বাংলায় অ্যানিমেল বানানো হলে কাকে কোন চরিত্রে মানাবে, দেখুন সম্পূর্ণ কাস্টিং

অ্যানিমেল সিনেমাটি যদি বাংলায় বানানো হতো তাহলে কাকে কোন চরিত্কারে মানাতো, দেখুন সম্পূর্ণ কাস্টিং

Pinki Banerjee

Published on:

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে অ্যানিমেল। দর্শকদের মধ্যে যেন একটা আলাদাই উদ্দীপনা কাজ করছে এই সিনেমাটি ঘিরে। সিনেমার গল্প, কাস্টিং, ভায়োলেন্স, অ্যাকশন সবকিছুই যেন চোখ ধাঁধানো। রণবীর যে সত্যি সুপার স্টার তা আরো একবার প্রমাণ হয়ে যায় এই সিনেমাটি দেখে। তবে আপনি কি কখনো ভেবে দেখেছেন অ্যানিমেল যদি বাংলায় তৈরি করা হতো তাহলে ঠিক কেমন হতো এর কাস্টিং?

অনিল কাপুরের চরিত্রে কালি ব্যানার্জি : অ্যানিম্যাল সিনেমায় একজন ব্যস্ত ইন্ডাস্ট্রিয়াল বাবার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন অনিল কাপুর। বাংলায় যদি এই সিনেমাটি তৈরি করা হয় তাহলে চিরাচরিত বাবার চরিত্রে যিনি অভিনয় করে এসেছেন, সেই কালি ব্যানার্জিকেই হয়তো বেছে নেওয়া হতো এই চরিত্রের জন্য।

Soumitra Banerjee as Bobby Deol

ববি দেওলের চরিত্র সৌমিত্র ব্যানার্জি : অ্যানিম্যাল সিনেমার হাত ধরে বহুদিন পর আবার নিজের জাত চেনাতে সক্ষম হয়েছেন ববি। মাত্র ২০ মিনিটের স্ক্রিন টাইম থাকলেও ববির অ্যাক্টিং ছিল মনে রাখার মত। বাংলায় এই চরিত্রে সবথেকে মানানসই অভিনেতা হলেন খলনায়ক সৌমিত্র ব্যানার্জি। অ্যাকশনের দিক থেকে না হলেও বুদ্ধির দিক থেকে তিনি ছিলেন বাংলার সর্ব সেরা খলনায়ক।

তৃপ্তি ডিমরির চরিত্রে মুনমুন সেন : জোয়া চরিত্রটির হাত ধরেই সিনেমাটি একেবারে নতুন একটা মোড় নেয়। খুব অল্প সময়ের জন্য এই চরিত্রটি স্ক্রিন টাইম পেলেও ভীষণ গুরুত্বপূর্ণ ভাবে চরিত্রটিকে দেখানো হয়েছে সিনেমায়। জোয়ার চরিত্রে সবথেকে বেশি ভালো মানাত মুনমুন সেনকে, এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ।

Rituparna Sengupta as Rashmika Mandanna

আরও পড়ুন : ২ দিনেই ১০০ কোটি! অ্যানিম্যাল সিনেমার তারকারা কে কত টাকা পারিশ্রমিক পেলেন?

রস্মিকা মান্দানার চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত : একেবারে ট্রিপিক্যাল হাউস ওয়াইফের চরিত্রে অভিনয় করেছিলেন রশ্মিকা, যে নিজের স্বামী ছাড়া এই জগতে আর অন্য কাউকে ভালোবাসে না। এই চরিত্রে বাংলায় সবথেকে বেশি ভালো মানাত ঋতুপর্ণা সেনগুপ্তকে। ঋতুপর্ণাও বহু সিনেমায় ঠিক এই ভাবেই ভালোবেসেছেন নিজের স্বামীকে।

আরও পড়ুন : ‘অ্যানিমেল’ সিনেমায় বিজয়ের মা আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

আরও পড়ুন : বিছানায় ঘনিষ্ঠ রণবীর-রশ্মিকা! অনলাইনে ফাঁস দুই তারকার মিলন দৃশ্য

রণবীর কাপুরের চরিত্রে চিরঞ্জিত চক্রবর্তী : অ্যানিম্যাল সিনেমায় নিজের অভিনয়ের সবটুকু তুলে ধরেছেন রণবীর কাপুর। অনেকেই মনে করছেন এই চরিত্রে চিরঞ্জিতকে দারুন মানাত। মা-বাবার প্রতি চিরঞ্জিতের ভালোবাসা কিছু কিছু সিনেমায় আমরা দেখতে পেয়েছি তার সংলাপের মাধ্যমে, যেমন “মা হারালে মা পাওয়া যায় না।” অ্যানিম্যাল সিনেমায় যদি চিরঞ্জিত অভিনয় করতেন তাহলে হয়তো বলতেন,” বাবা হারালে বাবা পাওয়া যায় না।”

আরও পড়ুন : রশ্মিকাকে ছাপিয়ে রাতারাতি ‘জাতীয় ক্রাশ’! ‘অ্যানিমেলে’র এই অভিনেত্রী আসলে কে?