শাহরুখের ছেলে, রবীনার মেয়ে, বুড়ো তারকাদের হটিয়ে বলিউড কাঁপাতে আসছে ৭ স্টারকিড

বুড়োবুড়িদের সময় শেষ, বলিউড ছিনিয়ে নিতে আসছে ৭ স্টারকিড

বলিউডে যতই নেপোটিজম বিতর্ক চলুক না কেন, এই মুহূর্তে কিন্তু বলিউড তারকাদের সন্তানরা ইন্ডাস্ট্রিতে পা রাখার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন। ইতিমধ্যে অনন্যা পান্ডে, আলিয়া ভাট, রণবীর কাপুর, সোনম কাপুররা একে একে বলিউডে পা রেখেছেন, এবার পালা বলিউডের পরবর্তী প্রজন্মের। ৭ জন তারকা (7 Star Kids Are Going To Debut In Bollywood) সন্তান খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন। এরাই হবেন ভবিষ্যতের সুপারস্টার।

আর্যমান দেওল (Aryaman Deol) : ববি দেওলের পুত্র আর্যমান খুব তাড়াতাড়ি তার ঠাকুরদা এবং বাবার পথে পা বাড়াচ্ছেন। কয়েক বছর আগে ববি দেওলের সঙ্গে তার একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেখানে হ্যান্ডসাম আর্যমানকে দেখে নেটিজেনদের মনে প্রশ্ন ছিল কবে তিনি বলিউডে পা রাখবেন। যদিও ববি জানিয়েছেন তার ছেলে এখনও পড়াশোনা করছেন। তবে ভবিষ্যতে তিনি নিশ্চয়ই বলিউডে আসবেন বলে বিশ্বাস করেন নেটিজেনরা।

রাশা ট্যান্ডন (Rasha Tandon) : রবীনা ট্যান্ডনের কন্যা রাশাও ভবিষ্যতে বলিউডে প্রবেশ করার জন্য নিজেকে তৈরি করছেন। রাশা তার সুন্দরী মায়ের তুলনায় কোনও অংশেই কম যান না। আপাতত বলিউড থেকে দূরে থাকলেও তাকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন রবীনার ভক্তরা।

মায়রা রামপাল (Myra Rampal) : অর্জুন রামপালের দুই মেয়ের মধ্যে মায়রার একটি ছবি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তাকে দেখে নেটিজেনরা অনুমান করছেন শীঘ্রই মা-বাবার মতো অভিনয় কিংবা মডেলিং শুরু করতে পারেন মায়রা।

নাইসা দেবগণ (Nysa Devgan) : অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইসাও যে কোনওদিন বলিউডে পা রাখতে পারেন। সামাজিক মাধ্যমে তিনি বেশ সক্রিয় থাকেন। তার হটনেসে কাবু নেটিজেনরা অপেক্ষায় আছেন তাকে বড় পর্দার হিরোইন হিসেবে দেখার জন্য।

রাজবীর দেওল (Rajveer Deol) : সানি দেওলের দুই ছেলে করণ দেওল এবং রাজবীর দেওল রূপের নিরিখে বলিউডের যে কোনও হিরোকে চ্যালেঞ্জ করতে পারেন। করণ এরইমধ্যে বলিউডে প্রবেশ করেছেন। যদিও এখনও তিনি নজর কাড়তে পারেননি। অন্যদিকে রাজবীর ভবিষ্যতে বলিউডে আসার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Govinda’s Son Yashvardhan To Make His Bollywood Debut Soon

যশবর্ধন আহুজা (Yashvardan Ahuja) : গোবিন্দার ছেলে যশবর্ধনও রয়েছেন এই তালিকায়। যশের রূপ মুগ্ধ করে নেটিজেনদের। গোবিন্দার ভক্তরা তাকে ‘দ্বিতীয় গোবিন্দা’ বলেন। বলিউডে প্রবেশ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

আরিয়ান খান (Aaryan Khan) : আরিয়ান খানের বলিউডে প্রবেশ সময়ের অপেক্ষা মাত্র। শাহরুখপুত্র অবশ্য বলিউডে নাকি লেখক হিসেবে প্রবেশ করতে চান। তবে তার অগণিত ভক্ত তাকে নায়ক হিসেবেই দেখতে চাইছেন।