সিরিয়াল থেকে সোজা সিনেমায় চান্স, এবার টলিউড মাতাতে আসছে এই ৫ খুদে

সিরিয়াল থেকে সোজা সিনেমায় সুযোগ, টলিউড থেকে ডাক পেয়েছে বাংলা সিরিয়ালের এই ৫ শিশুশিল্পী

Riya Chatterjee

Published on:

টলিউড (Tollywood) -র পাশাপাশি বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও খুদে শিল্পী (Child Artists) -দের বেশ চাহিদা রয়েছে। বিশেষ করে সিরিয়াল (Bengali Serial) -র ক্ষেত্রে শিশু অভিনেতা কিংবা অভিনেত্রীদের নিলে গল্প বেশ জমে যায়। টেলি ইন্ডাস্ট্রির বেশ কিছু শিশুশিল্পীর সামনে এসেছে টলিউডে পা রাখার সুবর্ণ সুযোগ। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন তারা। এক নজরে দেখে নিন তাদের নাম ও পরিচয়।

অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee) : করুণাময়ী রানী রাসমণি, বোধিসত্ত্বের বোধবুদ্ধি থেকে শুরু করে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, মাত্র ১২ বছর বয়সে তিনটে সুপারহিট সিরিয়ালে অভিনয় করে ফেললেন অয়ন্যা। সেই সঙ্গে মিমি চক্রবর্তীর মিনি ছবিতে অভিনয় করে তার টলিউডে প্রবেশ ঘটেছে বেশ কিছুদিন আগে। আবার করিশমা কাপুরের সঙ্গেও একটি হিন্দি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।

Srishti Majumdar

সৃষ্টি মজুমদার (Srishti Majumdar) : বাংলা সিরিয়ালের এই খুদে অভিনেত্রীকে এখন রূপা নামে চেনেন দর্শকরা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে অভিনয় করছে ছোট্ট মিষ্টি এই মেয়ে। কিছুদিন আগেই সন্দীপ্তা সেনের সঙ্গে হইচইতে নষ্টনীড় ওয়েব সিরিজে অভিনয় করেছে সৃষ্টি।

ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty) : জি বাংলার মিঠাই সিরিয়াল দিয়ে অভিনয় শুরু করে ছোট্ট ধৃতিষ্মান। মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্যর ভূমিকায় তার অভিনয় দর্শকদের মন ছুঁয়েছে। সিরিয়াল শেষ হতেই তার জন্য খুলে গিয়েছে টলিউডের রাস্তা। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অসুখ বিসুখ’ সিনেমাতে খুব শীঘ্রই তাকে অভিনয় করতে দেখা যাবে।

SUKRITO BOSE

সুকৃত সাহা (Sukrit Saha) : কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে মানিক ওরফে পৃথ্বীরাজ চরিত্রে অভিনয় করছেন সুকৃত। দস্যি-দামাল কিশোর চরিত্রে তার অভিনয় থেকে চোখ সরানো যায় না। এর আগে তিনি হইচইতে শ্রীকান্ত ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন। তবে বাংলা সিরিয়ালে অভিনয় করে তার জনপ্রিয়তা আরও বেড়েছে।

Saptarshi Basu Roy Chowdhury

আরও পড়ুন : আগামী মাসেই আসছে একগুচ্ছ নতুন সিরিয়াল, কোন তারকা কোন সিরিয়ালে থাকবেন? দেখে নিন

সপ্তর্ষি বসু রায়চৌধুরী (Saptarshi Basu Roy Chowdhury) : খুব ছোট্ট বয়সেই বাংলা সিরিয়ালে অভিনয় করতে শুরু করেন সপ্তর্ষি। তিনি একে একে বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন। ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ সিরিয়াল থেকে দর্শকরা তাকে চেনেন। এরই মধ্যে সপ্তর্ষি কানামাছি, চ্যাম্পি, বাদশা, দিওয়ানা, রয়েল বেঙ্গল টাইগারের মত ছবিতে অভিনয় করেছেন। এখন তাকে খেলনা বাড়ি সিরিয়ালে আদর ওরফে শিবা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : ঘুরেও দেখে না বর, শাশুড়ি সারাক্ষণ খুঁত ধরছে, সংসারের চরম অশান্তিতে অতিষ্ঠ মানালি