে এসেছি’ এর সঙ্গে সরাসরি টক্কর হবে স্টার জলসার গীতা এলএলবির। মোহনা মাইতি এবং সায়ন বসুর নতুন এই সিরিয়ালটি আগামী ২৭ শে মে থেকে সন্ধ্যে সাড়ে ছটার সময় সম্প্রচারিত হবে। এই স্লট ঘোষণা দেখে রীতিমতো অবাক হয়েছেন ‘অষ্টমী’র ভক্তরা। মাত্র দেড় মাসেই যে সিরিয়ালটি বন্ধ হয়ে যাবে এমনটা তারা আশা করতে পারছেন না। তবে তাদের আশাহত হওয়ার কারণ কিন্তু নেই।

আসলে ‘অষ্টমী’ কিন্তু এখনই বন্ধ হবে না। নতুন সিরিয়ালকে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হতে চলেছে সোমরাজ এবং তিতিরের যাত্রা। ১৭ মাসের মাথায় বন্ধ হতে চলেছে ‘মন দিতে চাই’ সিরিয়ালটি। এই সিরিয়াল বন্ধ হলে রাত সাড়ে দশটার সময় অষ্টমীর সম্প্রচার শুরু হবে। আগামী ২৭শে মে থেকে স্টার জলসার ‘চিনি’কে টক্কর দেওয়ার চেষ্টা করবে ‘অষ্টমী’।

Mon Ditey Chai

২০২৩ সালের জানুয়ারি মাসে ‘মন দিতে চাই’ সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছিল। কিছুদিন আগেই এই সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র দোয়েল ওরফে শ্রীতমা মিত্র সিরিয়াল ছেড়ে দেন। অবশেষে তিতির এবং সোমরাজের গল্পের অবসান হতে চলেছে। নতুন স্লটে যাওয়ার পর ‘অষ্টমী’র টিআরপি কেমন হবে সেটাই এখন দেখার।

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘উড়ান’! প্রকাশ্যে এল প্রোমো

Ke Prothom Kache Esechi

আরও পড়ুন : সিরিয়াল ছেড়ে সোজা বলিউড! ভাগ্য খুলে গেল শোলাঙ্কি রায়ের

এদিকে ‘কে প্রথম কাছে এসেছি’ এর জন্য যে স্লট বরাদ্দ হয়েছে সেটা বেশ চ্যালেঞ্জিং। কারণ এর বিপরীতে রয়েছে ‘গীতা এলএলবি’। গীতার কাছে ধোপে টিকতে না পেরে বিদায় নিতে বাধ্য হয় জি বাংলার এক সময়ের স্লট লিডার ‘কার কাছে কই মনের কথা’। ‘অষ্টমী’কে সরিয়ে এবার সিঙ্গেল মাদার মধুবনী এবং তার মেয়ে মিহির গল্প স্লট ফিরিয়ে আনতে পারে কিনা সেটাও দেখার।