সব টাকার খেলা, পদ্ম নয় কাবো-ই আসল বিজেতা, সারেগামাপার বিরুদ্ধে উঠল বয়কটের ডাক

Riya Chatterjee

Published on:

গত রবিবার জি বাংলার (Zee Bangla) সারেগামাপার (SA RA RE GA MA PA 2022) গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিজেতা হিসেবে বেছে নেওয়া হয়েছে দুই প্রতিযোগীকে। সারেগামাপা ২০২২ এর ফাইনালে আলবার্ট কাবো (Albert Kabo), ঋদ্ধিমান বিশ্বাস, সোনিয়া গজমের ও বিমান বুলেট সরকারকে পেছনে ফেলে দিয়ে বিজেতা হয়েছেন পদ্মপলাশ হালদার (Padmapalash Halder) এবং অস্মিতা কর (Ashmita Kar)। যদিও এই ফলাফলে মোটেই সন্তুষ্ট নন দর্শকদের একাংশ।

এর আগেও সারেগামাপার অন্যান্য সিজনে বিচারকদের ফাইনাল জাজমেন্টের সঙ্গে বহুবার দর্শকদের মতবিরোধ দেখা দিয়েছিল। এবারেও কার্যত তার অন্যথা হল না। কারণ দর্শকদের একাংশের বিচারে বিজেতা হওয়ার যোগ্য ছিলেন আলবার্ট কাবো। সেই জায়গায় তাকে বাদ দিয়ে পদ্ম পলাশকে বেছে নেওয়াতে আপত্তি তুলেছেন অনেকেই।

padma palash and ashmita

এদিন যৌথভাবে প্রথম স্থান পেলেন পদ্ম পলাশ এবং অস্মিতা। দ্বিতীয় স্থানে রয়েছেন আলবার্ট কাবো ও তৃতীয় স্থান গিয়েছে সোনিয়ার কাছে। তবে দর্শকরা মনে করছেন অ্যালবার্ট কাবো বিজেতা হওয়ার যোগ্য ছিলেন। কেউ কেউ বলছেন অস্মিতার বদলে অন্তত অ্যালবার্টকে সেরা ঘোষণা করা উচিত ছিল। এই নিয়ে এখন তোলপাড় হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া।

কাবোর সঙ্গে এমন অবিচার মেনে নিতে পারছেন না দর্শকরা। প্রথম দিন থেকেই তিনি তার গানের সুরে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। তাই দর্শকরা ধরেই নিয়েছিলেন কাবো বিজেতা হবেন। ভিউয়ার্স চয়েস অর্থাৎ দর্শকদের বিচারে কিন্তু বিজেতা হয়েছেন কাবোই। কেউ কেউ বলছেন, প্রতিযোগিতার এই ফলাফলের সবটাই ছিল প্রি প্ল্যানড।

SA RE GA MA PA 2022 ZEE BANGLA

কেউ কেউ তো আবার অভিযোগ করছেন টাকার জন্য নাকি সারেগামাপাতে এরকম ফলাফল এসেছে। দর্শকদের একাংশের বিচারে প্রকৃত বিজেতা হলেন কাবো। তারা পদ্ম পলাশ কিংবা অস্মিতাকে বিজেতা হিসেবে মানতেই চাইছেন না। প্রত্যেকবারের মত এবারও সারেগামাপা বয়কট করার ডাক উঠেছে নেটপাড়ায়।