বদলে গেল মিঠাইয়ের টাইমস্লট, নিম ফুলের মধু এসে ছিনিয়ে নিল স্লট, রইল নতুন সময়সূচি

মিঠাইয়ের স্লট ছিনিয়ে আসছে নিম ফুলের মধু, বদলে যাচ্ছে মিঠাইয়ের সময়সূচী, রইল নতুন সূচি

এই মাসের শুরুতেই জি বাংলাতে (Zee Bangla) নতুন ধারাবাহিক (Bengali Mega Serial) আসার খবর মিলেছিল। প্রায় বেশ কয়েক বছর পর নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকের হাত ধরে আবারও পর্দাতে ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। তবে নতুন প্রঝমো দেখেই কার্যত মনে মনে প্রমাদ গুণেছিলেন মিঠাই (Mithai) ভক্তরা। কারণ এই মুহূর্তে মিঠাইয়ের আসন টালমাটাল। দিনে দিনে টিআরপিও কমছে। কাজেই নতুন ধারাবাহিক এলে মিঠাই বিপাকে পড়ে যেতে পারে।

এখন যেমন নিম ফুলের মধু ধারাবাহিকের টাইম স্লট নিয়ে তুমুল জল্পনা চলছে। যেহেতু এটি মিঠাইয়ের মতই জি বাংলার নিজস্ব প্রোডাকশনের সিরিয়াল তাই প্রাইম স্লট ছাড়া এটিকে অন্য কোথাও পাঠানো হবে না। এদিকে শোনা যাচ্ছে পিলু ধারাবাহিকও নাকি শেষ হয়ে যাচ্ছে। পিলু ধারাবাহিকের শুটিং সেটেই শুরু হবে আসন্ন এই নতুন ধারাবাহিকের শুটিং।

এদিকে বিশিষ্ট সূত্র এবং ইউটিউব চ্যানেল থেকে জানা যাচ্ছে মিঠাইয়ের সময় নাকি এবার পরিবর্তিত হতে চলেছে। এতে কিছুটা হলেও হয়ত স্বস্তি পাবেন মিঠাই ভক্তরা। কারণ ধারাবাহিক একেবারে বন্ধ হয়ে যাওয়ার চেয়ে নতুন স্লটে থাকলে তাতেও অন্তত সিধাইকে দেখতে পাবেন তারা। কবে কোন নতুন স্লটে দেখতে পাবেন মিঠাই? জেনে রাখুন এখনই।

ওই ইউটিউব চ্যানেলে দাবি করা হচ্ছে আগামী ১৪ ই নভেম্বর শেষ হয়ে যাবে পিলুর সম্প্রচার। ইতিমধ্যেই নাকি নিম ফুলের মধুর শুটিং শুরু হয়ে গিয়েছে। আগামী ১৪ই নভেম্বর থেকেই জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিক। নিম ফুলের মধুর জন্য মিঠাইয়ের স্লটটাকেই বেছে নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। অর্থাৎ ওইদিন থেকেই নতুন সময়ে দেখতে পাবেন মিঠাই।

Pilu Time Slot Changed froom 16th May

আগামী ১৪ ই নভেম্বর থেকে পিলুর স্লটে অর্থাৎ সন্ধ্যা ৬.০০ টার সময় সম্প্রচারিত হবে মিঠাই। যদিও এই খবর অবশ্য জি বাংলার অফিসিয়াল সূত্র থেকে জানা যায়নি। কিন্তু এমনটা হওয়ার সম্ভাবনা একেবারে উড়িয়েও দেওয়া যাচ্ছে না। এই মুহূর্তে জি বাংলার প্রাইম স্লট সব দখল হয়ে রয়েছে। আবার মিঠাইয়ের বেশ কিছু সদস্যকেও দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকে।

মিঠাই থেকে রাতুল এবং প্রমিলা লাহা ওরফে উদয় প্রতাপ সিং এবং অরিজিতা ব্যানার্জীকে দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকে। উদয়কে যখন মিঠাই বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয় তখন তিনি এই বিষয়ে কোনও সঠিক খবর জানাতে পারেননি। এমনটাও শোনা যাচ্ছিল যে মিঠাইয়ের অধিকাংশ চরিত্র নাকি নিম ফুলের মধুতে থাকবেন এবং সিরিয়ালটি এখানেই শেষ হয়ে যাবে। তবে তেমনটা হচ্ছে না।