জি বাংলার ‘গৌরী এল’ ধারাবাহিকের মোহনা আসলে কে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

Riya Chatterjee

Published on:

২৮শে ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গৌরী এল’ (Gouri Elo)! একদিকে ভগবানের প্রতি ভক্তি এবং বিশ্বাস অন্যদিকে কুসংস্কারের অন্ধকার দূর করে সত্যের প্রতিষ্ঠা, জি বাংলার (Zee Bangla) এই নতুন ধারাবাহিক শুরুতেই দর্শককে আকৃষ্ট করেছে। ধারাবাহিকে বহু চেনা-জানা তারকার ভিড়। তবে নায়িকা ‘গৌরী’ চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মোহনা (Mohona)। যদিও মোহনাকে বেশ চেনেন জি বাংলার দর্শকরা। ডান্স বাংলা ডান্সে রঙ্গবতী গ্রুপের সদস্য ছিল এই মেয়ে।

এই নবাগতা অভিনেত্রীর সম্পর্কে জানতে উৎসুক দর্শকরা। সদ্য দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। নিজের সম্পর্কে তিনি যে তথ্য ফাঁস করলেন তাতে কার্যত চক্ষু চড়কগাছ খোদ সৌরভ চক্রবর্তীরও। জি বাংলার নতুন নায়িকা ক্লাস টেনের ছাত্রী। এই বছরই দশম শ্রেণীতে উঠেছেন তিনি। সামনেই মাধ্যমিক। তবে একই সঙ্গে পড়াশোনা, নাচ এবং অভিনয় সমানতালে সামাল দিচ্ছেন মোহনা।

মুর্শিদাবাদের বহরমপুর শহরের মেয়ে মোহনা। কাশীশ্বরী গার্লস স্কুলে পড়াশোনা করেন তিনি। বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকেন। বর্তমানে শুটিংয়ের জন্য অবশ্য কলকাতাতেই থাকতে হচ্ছে। শুটিংয়ের ফাঁকে ফাঁকে পড়াশোনা করেন। সঙ্গে স্কুলশিক্ষিকাদের সাহায্যও পান। এত ছোট বয়সেই নামিদামি তারকাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি মোহনা।

ধারাবাহিকে মোহনার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা বিশ্বরূপ বন্দোপাধ্যায়। তিনি পুরুলিয়ার বাসিন্দা। অভিনেতা এর আগে কালার্স বাংলার ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে অভিনয় করেছেন। এছাড়াও ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকেরও নায়ক ছিলেন। বর্তমানে একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করছেন মোহনার বিপরীতে।

মা কালীর একজন ভক্তের চরিত্রে অভিনয় করছেন মোহনা। ‘গৌরী’র জীবনজুড়ে শুধু রয়েছে কালী মায়ের প্রতি তার ভক্তি। অন্যদিকে ডাক্তার ইশান ওরফে বিশ্বরূপ ভগবানের প্রতি আস্থা রাখেন না। তারপর গল্প কোন দিকে এগোবে জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়, প্রতিদিন সন্ধ্যা ৭.৩০ মিনিটে। বিশ্বরূপ এবং মোহনা ছাড়াও ধারাবাহিকে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ, সুমন্ত মুখোপাধ্যায়, বশিষ্ট মুখোপাধ্যায়, মৌসুমী সাহা, ভাস্বর চট্টোপাধ্যায়, শ্রীতমা রায়চৌধুরীরা।