রশ্মিকাকে ছাপিয়ে রাতারাতি ‘জাতীয় ক্রাশ’! ‘অ্যানিমেলে’র এই অভিনেত্রী আসলে কে?

অভিনয় ও সৌন্দর্য্যে রশ্মিকাকেও পেছনে ফেলছেন! ‘অ্যানিমেলে’র এই অভিনেত্রীই এখন ভারতের ‘জাতীয় ক্রাশ’

Riya Chatterjee

Published on:

সদ্য মুক্তি পেয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং রশ্মিকা মান্দানা (Rasmika Mandana) অভিনীত ছবি অ্যানিমেল (Anima)। বাবা-ছেলের সম্পর্কের আবেগজনিত তাড়না থেকে শুরু করে দুর্ধর্ষ একশন, সবটাই মন জয় করেছে দর্শকদের। প্রত্যেকটি চরিত্রে তারকাদের অভিনয় যেন একে অপরকে ছাপিয়ে গিয়েছে। তবে পার্শ্ব চরিত্রে মাত্র কয়েক মিনিটের জন্য মুখ দেখিয়েই আলাদা করে সকলের নজর কাড়লেন তৃপ্তি দিমরি (Triptii Dimri)। গোটা ভারতে তিনিই এখন নতুন ন্যাশনাল ক্রাশ (National Crush of India)

তৃপ্তি দিমরি কে?

বোল্ড এবং বিউটি, এই দুটি শব্দ দিয়ে অনায়াসে বর্ণনা করা যায় তৃপ্তিকে। আর তার সঙ্গে অসাধারণ অভিনয়ের দক্ষতা তো রয়েইছে। এমতাবস্থায় নায়িকা রশ্মিকাকেও যেন ছাপিয়ে গিয়েছেন তৃপ্তি। ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মান্দানা ছবিতে থাকতেও আদতে সম্পূর্ণ লাইমলাইটই যেন শুষে নিয়েছেন পার্শ্বচরিত্রের এই অভিনেত্রী। জানেন কি নতুন এই জাতীয় ক্রাশ আদতে কে?

Tripti Dimri

তৃপ্তির অভিনয় জীবন

২০১৭ সালে শ্রীদেবীর ‘মম’ ছবিতে প্রথমবারের মত দেখা মিলেছিল তৃপ্তির। এরপর সানি দেওল, ববি দেওল এবং শ্রেয়াস তলপেড়ে অভিনীত মারাঠি ছবি ‘পোস্টার বয়েজে’র হিন্দি রিমেকে অভিনয় করেন তিনি। তবে ইমতিয়াজ আলির ‘লায়লা মজনু’ থেকে তিনি প্রথমবার নায়িকা হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন। ‌এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

শুধু সিনেমা নয়, হালফিলের ওটিটি মাধ্যমেও দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন তৃপ্তি। নেটফ্লিক্সের বুলবুল এবং কোয়ালা নামক দুটি জনপ্রিয় সিরিজে তাকে মুখ্য ভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই দুটি সিরিজ থেকে রাতারাতি জনপ্রিয়তা পেতে থাকেন তিনি। সেই সঙ্গে তার কেরিয়ারের অন্যতম মাইলস্টোন হয়ে থাকবে অ্যানিমেল ছবিটি।

Tripti Dimri

আরও পড়ুন : বেকারত্বের জ্বালায় নেশা করতেন, বউয়ের টাকায় চলত সংসার! ভাগ্যের চাকা ঘুরে আবারও হিট ববি দেওল

অ্যানিম্যাল ছবিতে তৃপ্তি দিমরি

এই ছবিতে রশ্মিকা, রণবীরের রসায়নের থেকেও বরং বেশি করে দর্শকদের নজর কেড়েছে তৃপ্তি এবং রণবীরের বোল্ড দৃশ্যগুলো। ছবিতে একজন ইনফর্মার হিসেবে ছোট্ট ভূমিকা পেয়েছিলেন তৃপ্তি। নায়কের ক্ষতি করতে এসে পরে তাকেই ভালোবেসে ফেলেন তিনি। যদিও তৃপ্তি কিন্তু এই চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন না।

আরও পড়ুন : ‘অ্যানিমেল’ সিনেমায় বিজয়ের মা আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

Tripti Dimri

আরও পড়ুন : ২ দিনেই ১০০ কোটি! অ্যানিম্যাল সিনেমার তারকারা কে কত টাকা পারিশ্রমিক পেলেন?

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা এই চরিত্রটির জন্য একাধিক অভিনেত্রীর অডিশন নিয়েছিলেন। তার মধ্যে সারা আলি খানও ছিলেন। অডিশন দিয়েও শেষমেষ সারা বাদ পড়েন। তৃপ্তির ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে গেলে তিনি একসময় অনুষ্কা শর্মার ভাই কর্ণেশের প্রেমিকা ছিলেন। তবে তাদের ব্রেকআপ হয়ে গিয়েছে সম্প্রতি। এখন অ্যানিম্যালের সাফল্য উদযাপন করছেন তৃপ্তি।

আরও পড়ুন : তিন দিনে কত উপার্জন করল অ্যানিমেল? মোট কালেকশনের হিসেব ঘুরিয়ে দেবে মাথা