সারেগামাপা জিতে অ্যালবার্ট কাবো কত টাকা পেল? টাকার অঙ্ক জানলে চমকে উঠবেন আপনি

সারেগামাপার ফিনালে জিতল কে? রইল সারেগামাপা ২০২৩ সম্পূর্ণ ফলাফল

Pinki Banerjee

Published on:

বেশ কয়েক মাস টানা চলার পর অবশেষে শেষ হলো জি টিভি (Zee TV) -র সারেগামাপা (Sa Re Ga Ma Pa) – র সফর। বিচারকদের সিদ্ধান্ত এবং ভোটিং-এর মাধ্যমে বেছে নেওয়া হলো সেরার সেরাদের। এবছর জিটিভির মঞ্চে চারজন বাঙালি প্রতিযোগীকে পেছনে ফেলে দিয়ে বিজয়ীর খেতাব জিতে নিলেন অ্যালবার্ট কাবো (Albert Kaboo Lepcha)। জি বাংলার মঞ্চে যে সফলতা অধরা থেকে গিয়েছিল তা তিনি পূরণ করলেন জি টিভির মঞ্চে।

সারেগামাপা ২০২৩ ছিল ৩১ তম সিজন যা ২৬ আগস্ট থেকে ২৬ নভেম্বর পর্যন্ত জি টিভিতে সম্প্রচারিত হয়। আদিত্য নারায়নের সঞ্চালনায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিচারক ছিলেন অনু মালিক, হিমেশ রেশামিয়া এবং নীতি মোহন। গ্র্যান্ড ফিনালের মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন বলিউড সুপারস্টার গোবিন্দা এবং তার স্ত্রী, সঙ্গে এসেছিলেন অরুনা ইরানি। এই বছর গ্র্যান্ড ফিনালেতে পাঁচ জন প্রতিযোগী টপ ফাইভে উঠেছিলেন, যাদের মধ্যে ছিলেন চারজন মেয়ে এবং একজন ছেলে।

SA RE GA MA PA ZEE BANGLA

টপ ফাইভে যারা ছিলেন তারা হলেন অ্যালবার্ট কাবো, স্নেহা ভট্টাচার্য, রনিতা বন্দ্যোপাধ্যায়, সোনিয়া গেজম এবং নিষ্ঠা শর্মা। বুঝতেই পারছেন ফাইনালিস্ট প্রতিযোগিদের মধ্যে বাংলার প্রতিযোগী ছিলেন বেশি। ফাইনালের দিন প্রথমেই বাদ পড়ে যান স্নেহা ভট্টাচার্য, তারপর বাদ যান সোনিয়া। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর তৃতীয় হন রনিতা, দ্বিতীয় নিষ্ঠা এবং সেরার সেরা হন অ্যালবার্ট।

বিজয়ী সংগীতশিল্পী বন্ধন ব্যাংকের তরফ থেকে পেয়েছেন ৫ লক্ষ টাকা, জি টিভির তরফ থেকে ১০ লক্ষ টাকা। নিজের তিনটি অরিজিনাল গান রেকর্ড করার সুযোগ পাওয়ার পাশাপাশি দ্বিতীয় স্থানাধিকারী নিষ্ঠা শর্মা পেলেন একটি মারুতি এসপ্রেসো। সেই সঙ্গে পেলেন ৫ লক্ষ টাকার পুরস্কার। মঞ্চে দাঁড়িয়েই নিজের সমস্ত পুরস্কার অ্যালবার্ট তুলে দিলেন স্ত্রীর হাতে। সকলে মনে করেছিলেন অ্যালবার্টের সংগীত জীবন বোধহয় থেমে গিয়েছিল কন্যা সন্তানের মৃত্যুর পর। কিন্তু না, আমরা নতুন অ্যালবার্টকে খুঁজে পেলাম জি টিভির সারেগামাপার মঞ্চে।

ALBERT KABOO

আরও পড়ুন : পেটের দায়ে গান ছেড়ে খাবার বিক্রি করছেন! ‘সারেগামাপা’র এই গায়কের করুণ অবস্থা কাঁদাবে আপনাকেও

স্ত্রী পূজা ছেত্রীর প্রশংসা করতে গিয়ে সঙ্গীত শিল্পী বলেন, “জীবনের সবথেকে কঠিন লড়াইয়ে সারাক্ষণ আমায় আগলে রেখেছেন পূজা। আজ আমার জয়ের সবটুকু পূজার জন্যই। যে লক্ষ্য নিয়ে এসেছিলাম সেটি সফল হয়েছে। পূজা আমায় সব সময় সাপোর্ট করে। মেয়েকে হারিয়ে আবার গানের জগতে ফিরে আসা আমার পক্ষে ভীষণ কঠিন ছিল কিন্তু পূজা জোর করে আমাকে এই মঞ্চে নিয়ে আসে।”

আরও পড়ুন : বাংলার মেয়ে কাজ পেল না বলিউডে, কোথায় হারিয়ে গেলেন সারেগামাপার প্রথম বিজয়িনী সঞ্চিতা?

ALBERT KABOO

আরও পড়ুন : কোথায় হারিয়ে গেল সারেগামাপা প্রাক্তন বিজয়ীরা? এখন কি করছে তারা?

স্বামীর প্রশংসা করার পাশাপাশি নিজের প্রেম কাহিনীও ফাঁস করলেন পূজা। পূজা বলেন, “আমার সঙ্গে ওর প্রথম দেখা হয় একটি বিয়ে বাড়িতে। ও ছিল আমার দাদার বন্ধু। তবে আমাদের বিয়ে বাড়ি থেকে হয়নি, আমরা পালিয়ে বিয়ে করি।” প্রসঙ্গত, অ্যালবার্ট কাবো এবং পূজার এই ভালোবাসার কথা শুনে জি বাংলার মঞ্চে ফের নিয়ম মেনে বিয়ে দেওয়া হয় এই দম্পতির। আগুনকে সাক্ষী রেখে সকলের সামনে সাতপাকে ঘোরেন তারা। হাসিতে উজ্জ্বল হয়ে যায় অ্যালবার্ট এবং পূজার মুখ।

আরও পড়ুন : সারেগামাপার চ্যাম্পিয়ন, বলিউডে পা দিয়ে নষ্ট এই বাঙালি গায়কের কেরিয়ার, কোথায় হারিয়ে গেলেন দেবজিৎ