কার বউ বেশি সুন্দরী, কেমন দেখতে বলিউড সেলিব্রিটিদের স্ত্রীরা

বলিউড সেলিব্রিটিদের স্ত্রীরা কে কেমন দেখতে, সব থেকে সুন্দরী কে

বলিউড তারকারা কেবলই যে বলিউডের (Bollywood) সঙ্গে জড়িত সহকর্মীদেরই জীবনসঙ্গী করে নিয়েছেন এমনটা নয়। বলিউডে বেশ কিছু সেলিব্রিটি জুটি এমনও রয়েছেন যে জুটির একজনের সঙ্গে বলিউডের সরাসরি কোনও যোগাযোগ নেই। আজকের এই প্রতিবেদনে রইল বলিউড তারকাদের অখ্যাত, অনামী স্ত্রীদের (Bollywood Star’s Wife) তালিকা। এরা প্রত্যেকেই প্রচারের আলোর বিপরীতে থাকতে ভালোবাসেন। স্বামী বলিউডের নামী তারকা হলেও স্টারডম এদের এতটুকু প্রলোভন দিতে পারে না। দেখে নিন তালিকা।

পঙ্কজ ত্রিপাঠী এবং মৃদুলা ত্রিপাঠী (Pankaj Tripathi and Mridula Tripathi) : বলিউড অভিনেতাদের মধ্যে পঙ্কজ ত্রিপাঠিকে আজ প্রায় সকলেই চেনেন। দেরিতে হলেও বলিউডের জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন তিনি। শুধু বলিউড নয়, ইদানিং ওটিটির চেনা মুখ হয়ে উঠেছেন পঙ্কজ। তার স্ত্রীর নাম মৃদুলা ত্রিপাঠী। আজ থেকে ১৭ বছর আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পঙ্কজের স্ত্রী মৃদুলা কলকাতার মেয়ে। তিনি পেশায় একজন শিক্ষিকা।

Pankaj Tripathi and Mridula Tripathi

ইমরান হাশমি এবং পারভীন (Emraan Hashmi and Parveen) : বলিউডের এই অভিনেতা বিয়ে করেছেন তার ছোটবেলার বান্ধবী পারভীনকে। ১০ বছর সম্পর্ক টিকিয়ে রাখার পর ২০০৬ সালে তাদের বিয়ে হয়। তাদের এক পুত্র সন্তান রয়েছে।

Emraan Hashmi and Parveen Sahani

গোবিন্দা এবং সুনীতা (Govinda and Sunita) : হিরো নাম্বার ওয়ান মাত্র ২৪ বছর বয়সে অষ্টাদশী সুনীতাকে বিয়ে করেছিলেন। বিয়ের পর তিনি বলিউডে প্রবেশ করেন। বিয়ের খবর ৪ বছর পর্যন্ত লুকিয়ে রেখেছিলেন গোবিন্দা। তারা দুই সন্তানের জন্ম দিয়েছেন। তাদের কন্যার নাম টিনা আহুজা এবং ছেলের নাম হর্ষবর্ধন আহুজা।

বিবেক ওবেরয় এবং প্রিয়াঙ্কা আলভা (Vivek Oberoi and Priyanka Salva) : ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়াঙ্কা আলভাকে বিয়ে করেন বিবেক। বিবেকের স্ত্রী কর্ণাটকের মন্ত্রী জেভরাজ আলভার মেয়ে।

Vivek Oberoi’s wife Priyanka Alva

ববি দেওল এবং তানিয়া দেওল (Boby Deol and Tania Deol) : তাদের প্রেমের কাহিনী শুরু হয়েছিল প্রথম দেখাতেই। প্রথম আলাপেই তানিয়াকে পছন্দ করে ফেলেন ববি‌। তারপর সরাসরি তাকে বিয়ের প্রস্তাব দেন। ১৯৯৬ সালে তাদের বিয়ে হয়। তাদের দুই সন্তান রয়েছে।

সুনীল শেট্টি এবং মানা শেট্টি (Sunil Shetty and Mana Shetty) : ববি দেওলের মতই প্রথম দেখাতেই মানার প্রেমে পড়ে গিয়েছিলেন সুনীল। বলিউডে প্রবেশের আগে তিনিও বিয়েটা সেরে ফেলেন। মানা পর্দার আড়ালে থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাদের দুই সন্তান আথিয়া শেট্টি এবং অহন শেট্টি।

শরমন জোশী এবং প্রেরণা চোপড়া (Sharman Joshi and Prerana Chopra) : বর্ষিয়ান বলিউড অভিনেতা প্রেম চোপড়ার মেয়ে প্রেরণাকে বিয়ে করেছেন শরমন। কলেজে পড়ার সময় থেকেই তাদের মধ্যে প্রেম ছিল। ২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রেরণা এবং শরমন।