ডিভোর্সের পর আর বিয়ে করেননি বলিউডের ৭ নায়িকা, রয়েছেন দুই বাঙালিও

ডিভোর্সের পর একাই কাটছে দিন, এই ৭ বলিউড নায়িকা দ্বিতীয়বার বিয়ে করেননি

Avatar

Published on:

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি (Hindi film industry)-তে নায়ক-নায়িকাদের প্রেমকাহিনী (love story) নিয়ে নানা গল্প শোনা যায়। তবে শুধু মাত্র‌ নায়ক নয়, ইন্ডাস্ট্রির বাইরের অনেক ব্যক্তির সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে অভিনেত্রীদের। সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত এগোনোর পরেও সেই বিয়ে বেশিদিন টেকেনি। কিন্তু একবার বিয়ে ভাঙার পরে অনেক অভিনেত্রীই আর কখনোই বিয়ের পিঁড়িতে বসেননি। এমনি কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীর নাম দেওয়া হয়েছে এই তালিকায়।

অমৃতা সিং (Amrita Singh) : বলিউডের পরিচিত মুখ হলেন অভিনেত্রী অমৃতা সিং। তিনি নিজের থেকে কম বয়সী অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)-কে বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। বিয়ে ভাঙার পর সইফ অভিনেত্রী করিনা কাপুর (kareena kapoor)-কে বিয়ে করেছিলেন কিন্তু অমৃতা আর বিয়ে করেননি।

Manisha Koirala

মনীষা কৈরালা (Manisha Koirala) : বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা ২০১০ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী সম্রাট দহলকে। কিন্তু তাদের বিয়ে বেশি দিন টেকেনি। ২০১২ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু বিচ্ছেদের পর আর বিয়ে করেননি মনীষা।

চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) : হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির রূপবতী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন চিত্রাঙ্গদা সিং। তিনি বিয়ে করেছিলেন গল্ফার জ্যোতি সিংকে। কিন্তু ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয় যায়। কিন্তু তারপর আর কারুর সঙ্গে সম্পর্কে জড়াননি অভিনেত্রী।

Konkona Sen Sharma

কঙ্কনা সেনশর্মা (Konkona Sen Sharma) : বাঙালি অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা বিয়ে করেছিলেন অভিনেতা রণবীর শোরেকে। কিন্তু তাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। ২০২০ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয় গিয়েছিল। কিন্তু বিবাহবিচ্ছেদের পরে আর বিয়ে করেনি অভিনেত্রী।

মহিমা চৌধুরী (Mahima Chaudhry) : হিন্দি সিনেমার জগতের জনপ্রিয় অভিনেত্রী মহিমা চৌধুরী বিয়ে করেছিলেন আর্কিটেক্ট ববি মুখোপাধ্যায়কে। তাদের বিয়েও বেশিদিন টেকেনি। কিন্তু বিয়ে ভাঙার পর আর বিয়ে করেননি মহিমা, নিজের সন্তানদের একাই বড় করেছেন তিনি।

Pooja Bhatt

পূজা ভট্ট (Pooja Bhatt) : ৯০ দশকের জনপ্রিয় নায়িকা পূজা ভট্ট বিয়ে করেছিলেন মণীষ মাখিজাকে। কিন্তু বিয়ের কয়েক বছরের মধ্যেই তাদের সম্পর্ক ভেঙে গিয়েছিল। কিন্তু একবার বিয়ে ভাঙার পর আর বিয়ে করেননি অভিনেত্রী পূজা ভট্ট।

Karisma Kapoor

আরও পড়ুন : এই একটি কারণেই সলমান খান ভট্ট পরিবারের সঙ্গে কোনওদিন কাজ করেননি

করিশ্মা কাপুর (Karisma Kapoor) : বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর বিয়ে করেছিলেন ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। তাদের এই বিয়ে বেশিদিন টেকেনি। কিন্তু বিয়ে ভাঙার পর আর বিয়ে করেননি অভিনেত্রী করিশ্মা কাপুর। একাই নিজের সন্তানকে সামলাচ্ছেন তিনি।

আরও পড়ুন : মায়ের থেকেও সুন্দরী মেয়ে, করিশ্মা কাপুরের মেয়েকে দেখলে ফেরাতে পারবেন না চোখ, দেখুন ছবি