রাতারাতি বদলে গেছে জীবন, ২০২৩ ভাগ্য খুলে দিয়েছে এই বলিউড তারকাদের

২০২৩-এ খুলে গিয়েছে ভাগ্য! সৌভাগ্যের শিখরে পৌঁছেছেন এই বলিউড তারকারা

প্রত্যেকটি বছর মানুষের জন্য যেমন অনেক কিছু খারাপ খবর তেমন নিয়ে আসে কিছু ভালো খবরও। ২০২৩ কিছু বলিউড (Bollywood) তারকাদের জন্য এতটাই লাকি যে তারা এই বছর ফিরে পেয়েছেন তাদের কাঙ্খিত সাফল্য। কেউ বহু বছর পর ছিনিয়ে নিয়েছেন টাইমলাইন, কেউ নিজেকে আরো একবার প্রমাণ করতে পেরেছেন ইন্ডাস্ট্রিতে। চলুন জেনে নেওয়া যাক এই বছর কোন কোন তারকা ফিরে পেলেন তাদের সৌভাগ্য।

Shah Rukh Khan : ‘জিরো’ সিনেমাটি যখন বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল তখন অনেকেই বলেছিলেন শাহরুখ খানের দিন শেষ। কিন্তু ৪ বছর পর যখন ২০২৩ সালে তিনি কাম ব্যাক করলেন, তখন রীতিমতো বক্স অফিস কাঁপিয়ে দিলেন শাহরুখ খান। বলাই বাহুল্য চলতি বছরে শাহরুখ খানের সৌভাগ্য ফিরেছে আবারো।

Bobby Deol

Bobby Deol : ২০২৩ সাল যদি কারোর জন্য সবথেকে বেশি লাকি বছর হয়ে থাকে, তিনি হলেন ববি দেওল। এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করেও যে জনপ্রিয়তা তিনি অর্জন করতে পারেননি সেই জনপ্রিয়তা তিনি পেলেন ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে। মাত্র কয়েক মিনিটের অভিনয়েই তিনি ফিরে পেলেন তার হারিয়ে যাওয়া স্টারডম।

Salman Khan : গত কয়েক বছর সেই ভাবে কোন হিট সিনেমা উপহার না দিতে পারলেও চলতি বছরে ‘টাইগার থ্রি’ সিনেমার হাত ধরে ফের নিজের জাত চেনালেন সালমান খান। বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি। ২০২৩ নিঃসন্দেহে সালমান খানের জন্য নিয়ে এনেছে সৌভাগ্য।

Prabhas

Prabhas : ‘রাধেশ্যাম’ এবং ‘আদিপুরুষ’ সিনেমা দুটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর যখন ‘সালার’ মুক্তি পায় তখন অনেকেই ভেবেছিলেন এই সিনেমাটিও তেমনভাবে সাফল্য পাবে না। কিন্তু সালারের এই সাফল্য আরো একবার জনপ্রিয়তা এনে দেয় প্রভাসকে।

Sunny Deol

Sunny Deol : প্রায় ২২ বছর পর ‘গদর’ সিনেমার সিকুয়েল নিয়ে ২০২৩ সালে বড় পর্যায় ফিরলেন সানি দেওল। সঙ্গী হলেন আমিশা প্যাটেল। সিনেমাটি যেমন দর্শকদের মনে নস্টালজিয়া ফিরিয়ে নিয়ে এলো ঠিক তেমনি সানি দেওল ফিরে পেলেন তার হারিয়ে যাওয়ার রাজত্ব।

আরও পড়ুন : কেউ বুড়ো বয়সে, কেউ ছেলে কোলে! ২০২৩ -এ বিয়ে করলেন এই ৭ বলিউড তারকা

Rajinikanth

আরও পড়ুন : একটা বা দুটো নয়, চার চারটে বিয়ে করেছেন বলিউডের এই ৭ গুণধর জামাই

Rajinikanth : দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ৭১ বছর বয়সেও যে কতটা ফিট তা বুঝতে পারবেন ‘জেলার’ সিনেমা দেখলে। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির ঈশ্বর রজনীকান্তের এই সিনেমাটি ভেঙে দিয়েছে বক্স অফিসের বহু রেকর্ড। ২০২৩ সালে দাঁড়িয়ে রজনীকান্ত আরো একবার প্রমাণ করে দিয়েছেন, তিনি কোন অংশ কারোর থেকে কম যান না।