একটা বা দুটো নয়, চার চারটে বিয়ে করেছেন বলিউডের এই ৭ গুণধর জামাই

Bollywood Celebrities Who Have Been Married Three Or More Times

Pinki Banerjee

Published on:

বলিউড অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন থেকে প্রেম সম্পর্কে জানার আগ্রহ নেই এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। বলিউডের প্রেম আর বিয়ে সোশ্যাল মিডিয়ায় বরাবর একটি ছরছার বিষয়। বলিউডে এমন অনেক তারকাই রয়েছে যারা একবার দুবার নয় বিয়ে করেছেন একাধিকবার। আজকের এই প্রতিবেদনে সেই সমস্ত বলিউড তারকাদের কথা বলবো যারা একবার দুবার নয় একাধিকবার বিয়ে করেছেন।

কিশোর কুমার (Kishore Kumar) : বিখ্যাত গায়ক কিশোর কুমার মোট চারবার বিয়ে করেছেন। ১৯৫০ সালে প্রথম বিয়ে করেন রুমা গুহ ঠাকুরতাকে। চার বছরের মধ্যেই সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর ১৯৬০ সালে মধুবালাকে বিয়ে করেন। ৯ বছর পর দ্বিতীয় স্ত্রী মারা গেলে কিশোর কুমার বিয়ে করেন যোগিতা বালীকে। কিন্তু এই তৃতীয় বিয়েও টেকেনি, শেষে ১৯৮০ সালে তিনি চতুর্থবার বিয়ে করেন লীনা চান্দাভারকারকে।

আদনান স্বামী (Adnan Swami) : আদনান সামি বিয়ের পিন্ন্রঁঁড়িতে বসেছেন মোট চারবার। প্রথম স্ত্রী জেবা বখতিয়ারকে দুবার বিয়ে করেন, কিন্তু কোনোমতেই সম্পর্কও টেকেনি। এরপর তৃতীয়বার আরব সাবাহ গালাদ্রির সাথে বিয়ে করেন। কিন্তু সেই বিয়েও ২০০৮ সালে ভেঙে যায়। এরপর তিনি বিয়ে করেন ২০১০ সালে রোযা সামি খানকে।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt) : বলিউডের মুন্নাভাই নামে খ্যাত বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত মোট তিনটি বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেন রিচা শর্মাকে, যিনি ১৯৯৬ সালে মারা যান। এরপর ১৯৯৮ সালে মডেল অভিনেত্রী রিয়া পিল্লাইকে বিয়ে করেন, তবে এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি এবং ২০০৫ সালে বিচ্ছেদ হয় যায়। এরপর সঞ্জয় দত্ত ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন।

Love story of Sanjay Dutt and Manyata Dutt

আরও পড়ুন : আম্বানির স্ত্রীর সঙ্গে গোপন প্রেম, অন্তরঙ্গ মুহূর্তে হাতেনাতে ধরা পড়ে যান সঞ্জয় দত্ত

কমল হাসান (Kamal Hassan) : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা কমল হাসান তিনটি বিয়ে করেছেন। তিনি প্রথম বিয়ে করেন গায়িকা বাণী গণপতিকে, কিন্তু সেই বিয়ে ১০ বছর পর ভেঙে যায়। এরপর সারিকার সাথে দ্বিতীয় বিয়ে করেন এবং তাঁদের দুই সন্তানও হয়, কিন্তু দ্বিতীয় বিয়েও স্থায়ী হয়নি। শেষে গৌতমীকে বিয়ে করেন, কিন্তু সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি।

আরও পড়ুন : শ্রাবন্তী তো কিছুই না, সর্বাধিক বিয়ে করে রেকর্ড করেছেন এই বলিউড অভিনেত্রী

করণ সিংহ গ্রোভার (Karan Singh Grover) : হিন্দি টেলিভিশন তথা বলিউড জগতের অতি জনপ্রিয় অভিনেতা করণ সিংহ গ্রোভার তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। ২০০৮ সালে টেলিভিশন জগতে থাকা কালীন তিনি শ্রদ্ধা নিগমকে বিয়ে করেন, কিন্তু মাত্র ১০ মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায়। এরপর আরেক টিভি অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন, তবে সেই বিয়েও ২০১৪ সালে ভেঙে যায়। শেষে তিনি ২০১৬ সালে বিপাশা বসুকে বিয়ে করেন।

আরও পড়ুন : একবার নয় দুবার নয় তিনবার বিয়ে করেও স্বামীর সুখ পাননি এই টেলি অভিনেত্রীরা

কবির বেদি (Kabir Bedi) : কবির বেদি মোট চারবার বিয়ে করেন। প্রথম বিয়ে করেছিলেন নৃত্যশিল্পী প্রতিমা বেদিকে। এরপর বিয়ে করেন ব্রিটিসি ফ্যাশন ডিজাইনার সুস্যানকে। এই দুই বৈবাহিক সম্পর্ক টেকেনি, তাই তৃতীয়বার তিনি নিক্কির সাথে বিয়ের পিঁড়িতে বসেন। কিন্তু দুৰ্ভাগ্যবশত সেই বিয়েও টেকেনি। শেষে ৭১ বছর বয়সে পারভীন দুসাঞ্জের সাথে চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসেন।