‘স্ত্রী’ ধারাবাহিকের নায়িকা নিরুপমা এখন কোথায়, অভিনয় ছেড়ে অভিনেত্রী করছেন এই কাজ

অবাঙালি হলেও বাংলা সিরিয়ালের নায়িকা, ‘স্ত্রী’য়ের ‘নিরুপমা’ অভিনয় ছেড়ে করছেন এই কাজ

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সুন্দরী নায়িকাদের মধ্যে একজন ছিলেন নেহা আমনদীপ (Neha Amandeep)। বেশ কয়েক বছর আগে জি বাংলার (Zee Bangla) ‘স্ত্রী’ (Stree) ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। সুন্দরী এই অভিনেত্রী বাঙালি ছিলেন না, তবে অভিনয় গুণে তিনি বাংলার ঘরে ঘরে মা-কাকিমাদের কাছে অতি প্রিয় নায়িকা হয়ে উঠেছিলেন। রূপে-গুণে লক্ষ্মী প্রতিমার মত এই অভিনেত্রী ইন্ডাস্ট্রি থেকে কোথায় হারিয়ে গেলেন?

‘স্ত্রী’ ধারাবাহিকের এই সুন্দরী নায়িকা নীল ভট্টাচার্যের বিপরীতে চুটিয়ে অভিনয় করেছিলেন। প্রথম ধারাবাহিকেই দারুণ জনপ্রিয়তা পাওয়ার পর তার হাতে কাজের সুযোগ আসতে দেরি হয়নি। এরপর তিনি সান বাংলা ‘কনে বউ’ ধারাবাহিকের অভিনয় করেন। সেখানেও বেশ সুনাম পেয়েছিলেন নেহা। তার কেরিয়ার তরতরিয়ে এগিয়ে যাচ্ছিল। কিন্তু গত দু বছর ধরে পর্দাতে তাকে আর দেখা যায়নি।

করোনার সময় থেকেই আচমকা টেলিভিশনের পর্দা থেকে কোথায় যেন গায়েব হয়ে গেলেন নেহা। এতদিন দর্শকরা তার জন্য অপেক্ষা করে থেকেছেন। কিন্তু নেহাকে পর্দাতে একটি দিনের তরেও দেখা যায়নি। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে গুটিয়ে নেন অভিনেত্রী। এরপর তাকে নিয়ে বেশ উদ্বিগ্নই হয়ে পড়েছিলেন ভক্তরা। অবশেষে খোঁজ মিলল নেহার।

সম্প্রতি একটি বেসরকারি সংবাদ সংস্থার কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে নেহা তার জীবনে কিছু অজানা কথা তুলে ধরলেন। গত দু বছর ধরে তিনি কেন পর্দার সামনে আসেননি, এতদিন কী করছিলেন, সব বিষয় নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী। অভিনয় বন্ধ রেখে তিনি এতদিন যে কাজ করছিলেন তা জানলে অবাক হতে হয়।

বাংলা সিরিয়ালের এই সুন্দরী নায়িকা অভিনয় ছেড়ে এতদিন ব্যবসার কাজে মন দিয়েছিলেন। করোনার বেশ কিছুদিন আগে থেকেই তিনি কাজ বন্ধ করে দেন। করোনার সময় যখন লকডাউন চলছে তখন তার মনে হয় সিরিয়ালের একটা নির্দিষ্ট সময় আছে। সেই সময়ে তার অভিনয় জীবন শেষ হয়ে যাবে। তখন তার ভবিষ্যৎ কী হবে? তাই তিনি অভিনয় ছাড়াও ব্যবসা করার কথা ভাবেন। এতদিন নিজেকে ব্যবসার কাজেই ব্যস্ত রেখেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Amandeep Sonkar (@nehaamandeep)

অভিনেত্রী জানিয়েছেন এই দুবছর কাজ ছেড়ে দেওয়ার কারণে অবসাদ ঘিরে ধরেছিল তার মনে। তিনি আসলে অন্য কারও জন্য নিজেকে বদলে ফেলতে চেয়েছিলেন। তবে তার নাম তিনি নেননি। মা দুর্গার কৃপায় তিনি সেই অবস্থা সামলে উঠেছেন। তিনি এখন ব্যবসা করছেন ঠিকই, তবে ছোট পর্দায় ফেরার সম্পূর্ণ ইচ্ছে রয়েছে তার। কাজেই খুব শীঘ্রই হয়তো তাকে লিড রোলে দেখা যাবে।