প্রচারের আড়ালেই জীবন কাটাচ্ছেন এই ১০ জনপ্রিয় বলিউড তারকার ভাই-বোন

বলিউড তারকাদের ভাই-বোন হয়েও নেই কোনও অহংকার, প্রচারে আড়ালেই কাটাচ্ছেন সাধারণ জীবন

পরিবারের এক সদস্য যদি বলিউডের (Bollywood) সঙ্গে যুক্ত হন তাহলে সেই পরিবারের বাকি সদস্যরাও চলে আসেন লাইম লাইটে। বলিউডের ‌সেলিব্রিটি পরিবারের ভাইবোন (Bollywood Star Siblings) সকলেই সেলিব্রিটি, ‌এমন উদাহরণ রয়েছে বহু। তবে বলিউডের একাধিক তারকার ভাইবোনরা কিন্তু ক্যামেরার আড়ালে থেকে অখ্যাত জীবনযাপন করতেই পছন্দ করছেন। স্টার ইমেজের আঁচটুকুও তারা তাদের জীবনে পড়তে দেন না। আজকের এই প্রতিবেদনের রইল তেমনই কিছু অখ্যাত তারকাদের পরিচয়।

শাহিদ কাপুর (Shahid Kapoor) : বলিউড অভিনেতা শাহিদ কাপুরের একজন বোন রয়েছে সে খবর জানতেন? যদিও তিনি অবশ্য অভিনেতার সৎ বোন। তবে আপন ভাইবোনের মতই মিষ্টি সম্পর্ক রয়েছে তাদের। শাহিদের বোন সানাহ কাপুর সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসে প্রচারের আলোয় আসেন। বোনের বিয়েতে জমিয়ে আনন্দ করেছেন শাহিদ এবং তার স্ত্রী মীরা রাজপুত।

Shahid Kapoor's sister Sanah Kapoor

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : বলিউডের এই অভিনেত্রীরা আবার সাত বোন। স্টেফানি, মেলিসা, সোনিয়া, ক্রিস্টিনা স্পেন্সার, নাতাশা ও ইসাবেলা, ক্যাটরিনার এই ৬ বোনের মধ্যে ইসাবেলকে অনেকেই চেনেন। বলিউডে কেরিয়ার গড়তে চান ইসাবেল। ক্যাটরিনা এবং ভিকির বিয়ের সময় সাত বোনকে একসঙ্গে দেখা গিয়েছিল।

শাহরুখ খান (Shah Rukh Khan) : বলিউডের কিং খানের নিজের একমাত্র দিদি রয়েছেন। এই খবর অনেকেই জানতেন না। শাহরুখের দিদির নাম শেহনাজ লালারুখ খান (Shehnaz Lalarukh Khan)। ক্যামেরার সামনে আসতে মোটেই পছন্দ করেন না তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : প্রিয়াঙ্কার একজন ভাই রয়েছেন। তিনি অবশ্য পরিচিত মুখ নন। তবে তার জনপ্রিয়তা কিছু কম নয়। ক্যামেরার সামনে না থাকলেও তার রান্নার হাতের প্রশংসা করেন সকলে। প্রিয়াঙ্কার ভাই পেশায় একজন বিখ্যাত শেফ।

রণবীর কাপুর (Ranbir Kapoor) : কাপুর পরিবারের ভাইবোনরা সকলেই সেলিব্রিটি। করিনা কাপুর, করিশ্মা কাপুর এবং তাদের ভাই রণবীর কাপুররা তো সেলিব্রিটি। তবে অনেকেই হয়তো জানেন না রণবীর কাপুরের আরেকজন বোন রয়েছেন, নাম তার ঋদ্ধিমা। যদিও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইয়ের সঙ্গে তাকে দেখা যায়।

সেইফ আলি খান (Saif Ali Khan) : সেইফ আলি খানের বোন সোহা আলি খানকে তো সকলেই চেনেন। তিনি একজন অভিনেত্রী। তবে অনেকেই যেটা জানেন না তা হল সেইফ এবং সোহার আরেকজন বোন রয়েছেন, তার নাম সাবা আলি খান। তিনি পেশায় একজন জুয়েলারি ডিজাইনার।

রণবীর সিং (Ranveer Singh) : রণবীর সিংয়েরও একজন দিদি রয়েছেন। তিনি ক্যামেরা থেকে দূরে থাকতেই পছন্দ করেন।

পরিনীতি চোপড়া (Parineeti Chopra) : প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন পরিণীতি চোপড়াও বলিউডের একজন নামকরা সেলিব্রিটি। তার দুই ভাই সহজ এবং শিবাঙ্গ‌ অবশ্য ক্যামেরা থেকে দূরত্ব বজায় রেখে চলেন।