অভিনেত্রী হওয়ার আগে কি করতেন কিয়ারা আদভানি? কী ছিল তার পেশা?

অভিনেত্রী হওয়ার আগে অন্য পেশাতেই মন দিয়েছিলেন কিয়ারা আডবাণী

Unknown Facts about Kiara Advani : এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম কিয়ারা আডবানি (Kiara Advani)। এবার নাকি এই অভিনেত্রীকে দেখা যাবে ডন ৩ তে। তিনি এই ছবিতে রোমার চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। কিন্তু জানেন কী বলিউডে (Bollywood) অভিনয়ে আসার আগে অন্য পেশার সঙ্গে যুক্ত ছিলেন কিয়ারা। যদিও এখন তিনি জমিয়ে অভিনয় করার পাশাপাশি ছবি প্রযোজনা করছেন। চলুন আজকে জেনে নিই অভিনয় করার আগে কী করতেন অভিনেত্রী।

২০১৪ সালে ‘ফুগলি’ (Fugly) ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা। পরবর্তীকালে ‘এম এস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি’ (M.S. Dhoni: The Untold Story) ছবিতে ধোনির স্ত্রী সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করেন কিয়ারা। তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। ‘লাস্ট স্টোরিজ’, ‘কবীর সিং’, ‘গুড নিউজ, সত্যপ্রেম কী কথার মত একের পর এক হিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী।

তবে অনেকেই জানেন না কিয়ারার আসল নাম আলিয়া। তবে তার ডেবিউ করার আগেই যেহেতু আলিয়া ভাট পা রেখেছেন বলিউডে তাই সলমন খানের পরামর্শে নিজের পর্দার নামটি পাল্টে ফেলেন এই বলি-সুন্দরী। স্নাতকোত্তর স্তরে মাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেছেন এই বলি-অভিনেত্রী।

কিন্তু অনেকেই হয়তো জানেন না অভিনয়ের আগে একটি স্কুলের শিক্ষিকা ছিলেন অভিনেত্রী। বলিউডে পা রাখার আগে মুম্বইয়ের ‘আর্লি বার্ডস প্লে স্কুল’-এ শিক্ষিকা হিসেবে কাজ করতেন তিনি। উল্লেখ্য, সেই স্কুলে প্রধান শিক্ষিকা ছিলেন কিয়ারার মা। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে খুব ভালবাসতেন তিনি। খেলার ছলে তাদের লেখাপড়া শেখানোই ছিল তার পেশা।

আরও পড়ুন : বউকে যমের মত ভয় পান, বউয়ের কথায় ওঠেন বসেন এই তারকারা

এক সাক্ষাৎকারে কিয়ারা আডবাণী জানিয়েছেন, ”অভিনয়ে আসার আগে আমি আমার মায়ের তৈরি একটি প্লে স্কুলে কাজ করতাম। আমার কাজ ছিল সকাল ৭টায় উঠে ছোট্ট ছোট্ট শিশুদের দেখাশোনা করা। ছোটদের দেখাশোনা ভার ছিল আমার উপর। ছোট ছোট শিশুদের ছড়া এবং অক্ষর শেখানোই ছিল আমার কাজ। কখনও তো আমার ডায়পারও বদলে দিতে হত আমায়।”

আরও পড়ুন : রুপ ও সৌন্দর্যে কিয়ারা আদভানির থেকে কোনও অংশে কম নন সিদ্ধার্থ মালহোত্রার বৌদি

তবে বলিউডে পা রেখে শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী। করণ জোহর পরিচালিত ওই গল্পে ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে এক শিক্ষিকার চরিত্রেই অভিনয় করেছিলেন তিনি। আর এই ছবিতে পেয়ারার অভিনয় দর্শকদের নজর করেছিল রীতিমতো।