স্পা কেলেঙ্কারি, মধুচক্রের অভিযোগে হাজতবাস স্বামীর, কেমন আছেন এখানে আকাশ নীলের নয়না

স্বামীর কেচ্ছায় শেষ হতে বসেছিল কেরিয়ার, লজ্জায় অপমান কোথায় হারিয়ে গেলেন নয়না পালিত

বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে কাজ পেতে হলে নামের পাশে বিতর্কের কোনও স্থান নেই। সেই জায়গায় স্পা কেলেঙ্কারিতে নাম জড়িয়ে গিয়েছিল অভিনেত্রী নয়না পালিতের (Nayna Palit) স্বামী সৌগতর। যে কারণে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তারা। এই অবস্থা কাটিয়ে উঠতে সময় লেগেছিল বেশ কয়েকটা বছর।

নয়না পালিত এবং তার স্বামী সৌগত বন্দ্যোপাধ্যায় দুজনেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। ‘এখানে আকাশ নীল’, ‘তবু বাঁধি খেলাঘর’, ‘তুমি এলে তাই’, ‘দুগ্গা দুগ্গা’ এর মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন নয়না। তবে দীর্ঘদিন যাবত আর বাংলা টেলিভিশনের পর্দাতে তার দেখা মেলেনি।

একটা সময় বাংলা টেলিভিশনে নিয়মিত অভিনয় করেছেন নয়না। কিন্তু আচমকা একটি ঘটনা তাদের জীবন বদলে দেয়। নয়নার স্বামী সৌগত ব্যানার্জির নাম জড়িয়ে যায় একটি স্পা কেলেঙ্কারিতে। একটি স্পাতে গিয়ে মধুচক্রের আসরে ফেঁসে গিয়ে জেলে যেতে হয়েছিল সৌগতকে।

আসলে সৌগত যেদিন ওই স্পাতে গিয়েছিলেন সেদিন সেখানে পুলিশ অভিযান চালায়। সেই দিন ওইখানে পরিষেবা নিতে গিয়ে পুলিশের জালে জড়িয়ে পড়েন সৌগত। এই ঘটনার পর থেকেই স্বামী-স্ত্রী নিজেদের গুটিয়ে নিয়েছেন বলে মনে করে ইন্ডাস্ট্রি।

এই ঘটনার পর নয়না জানিয়েছিলেন তার স্বামী মানসিকভাবে ভেঙে পড়েছেন। অভিনয় জগতে কেরিয়ার কি হবে তা অনিশ্চয়তার মুখে পড়ে গিয়েছিল। কিন্তু নয়না আবার ঘুরে দাঁড়িয়েছেন। আবার তিনি ফিরে এসেছেন নতুন ধারাবাহিকে।

সম্প্রতি জি বাংলাতে শুরু হয়েছে নতুন ধারাবাহিক বোধিসত্ত্বের বোধবুদ্ধি। এই ধারাবাহিকে অভিনয় করছেন নয়নাও। বধিওর বান্ধবী সৃজিতার মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পর আবারও অভিনয়ে জগতে ফিরে এলেন নয়না।