এই একটি কারণেই সলমান খান ভট্ট পরিবারের সঙ্গে কোনওদিন কাজ করেননি

Salman Khna Pooja Bhatt

বলিউডের দুই জনপ্রিয় তারকা সালমান খান (Salman Khan) এবং মহেশ ভট্ট (Mahesh Bhatt)। একজন জনপ্রিয় পরিচালক তো অপরজন সুপারস্টার নায়ক। কিন্তু তা সত্ত্বেও কোনওদিন একসাথে কাজ করেননি তারা। শুধু তাই নয়, ভট্ট পরিবারের কারোর সাথেই কোনওদিন কাজ করেননি সালমান খান (Salman Khan)।

না তার কোনও ছবিতে অভিনয়ের জন্য আলিয়া ভট্টকে (Alia Bhatt) নিয়েছেন না নিজে পূজা ভাটের (Pooja Bhatt) নায়কের ভূমিকায় ধরা দিয়েছেন।কিন্তু কেন এমন সম্পর্ক দুই তারকার?

বলিউডে প্রায় সকলেই সালমান খানের (Salman Khan) একটি স্বভাবের কথা জানেন। নিজের অপছন্দের লোকেদের কোনও গুরুত্বই দেননা সালমান খান (Salman Khan)।স্বাভাবিক ভাবেই মনে হতে পারে ভট্ট পরিবারের সাথেও বিষয়টা সেরকম,কিন্তু তা নয়।এর পিছনে লুকিয়ে আছে একটি গল্প যা জড়িয়ে আছে সালমান খানের (Salman Khan) কেরিয়ারের প্রথমদিকের দিনগুলির সাথে।

সালমান খানের (Salman Khan) বাবা সেলিম খান (Selim Khan) পরিচালক মহেশ ভাটের (Mahesh Bhatt) সাথে অনেকগুলি ছবিতেই কাজ করেছেন।এরপর সালমান খান (Salman Khan) এবং পূজা ভট্ট (Pooja Bhatt) মোটামটি একই সময় ডেবিউ করেছিলেন বলিউডে।

সেই সময় পূজা ভট্টকে (Pooja Bhatt) খুব পছন্দ করতেন দর্শকরা।পূজা ছিলেন সাহসী এবং হট নায়িকা।অনেকের মতে পূজা ভট্ট (Pooja Bhatt) ছিলেন তৎকালীন বলিউডের অন্যতম বোল্ড নায়িকা।

বলিউডে পা রাখার পর থেকেই একটার পর একটা বিতর্কে জড়িয়ে যাচ্ছিল পূজার নাম।এই বিষয়টি একদমই পছন্দ ছিলনা সালমান খানের (Salman Khan) পরিবারের।সেই সময় বেশিরভাগ সময়ই পেজ থ্রি এর হেডলাইনে থাকতেন পূজা ভট্ট (Pooja Bhatt)। কখনও বাবা মহেশ ভাটের (Mahesh Bhatt) সঙ্গে লিপ লক তো কখনও ন্যুড ফটোশুট তো কখনও তার ড্রাগ আসক্তি, কোনও না কোনও কারণে পূজা ভট্টকে (Pooja Bhatt) নিয়ে বিতর্ক চলতো।

সেই সময় পূজা ভট্ট (Pooja Bhatt) বলিউডের “Talk of the Town” হওয়ায় অনেক ক্ষেত্রেই সহ অভিনেতাদের সাথে পূজার নাম জড়িয়ে গসিপ ছাপা হতো ম্যাগাজিনে।এই বিষয়টি চরম অপছন্দ ছিল সালমান খানের (Salman Khan) পরিবারের। তারা চাইতেন না সালমান খানের (Salman Khan) সাথে পূজা ভাটের (Pooja Bhatt) নাম জড়িয়ে কোনও বিতর্ক সৃষ্টি হোক।

কিন্তু এতকিছুর পরেও সালমান খানের (Salman Khan) সাথে একবার পূজা ভাটের (Pooja Bhatt) ছবি করার কথা চলছিল।অন্যদিকে সেই ছবিতেই জীবনে প্রথম পরিচালনার দায়িত্বে ছিলেন সালমান খানের (Salman Bhatt) ভাই সোহেল খান (Sohail Khan)। ছবির নাম ছিল “রামা”। যখন প্রথম কাস্টিং ঠিক করার সময় ছবিতে পূজা ভট্টকে (Pooja Bhatt) নেওয়ার কথা হয় তখনই তাকে বাদ দেওয়ার কথা বলেছিলেন সেলিম খান (Selim Khan)।

তিনি চাননি তার দুই ছেলের মধ্যে কোনও ছেলের সাথেই নাম জড়াক পূজা ভাটের (Pooja Bhatt)।কিন্তু তার পড়েও পূজা ভাটের (Pooja Bhatt) সাথে শুট শুরু হয় ছবির। অর্ধেক শ্যুট হওয়ার পরেই এই ছবির কাজ বন্ধ হয়ে যায়।জানা যায়, সোহেল খানের (Sohail Khan) সাথে পূজা ভাটের (Pooja Bhatt) নাম জড়িয়ে বিতর্ক শুরু হয়।

এরপর পূজা ভাটের (Pooja Bhatt) সাথে আর কোনও ছবিতে কাজ করেননি সালমান খান (Salman Khan)। তবে পরবর্তীকালে সালমান খান (Salman Khan) অভিনয় নিয়েই এগিয়েই সুপারস্টার হয়ে ওঠে এবং অন্যদিকে পূজা ভট্ট (Pooja Bhatt) পরিচালনা এবং প্রযোজনার দিকে চলে যান।

তবে মহেশ ভাটের (Mahesh Bhatt) সাথে কোনও দ্বন্দ্ব নেই সালমানের। মহেশ ভট্ট (Mahesh Bhatt) কম বাজেটে এবং যে ধরনের বিষয়বস্তুর ওপর ছবি তৈরি করেন তার সাথে সালমান খানের (Salman Khan) ইমেজের সাথে মানানসই নয়।

তবে প্রসঙ্গত উল্লেখ্য, আলিয়া ভাটের (Alia Bhatt) সাথে সঞ্জয় লীলা বনসালির ছবি ‘ইনশাল্লাহ’তে কাজ করার কথা ছিল সালমান খানের (Salman Khan)।পরিচালকের সাথে মতের অমিল হওয়ায় ছবি থেকে বেরিয়ে যান সালমান। তবে বর্তমানে আলিয়া ভট্ট (Alia Bhatt) বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।ভবিষ্যতে তাকে আর সালমান খানকে (Salman Khan) একসাথে কাজ করতে দেখা যাবে সেই নিয়ে আশাবাদী দর্শকরা।